বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম ‘নায়িকা’ পল্লবীর মৃত্যুর খবরে বড় ধাক্কা, শোকস্তব্ধ শন বন্দ্যোপাধ্যায়

প্রথম ‘নায়িকা’ পল্লবীর মৃত্যুর খবরে বড় ধাক্কা, শোকস্তব্ধ শন বন্দ্যোপাধ্যায়

প্রথম নায়িকা পল্লবী দে-এর মৃত্যু মেনে নিতে পারছেন না শন

প্রথম নায়িকা পল্লবী দে-এর মৃত্যু মেনে নিতে পারছেন না শন বন্দ্যোপাধ্যায়।

রবিবার সকালে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার বাংলা টেলিভিশনের অভিনেত্রীর দেহ। ‘আমি সিরাজের বেগম’-এর ‘লুৎফা’ পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। প্রেমিকাকে ওভাবে দেখে থানায় খবর দেন সাগ্নিক চক্রবর্তী। অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর খবরে চাঞ্চল্য টলিপাড়ায়।

২০১৮ সালের ১০ ডিসেম্বর স্টার জলসায় সম্প্রচারিত হয়েছিল ‘আমি সিরাজের বেগম’। ধারাবাহিকে মুখ্য চরিত্রে ছিলেন শন বন্দ্যোপাধ্যায় এবং পল্লবী দে। তাঁদের জুটি প্রচুর ভালোবাসা কুড়িয়েছিল দর্শকমহলে। প্রথম ধারাবাহিকের নায়িকার আচমকা মৃত্যুর খবরে রীতিমতো ধাক্কা খেয়েছেন শন। আরও পড়ুন: Pallavi Dey death: এত ভালো মুহূর্তের ছবি পোস্টের পরে কী করে একজন চলে যায়? প্রশ্ন ‘দাদা’ জয়জিতের

সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, খবরটা শুনে বড়সড় ধাক্কা খেয়েছেন তিনি। এমনটা হবে তিনি কখনও ভাবতে পারেননি। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিক শেষ পর অভিনেত্রীর সঙ্গে তেমন একটা টাচে ছিলেন না বলে জানিয়েছেন। অভিনেতার কথায়, ‘আমি জানি না ওর সঙ্গে কী হয়েছে। শুনেছিলাম নতুন প্রজেক্ট করছে। সহ-অভিনেত্রী ছিল পল্লবী খুবই ভালো ছিল।’

শন বলেন, খুবই ভালো, মিষ্টি একটা মেয়ে ছিল পল্লবী। অত্যন্ত পেশাদার ছিল। ‘আমি সিরাজের বেগম’-এর পুরো জার্নিটা খুবই ভালো ছিল। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাদ গুজরাট প্রসঙ্গ, সেন্সর বোর্ডের ছাড়পত্রে মুক্তি পেল ‘সাদা রঙের পৃথিবী’ মাঘ পূর্ণিমায় তৈরি হচ্ছে ধন লাভের যোগ, লক্ষ্মীর কৃপাদৃষ্টি বর্ষাবে এই রাশির উপর মমতার পা ছুঁয়ে প্রণাম, দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রীকে পেয়ে কী বলছেন রচনা? ‘ওই অধ্যায় শেষ হয়ে গিয়েছে…’ নিজের সবচেয়ে জনপ্রিয় ছবি নিয়ে একী বললেন প্রিয়দর্শন! ১৯৮৭ সালে বাঘ মেরেছি, আর ডোরাকোটার দাঁত পরে আছেন, উদ্ভট দাবি বিধায়কের নন্দীগ্রামে তৃণমূল নেতাকে মারধর, মোটরসাইকেল ভাঙার অভিযোগ BJPর বিরুদ্ধে ‘খুব সহজ নয়…’, কেমন ICSE-র ইংরেজি লিটারেচারের প্রশ্ন? জানালেন শিক্ষক ও পড়ুয়ারা রসগোল্লা না ছোলা! বন্দে ভারতের খাবারের ছবি নিয়ে হাসির রোল ওরা কেরোসিন ছিটিয়ে দেয়! অবৈধ ক্লাব ভাঙতে পারেনি, হাইকোর্টে বকুনি খেল পুলিশ ISL 2023 (Chennaiyin vs Mumbai) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.