বাংলা নিউজ > বায়োস্কোপ > Sean-Srijala: রোহন-সৃজলার বিচ্ছেদে তাঁর ভূমিকা কতটা? শন দিলেন সপাটে জবাব
রোহন-সৃজলার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শন। 

Sean-Srijala: রোহন-সৃজলার বিচ্ছেদে তাঁর ভূমিকা কতটা? শন দিলেন সপাটে জবাব

শন বন্দ্যোপাধ্যায়কে বারবার কাঠগড়ায় দাঁড় করাচ্ছে নেটপাড়া রোহন আর সৃজলার ব্রেকআপের জন্য! এই প্রথম বিতর্কে মুখ খুললেন ‘মন ফাগুন’-এর ঋষি।

টেলি কাপল রোহন ভট্টচার্য ও সৃজলা গুহর বিচ্ছেদের খবরে বারবার একটা নাম জড়িয়েছে। আর তা হল শন বন্দ্যোপাধ্যায়ের। খবর রটছে শনের সাথে অনস্ক্রিন প্রেমটাই নাকি ছড়িয়ে গিয়েছে অফস্ক্রিনে। তাই আলাদা হয়েছেন রোহন-সৃজলা। ‘মন ফাগুন’-এ একসঙ্গে কাজ করছেন শন আর সৃজলা। ঋষি আর পিহুকে দেখে পাগল দর্শকদের একটা অংশ। তাঁদের নামে খোলা হয়েছে ফ্যানক্লাব। পরদাপর বাইরেও এই জুটিকে একসাথে দেখার আবেদন আসছে। 

আসল ব্যাপারটা কী? সৃজলার সঙ্গে সম্পর্কের সমীকরণ নিয়ে এই প্রথম মুখ খুললেন শন। এক বাংলা সংবাদমাধ্যমকে পরিষ্কার জানিয়ে দিলেন, ‘এই খবরটা যখন ছড়ায় তখন আমি গোয়াতে বন্ধুদের সঙ্গে আমার জন্মদিন পালন করছিলাম। এমন একটা গুজবের কী উত্তর হয়! সৃজলা আমার কো-স্টার। এর বাইরে আমাদের মধ্যে আর কোনও সম্পর্ক নেই। আমরা একসঙ্গে কাজ করি আর প্রচণ্ড পরিশ্রম করি ধারাবাহিককে ভালো করার জন্য। পরদার বাইরে কার জীবনে কী হচ্ছে সেটার খবর আমি রাখি না। কাজের বাইরে কারও কোনও ব্যক্তিগত বিষয়ে আমার সেভাবে আগ্রহ নেই।’ আরও পড়ুন: জল্পনাই সত্যি! লিভ ইন সম্পর্কে ইতি টানলেন রোহন-সৃজলা, শনের সঙ্গে ঘনিষ্ঠতার জের?

একই দাবি অবশ্য রোহনেরও। অভিনেতা নিজের ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে সম্মান করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারুর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেকদিনের অনেকরকম প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্য খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমনভাবেই স্পেস দেওয়া হবে।’

বন্ধ করুন