বাংলা নিউজ > বায়োস্কোপ > Gandhi: ফিরছে ‘স্ক্যাম ১৯৯২’ জুটি, হনসল মেহতার ‘গান্ধী’ সিরিজে মহাত্মার ভূমিকায় প্রতীক

Gandhi: ফিরছে ‘স্ক্যাম ১৯৯২’ জুটি, হনসল মেহতার ‘গান্ধী’ সিরিজে মহাত্মার ভূমিকায় প্রতীক

হনসল মেহতার নতুন সিরিজ গান্ধী

ইতিহাসবিদ রামচন্দ্র গুহর লেখা দুটি বই, ‘গান্ধী বিফোর ইন্ডিয়া’ এবং ‘গান্ধী- দ্য ইয়ারস দ্যাট চেঞ্জড দ্য ওয়ার্ল্ড’-এর উপর ভিত্তি করে তৈরি হবে এই সিরিজ।

আরও একবার পর্দায় মহাত্মা গান্ধীর জীবন। ‘স্ক্যাম ১৯৯২’ জুটি এবার গান্ধীর জীবনীচিত্র হাজির করবে ওটিটি প্ল্যাটফর্মে। পরিচালক হনসল মেহতা এই সুখবর ভাগ করে নিলেন বৃহস্পতিবার। ইতিহাসবিদ রামচন্দ্র গুহর লেখা দুটি বই, ‘গান্ধী বিফোর ইন্ডিয়া’ এবং ‘গান্ধী- দ্য ইয়ারস দ্যাট চেঞ্জড দ্য ওয়ার্ল্ড’-এর উপর ভিত্তি করে এই সিরিজ তৈরি করবেন ‘আলিগড়’ পরিচালক। ভারতীয়  রাজনীতিতে গান্ধীর উত্থান এবং ভারতের স্বাধীনতা সংগ্রামের জন্য মহাত্মার লড়াই ওঠে আসবে এই সিরিজে। প্রতীক গান্ধী থাকবেন নাম ভূমিকায়। 

এই সিরিজ নিয়ে আনুষ্ঠানিক বিবৃতিতে হনসল মেহতা জানান,'যখন আপনি মহাত্মা গান্ধীর মতো ঐতিহাসিক এবং আইকনিক চরিত্রের কথা বলবেন তখন আপনার উপর একটা গুরু দায়িত্ব রয়েছে পরিচালক হিসাবে। গান্ধীর জীবনের বাস্তব ঘটনাই পর্দায় তুলে ধরব আমরা, অবশ্যই রামচরণ গুহর কাজের উপর ভিত্তি করে। আমরা নিশ্চিত দর্শককে আমরা এমন কিছু উপহার দেব, যা তাঁরা আজীবন মনে রাখবে।'

এই সিরিজ প্রযোজনার দায়িত্বে রয়েছে অ্যাপ্লোস এন্টারটেনমেন্ট। এই সংস্থার সঙ্গে জুটি বেঁধেই ‘স্ক্যাম ১৯৯২’ তৈরি করেছিলেন হনসল মেহতা। এই সিরিজের সৃজনশীল এবং ঐতিহাসিক উপদেষ্টা হিসাবে থাকবেন সিদ্ধার্থ বসু। 

অভিনেতা প্রতীক গান্ধী জানিয়েছেন, ‘এর চেয়ে খুশির খবর আমার জন্য আর কিছু হতে পারে না। আমি এর থেকে ভালো টিমও আর আশা করতে পারি না। কাজ শুরু করতে আর তর সইছে না’। 

‘স্ক্যাম ১৯৯২’-এর সুবাদেই সংবাদ শিরোনামে উঠে আসেন প্রতীক গান্ধী। এরপর ‘মর্ডান লাভ মুম্বই’-এর একটি এপিসোডেও একসঙ্গে কাজ করেছেন প্রতীক-হনসল। তাঁদের নতুন ধামাকার জন্য অপেক্ষায় দর্শক। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কৃষক মৃত্যুর আবহে বড় সিদ্ধান্ত, এই ফসলের ন্যায্য পারিশ্রমিক মূল্য বাড়ালেন মোদী হঠাৎ ভেঙে যাওয়া সম্পর্ক আজ কাদের জীবনকে টলাতে পারে? কী বলছে আজকের প্রেম রাশিফল পা রাখবেন হলিউডে, মিশেল ও বারাক ওবামার মেয়ে মালিয়া বদলে ফেললেন নিজের নাম সিরিজে তফাৎ গড়া সেরা বোলার নেই, রাঁচিতে বুমরাহর অভাব ঢাকবেন কে? হদিশ দিলেন গিল সংগ্রামী যৌথ মঞ্চের হাতিয়ার '৩৯২.৮৩', ডিএ-র দাবিতে আজ কর্মবিরতিতে সরকারি কর্মীরা ভুঁড়ির মেদ চটজলদি কমাতে চান? এই ঘাস ওজন ঝরানোর মোক্ষম অস্ত্র! জেনে নিন উপায়টি BJP শাসিত রাজ্যে কয়েক কোটির 'দুর্নীতি', CAG রিপোর্টকে হাতিয়ার করে তোপ তৃণমূলের '১০ বছর মিথ্যা বলে এখন খুন করছে BJP', আন্দোলনকারী কৃষকের মৃত্যুতে তোপ মমতার KKR তারকার ব্যাটিং ঝড়, লঙ্কার বিরুদ্ধে অল্পের জন্য সম্মান বাঁচাল আফগানিস্তান ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.