বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষিরাজ হয়ে ফিরল ‘উজান’, প্রকাশ্যে শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’-এর প্রথম ঝলক
নতুন ভূমিকায় শন
নতুন ভূমিকায় শন

ঋষিরাজ হয়ে ফিরল ‘উজান’, প্রকাশ্যে শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’-এর প্রথম ঝলক

  • রোহন ভট্টাচার্যের প্রেমিকা সৃজলার সঙ্গে জুটি বেঁধে ছোটপর্দায় ফিরছেন শন। 

দু-দিন আগেই সুখবরটা প্রকাশ্যে এসেছিল। আর অপেক্ষা শেষে প্রকাশ্যে শন বন্দ্যোপাধ্যায় মানে সকলের প্রিয় উজান চ্যাটার্জির আসন্ন সিরিয়াল ‘মন ফাগুন’-এর প্রমো। প্রত্যাশা মতোই স্টার জলসার পর্দাতেই ফিরছেন এই হার্টথ্রব নায়ক। আর এই ধারাবাহিকে শনের জোড়িদার নবাগতা সৃজলা। মাস পাঁচের বিরতির পর ছোটপর্দায় ফিরলেন শন, দারুণ এক্সাইটেড তাঁর ভক্তরা তা বলাই বাহুল্য। 

'মন ফাগুন' বলবে ঋষিরাজ আর পিহু-র ভালোবাসার গল্প। সূত্রের খবর ঋষিরাজ মানে শনকে এই ধারাবাহিকে গাইড-এর ভূমিকায় দেখা যাবে। পাহাড়ি এলাকাতে শ্যুট হয়েছে মন ফাগুনের প্রমো। তা দেখে প্রশ্ন জাগছে, তবে কী এই গল্পের প্রেক্ষাপট উত্তরবঙ্গ? 

প্রোমো-তে নেই কোনও সংলাপ, শুধু পাহাড়ি লোকেশনে শনের হিরোসুলভ এন্ট্রি, এবং লাস্যময়ী অবতারে হিরোইন সৃজলা ধরা দিয়েছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির ‘বাতাসে গুনগুন’ গান।  প্রথম প্রেমের অনুভূতি বোঝাতে এই গান ব্যবহার হয়েছে তা স্পষ্ট, যদিও এই প্রোমো নিয়ে যে বিশেষ খুশি ভক্তরা তা বলা যাচ্ছে না। শন ভক্তরা প্রিয় নায়কের কামব্যাক নিয়ে উচ্ছ্বসিত হলেও ‘হিয়ান’ ভক্তরা বেশ অখুশি অনামিকা (হিয়া) -র অনুপস্থিতি ঘিরে। হুমকির সুরে অনেকেই কমেন্ট বক্সে লিখে ফেলেছেন- ‘দেখব এই সিরিয়াল ক’দিন চলে?', কেউ আবার প্রথম ঝলক নিয়ে অসন্তোষ প্রকাশ করে লিখেছেন, ‘কী প্রমো এটা? একটা পুরোনো সিনেমার গা দিলেই প্রমো হয়ে গেল? মাথামুন্ডু কিছুই নেই। নায়িকা আঁচল উড়িয়ে হাসলো, নায়কের কাছে গেল তারপর হাসতে হাসতে ছুটে পালালো… ব্যাস প্রমো শেষ’।

চ্যানেল কর্তৃপক্ষ শুক্রবার এই ধারাবাহিকের ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিল। সৃজলার এটা প্রথম ধারাবাহিক হলেও এই ডেব্যিউটান্টের একটা পরিচয় রয়েছে, অপরাজিতা অপু খ্যাত অভিনেতা রোহন ভট্টাচার্যের প্রেমিকা সৃজলা।গার্লফ্রেন্ডের নয়া ইনিংস ঘিরে উচ্ছ্বসিত রোহন। তিনি প্রমোর কমেন্ট বক্সে লিখেছেন, 'ওয়াও… আমার দারুণ লাগল, তুমি আমার দিনটা সফল করে দিলে সৃজলা'। সঙ্গে জুড়ে দেন অনেকগুলি হার্টের ইমোজি।

কবে থেকে শুরু হবে এই ধারাবাহিক, বা কোন ধারাবাহিকের জায়গা নেবে ‘মন ফাগুন’ সেই নিয়ে এখনও কোনও তথ্য জানায়নি স্টার জলসা। 

বন্ধ করুন