বাংলা নিউজ > বায়োস্কোপ > উজান-হিয়ার ভালোবাসার সফরে ইতি, শেষ হচ্ছে এখানে আকাশ নীল!
শেষ হচ্ছে এখানে আকাশ নীল! 
শেষ হচ্ছে এখানে আকাশ নীল! 

উজান-হিয়ার ভালোবাসার সফরে ইতি, শেষ হচ্ছে এখানে আকাশ নীল!

  • সূত্রের খবর, ৩ অক্টোবরই স্টার জলসার এই সিরিয়ালের শেষ এপিসোড সম্প্রচারিত হবে। 

উজান-হিয়ার ভক্তদের জন্য দুঃসংবাদ। শেষ হতে চলেছে ‘এখানে আকাশ নীল’। হ্যাঁ, তেমনই খবর টেলিপাড়ার অন্দরে। সূত্রের খবর ৩ অক্টোবর শেষবার টিভির পর্দায় দেখা যাবে এই সিরিয়াল। যদিও আনুষ্ঠানিকভাবে এই নিয়ে এখনও কোনও বক্তব্য রাখেনি চ্যানেল কর্তৃপক্ষ।

এখানে আকাশ নীলের যাত্রা শেষ হওয়ার খবর টাইমস অফ ইন্ডিয়াকে নিশ্চিত করেছেন ‘ইয়ান’ পরিবারের অন্যতম সদস্য ভরত কল। তিনি জানান, ‘যা শুরু হয়েছে তা শেষ তো হবেই। প্রত্যেক সিরিয়ালের একটা নির্দিষ্ট সময় আর পথ থাকে, আর এবার আমাদেরও সময় ফুরালো। এই সিরিয়ালের অনুরাগীদের অনের ধন্যবাদ, আমরা অনেক ভালোবাসা এবং সমর্থন পেয়েছি’।

এই নিয়ে শন মুখে কুলুপ আঁটলেও আনন্দবাজারকে অনামিকা জানিয়েছেন-'সব কিছু সময় মতো শেষ না হলে আকর্ষণ হারায়। সেই অনুযায়ী ঠিক সময়েই শেষ হচ্ছে ধারাবাহিক।'

সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই চূড়ান্ত হাতাশা জাহির করেছেন উজান(শন)-হিয়া (অনামিকা) জুটির অনুরাগীরা। 'হিয়ান' জুটির সফর এইভাবে পুজোর আগেই শেষ হবে, মেনে নিতে পারছেন না তাঁরা। এ তো বোধনের আগেই বিসর্জন! দাবি  ভক্তদের।

হিয়ান ভক্তদের আশ্বাস দিয়ে ভরত কল জানান, ‘আমরা জানি অনেক উজান-হিয়ার অনুরাগীদের আশ্বাস দিয়ে বলেন নিশ্চিতভাবেই আরও ভালো কিছু অপেক্ষা করছে। তবে এই সিরিয়ালটা দীর্ঘ সময় ধরেই চলেছে এবং প্রযোজনা সংস্থা এটা শেষ করবার সিদ্ধান্ত নিয়েছে’। 

উল্লেখ্য গত বছর ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছিল এখানে আকাশ নীলের সম্প্রচার। ৫.৩০টার স্লটে এই ধারাবাহিকের পারফরম্যান্সও খারাপ নয়, তবে প্রাইম টাইমের শো না হওয়ার দরুণ টিআরপি তালিকায় অবশ্য বেগ পেতে হয়েছে। 

করোনা লকডাউন পরবর্তী সময়ে শো-তে অনামিকার চলে যাওয়া, আবার ফিরে আসা নিয়ে কম বিতর্ক হয়নি। ঝিনুক (প্রমিতা চক্রবর্তীর) চরিত্রটিও শুরু থেকেই থেকেছে বিতর্কের কেন্দ্রবিন্দুতে। যা নিয়ে বেশ খানিকটা মনোক্ষুণ্ন চ্যানেল। তবে এই মাসের শুরু থেকেই ধুমধাম করে কেক কেটে ২৫০ এপিসোড উদযাপন করেছিল এখানে আকাশ নীলের সদস্যরা। এর মাঝেই এইভাবে বিদায় ঘন্টা বাজবে তা কে জানত? 

সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের বিদ্রোহ জারি রয়েছে, এর মাঝেই খবর এখানে আকাশ নীলের জায়গা নেবে স্টার জলসার নতুন শো ‘ওগো নিরুপমা’। শোয়ের প্রমোও ইতিমধ্যেই লঞ্চ হয়েছে।

বন্ধ করুন