বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বল্প পোশাকে ডান্স ফ্লোরে আগুন ঝরালেন জ্যাকলিন,‘কিক’ নায়িকায় মজে ‘রাধে’ সলমন
মুক্তি পেল রাধের নতুন গান
মুক্তি পেল রাধের নতুন গান

স্বল্প পোশাকে ডান্স ফ্লোরে আগুন ঝরালেন জ্যাকলিন,‘কিক’ নায়িকায় মজে ‘রাধে’ সলমন

  • দিশা পাটানিকে ছেড়ে ফের জ্যাকলিনকে কাছে টেনে নিলেন ভাইজান!

দিশা পাটানিকে ছেড়ে এবার জ্যাকলিন ফার্নান্দিজের সঙ্গে প্রেমলীলায় মত্ত রাধে! হ্যাঁ, শুক্রবার মুক্তি পেল সলমন খানের আসন্ন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর দ্বিতীয় গান। সিটি মার-এ সলমন-দিশার সিজলিং কেমিস্ট্রি নজর কেড়েছিল ভক্তদের। তবে সেটি ছাপিয়ে গেল ‘দিল দে দিয়া’ গানে। আসলে কথায় আছে না, পুরোনো চাল যেমন ভাতে বাড়ে তেমন পুরোনো প্রেমও বেশি মাদকতা তৈরি করে পর্দায়! এর আগে কিক ছবিতে সলমন-জ্যাকলিনের রসায়ন দেখেছে দর্শকরা, ফের একবার সেই জুটিকেই ফিরে পেয়ে খুশি ভক্তরা।

ক্যাবারে স্টাইলে শ্যুট করা হয়েছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর আইটেম নম্বর। স্বল্প পোশাকে জ্যাকলিনের উদ্দাম নাচ নিঃসন্দেহে এই গানের হাইলাইট। নায়িকার শরীরি হিল্লোল ঝড় তুলছে পুরুষ হৃদয়ে, সঙ্গে রয়েছেন সলমনের সিচনেচার ডান্স স্টেপ। ভাইজানের সোয়্যাগও নজর এড়ায় না।  

'দিল দে দিয়া' গানটি কম্পোজ করেছেন হিমেশ রেশমিয়া, গানে গলা মিলিয়েছেন কামাল খান ও পায়েল দেব। মুক্তির সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে এই গান। এক ঘন্টারও কম সময়ে ইউটিউবে প্রায় ৫ লক্ষবার এই গান দেখে ফেলেছেন দর্শকরা। অফিসিয়্যাল রিমেক না হলেও, এই গানের হুক লাইন নিঃসন্দেহে মনে করাবে রেখা-অমিতাভ জুটির মিস্টার নটওয়ারলালের ‘পরদেশিয়া ইয়ে সচ হ্যায় পিয়া…’ গানের কথা। 

ছবিতে আন্ডারকভার পুলিশ অফিসার রাধে-র চরিত্রে দেখা যাবে সলমনকে। ড্রাগ মাফিয়াদের হাত থেকে মায়ানগরীকে মুক্ত করাই তাঁর একমাত্র লক্ষ্য। ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা। 'দিল দে দিয়া' গানের দৃশ্যায়ণে দেখা মিলেছে তাঁরও। 

প্রভু দেবা পরিচালিত এই ছবি ‘ওয়াটেন্ট’-এর রিমেক নয় তা আগেই জানিয়েছেন ভাইজান। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সলমন খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ১৩ই মে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্সেও মুক্তি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বন্ধ করুন