বাংলা নিউজ > বায়োস্কোপ > Sean Banerjee: সুপ্রিয়া দেবীর পঞ্চম মৃত্যুবার্ষিকী, দিদাকে স্মরণ করে আবেগতাড়িত পোস্ট শনের

Sean Banerjee: সুপ্রিয়া দেবীর পঞ্চম মৃত্যুবার্ষিকী, দিদাকে স্মরণ করে আবেগতাড়িত পোস্ট শনের

দিদা সুপ্রিয়া দেবীর মৃত্যুবার্ষিকীতে স্মৃতিতে ভাসলেন নাতি শন।

Sean On Supriya Devi: ছোট থেকেই দিদিমা সুপ্রিয়া দেবীর সান্নিধ্য পেয়েছেন শন। তবে বোর্ডিংয়ে পড়াশোনার দৌলতে দিদিমার কাছে সবসময় থাকা তাঁর পক্ষে সম্ভব ছিল না। শীতের ছুটি বা পুজোর ছুটিতে দিদিমা সুপ্রিয়া দেবীর কাছেই থাকতেন শন। সুপ্রিয়া দেবীর মৃত্যুবার্ষিকীতে স্মৃতিতে ভাসলেন নাতি শন।

দিনটা ছিল ২৬ জানুয়ারি ২০১৮। পাঁচ বছর আগে টলিউড হারিয়েছিল অভিনেত্রী সুপ্রিয়া দেবীকে। প্রজাতন্ত্র দিবসের দিন না ফেরার দেশে পাড়ি দেন অভিনেত্রী। সুপ্রিয়া দেবীর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে দিদাকে স্মরণ করলেন টেলিভিশন তারকা অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়।

অভিনেত্রী সুপ্রিয়া দেবীর খুব কাছের ছিলেন নাতি শন। বৃহস্পতিবার সুপ্রিয়া দেবীর মৃত্যুবার্ষিকীতে দিদাকে স্মরণ করে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন অভিনেতা। সুপ্রিয়া দেবীর অল্প বয়স এবং বেশি বয়সের ছবি দুটি পাশাপাশি কোলাজ করে রাখা। লেখেন, ‘যদিও তুমি চলে গিয়েছ অনেক দিন হল। তবুও আমরা একসঙ্গেই আছি। আমাদের মধ্যে তুমি এখনও জীবিত রয়েছ দিদা। পঞ্চম মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করা’।

ছোট থেকেই দিদিমা সুপ্রিয়া দেবীর সান্নিধ্য পেয়েছেন শন। তবে বোর্ডিংয়ে পড়াশোনার দৌলতে দিদিমার কাছে সবসময় থাকা তাঁর পক্ষে সম্ভব ছিল না। শীতের ছুটি বা পুজোর ছুটিতে দিদিমা সুপ্রিয়া দেবীর কাছেই থাকতেন শন। সুপ্রিয়া কন্যা সোমার ছোট পুত্র শন। আরও পড়ুন: আরশাদের সঙ্গে নতুন ছবির ঘোষণা সারলেন সঞ্জয়, ‘মুন্নাভাই ৩’ দেখতে পাবেন দর্শক?

<p>সুপ্রিয়া দেবীর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে দিদাকে স্মরণ করলেন টেলিভিশন তারকা অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়।</p>

সুপ্রিয়া দেবীর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে দিদাকে স্মরণ করলেন টেলিভিশন তারকা অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়।

দিদা সুপ্রিয়া দেবীর পদাঙ্ক অনুসরণ করেছেন শন। ছোট পর্দায় সফল অভিনেতা তিনি। প্রথম থেকেই নিজের ক্যারিয়ার সম্পর্কে ভীষণ সচেতন অভিনেতা। শুরু থেকেই ভীষণ আলাদাভাবে লুকসের দিক থেকে নজর কাড়েন শন। আধুনিক পুরুষের উদাহরণ যেন তিনি। নিজেকে ঘষেমেজে পুরোদস্তুর গ্ল্যামার জগতের উপযোগী করে তুলেছেন শন।

‘আমি সিরাজের বেগম’, ‘এখানে আকাশ নীল’, ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা কুড়িয়েছেন দর্শকমহলে। টেলিভিশনে বিশেষত নায়িকা কেন্দ্রিক গল্পই চলে বেশি। তাই অভিনেত্রীদের জনপ্রিয়তা পাওয়ার সুযোগও বেশিই থাকে। তবে সেই মিথ ভেঙেছেন শন। তাঁদের ফ্যান ফলোয়ার আট থেকে আশির মধ্যে সর্বাধিক। দিন দিন বেশ পোড় খাওয়া অভিনেতা হয়ে উঠছেন।

ইতিমধ্যেই বড়পর্দায় পা রেখেছেন শন। ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে কাজ করেছেন ছোটপর্দার ঋষিরাজ। ছবির নাম ‘অর্ন্তদৃষ্টি’। যদিও সেই ছবিতে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। রণজয়ের ভূমিকায় শনকে দেখে ভালো প্রতিক্রিয়া মিলেছে দর্শকমহলে।

আপাতত বড় পর্দার শ্যুটিং নিয়ে ব্যস্ত শন। এসজে মুভিজের আসন্ন ছবিতে একসঙ্গে অভিনয় করবেন শন-দিতিপ্রিয়া। রবীন নাম্বিয়ার পরিচালিত এই ছবি নাকি ত্রিকোণ প্রেমের গল্প বলবে। দিতিপ্রিয়াকে নিয়ে সম্পর্কের টানাপোড়েন, ত্রিকোণমিতির একটি বাহু শন, অন্যটি দিতিপ্রিয়া আর তিন নম্বর বাহু ঋষভ বসু। অনস্ক্রিনে দিতিপ্রিয়া-শনের রসায়ন কতটা জমবে, দেখার জন্য মুখিয়ে দর্শক।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিশ্বকাপে চোট পাওয়ায় ২০১৫-য় IPL না খেলেও ২ কোটির বেশি আয় করেন শামি, এবার কী হবে? রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে? এবার গোটা দেশে KYC প্রক্রিয়ায় আসছে বড় বদল? কেন্দ্রের প্যানেলের প্রস্তাবে জল্পনা সুশান্ত মামলায় স্বস্তিতে রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে জারি হওয়া LOC খারিজ আদালতের আমিরের প্রাক্তন স্ত্রী তকমা না-পসন্দ, ১৩ বছরের ছেলেকে নিয়ে বড় সিদ্ধান্ত কিরণের নৌবাহিনীর জন্য ২০০ ব্রহ্মোস মিসাইল কিনবে সরকার, মিলল ১৯০০০ কোটির চুক্তির অনুমোদন IPL 2024 থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি! লন্ডনে অপারেশনের জন্য যেতে পারেন GT তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.