বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোটে হেরেও টান বাঁকুড়ার প্রতি, একগুচ্ছ পরিষেবা নিয়ে হাজির অভিনেত্রী সায়ন্তিকা!
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

ভোটে হেরেও টান বাঁকুড়ার প্রতি, একগুচ্ছ পরিষেবা নিয়ে হাজির অভিনেত্রী সায়ন্তিকা!

  • বাঁকুড়ার সাধারণ মানুষের পাশে যে তিনি সবসময় থাকবেন, তা আরও একবার প্রমাণ করলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

‘পাশে আছি বাঁকুড়া’ যে তিনি মন থেকে বলেছেন, তা শুধু মুখের কথা নয়, তা আরও একবার প্রমাণ করলেন সদ্য তৃণমূল কংগ্রেসের মাধ্যমে রাজনীতির ময়দানে পা রাখা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এ বার কলকাতায় বসেই বাঁকুড়াবাসীদের জন্য অক্সিজেন, খাবার এবং সেফ হোমের ব্যবস্থা করলেন তিনি। করোনায় সাধারণের সেবায় এগিয়ে এলেন এই অভিনেত্রীও। 

বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে জিত হয়নি। বিজেপি প্রার্থী নীলাদ্রিশেখর দানার কাছে হেরে গিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দোপাধ্যায়। তবে, বাঁকুড়ার মানুষদেরকে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা রাখবেন বলেই জানালেন তিনি। 

‘দুয়ারে অক্সিজেন’, ‘দুয়ারে খাবার’ ও করোনা আক্রান্তদের জন্য সেফ হোমের ব্যবস্থা করেছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সে তথ্য পৌঁছে দিয়েছেন সকলের কাছে। লিখলেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং মাননীয় সাংসদ শ্রী অভিষেক বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায়, কোভিড আক্রান্ত মানুষদের জন্য আমার কিছু উদ্যোগ। আমি কথা দিয়েছিলাম বাঁকুড়ার মানুষদের পাশে আমি থাকবো। ব্যালটে কয়েকটা ভোটের ব্যাবধানে আমার প্রতিশ্রুতি একটুও বদলায়নি। ঈশ্বরের কাছে প্রার্থনা করি আপনারা সকলে সুস্থ থাকুন ও এই মহামারী মোকাবিলায় সরকারি সমস্ত বিধিনিষেধ মেনে চলুন।’

‘দুয়ারে অক্সিজেন’ পরিষেবা তাঁদের জন্য যাঁরা করোনা আক্রান্ত, যাঁদের ইমার্জেন্সি অক্সিজেনের দরকার তাদেরকেই এই সুবিধা দেওয়া হবে। ‘দুয়ারে খাবার’-এর জন্য দেখাতে হবে কোভিড রিপোর্ট। তাহলেই খাবার পৌঁছে যাবে বাড়ির দোরগোড়ায়। এ ছাড়াও বাঁকুড়া স্টেডিয়ামেও করোনা আক্রান্তদের জন্য বানানো হল সেফ হোম। অভিনেত্রীর এই উদ্যোগে খুশি বাঁকুড়াবাসী।

বন্ধ করুন