বাংলা নিউজ > বায়োস্কোপ > হিয়াকে ভুলে দুই টলি সুন্দরীর সঙ্গে ‘মখনা’ গানে কোমর দোলালেন উজান, দেখুন ভিডিও
ভাসান ডান্সে ‘মখনা’ টুইস্ট 
ভাসান ডান্সে ‘মখনা’ টুইস্ট 

হিয়াকে ভুলে দুই টলি সুন্দরীর সঙ্গে ‘মখনা’ গানে কোমর দোলালেন উজান, দেখুন ভিডিও

  • শুধু ডাক্তারি নয় নাচটা কত ভালো জানেন উজান? দেখুন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের এই মিষ্টি ভিডিয়ো। 

পুজোর আগেই শেষ হয়েছে ‘এখানে আকাশ নীল’। আচমকাই স্টার জলসার এই ধারাবাহিকের বিদায় ঘন্টা বাজার খবর প্রকাশ্যে আসার পর থেকেই তুমুল বিতর্ক দানা বেঁধেছিল সোশ্যাল মিডিয়ায়। উজান-হিয়ার স্মৃতি আগলেই আপতত দিন কাটছে ‘হিয়ান’ ভক্তদের। নিজেদের প্রিয় জুটিকে ছোটপর্দায় যে ভীষণ মিস করছেন তারা- তা বলার অপেক্ষা রাখে না।

এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় সামনে এল শন মানে ডাঃ উজান চট্টোপাধ্যায়ের নতুন একটি ভিডিয়ো। যেখানে দুই সিনিয়র টলি সুন্দরীর সঙ্গে ‘মখনা’ গানে মন খুলে নাচতে দেখা গেল শনকে। অফ হোয়াইট ফ্লোরাল প্রিন্টেট পঞ্জাবিতে শহরের এক পাঁচতারা হোটেলের পুল সাইডে নাচছেন শন, সঙ্গী অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও রিচা শর্মা। সুশান্ত সিং রাজপুতের ‘ড্রাইভ’ ছবির এই গানে পুজো ফ্লেবারের তড়কা মন্দ লাগল না!

ভিডিয়ো শেয়ার করে সোশ্যালে কনীনিকা ক্যাপশনে লিখেছেন- ‘বিসর্জনে নাচতে পারিনি তো কী হয়েছে…’।

আসলে পুজোর ঠিক আগে ডিজাইনার ইন্দ্রলীল মুখোপাধ্যায়ের হয়ে এক পুজো স্পেশ্যাল শ্যুট সারেন শন, কনীনিকা,রিচারা। সেই শ্যুটের ফাঁকেই এমন মস্তির মুডে ধরা দিলেন এই ত্রয়ী।

বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম হার্টথ্রব নায়ক শন। আমি সিরাজের বেগম, এবং এখানে আকাশ নীল দুটি ধারাবাহিকের সুবাদেই দর্শক মনে পাকা জায়গা করে নিয়েছেন তারকা। এখন দেখার কবে ছোটপর্দায় কামব্যাক করেন শন। তবে একথা মানতেই হচ্ছে ‘এখানে আকাশ নীল’ বন্ধ হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে প্রতিবাদ তুলে ধরেছেন ‘হিয়ান’ ভক্তরা- যা বাংলা সিরিয়ালের ইতিহাসে বিরল। তাই শনের নতুন প্রোজেক্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় অনুরাগীরা তা খুব পরিষ্কার। 

বন্ধ করুন