বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন প্রেমিককে নিয়ে চুপিসাড়ে পাহাড়ে ঘুরে এলেন প্রথম সারির বিবাহিত টলি নায়িকা!
প্রতীকি ছবি (সৌজন্যে- favim.com)
প্রতীকি ছবি (সৌজন্যে- favim.com)

নতুন প্রেমিককে নিয়ে চুপিসাড়ে পাহাড়ে ঘুরে এলেন প্রথম সারির বিবাহিত টলি নায়িকা!

  • ব্যবসায়ী প্রেমিককে নিয়ে দু-দিনের জন্য চুপিসাড়ে পাহাড়ে ঘুরে এলেন টলি সুন্দরী। 

ক্যালেন্ডারের পাতা বলছে এখন ভরা জ্যৈষ্ঠ মাস, তবে তাঁর মনে সর্বদাই বসন্তের রঙ লেগে থাকে। অন্তত টলিপাড়ায় কান পাতলে তেমন কানাঘুষো শোনা যায়… মনের ক্ষত সারতে খুব বেশি সময় লাগে না প্রথম সারির এই নায়িকার। প্রেমের জোয়ারেও তাই সহজেই ভেসে যান তিনি। রাজনৈতিক তাপ-উত্তাপ ঠাণ্ডা হতেই নাকি ব্যবসায়ী প্রেমিককে সঙ্গে নিয়ে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন প্রথম সারির এই টলি অভিনেত্রী। 

তবে এই সিক্রেট ট্রিপের কথা কাকপক্ষী যাতে টের না পায়, তেমনই উপায় অবলম্বন করেছিলেন। তবুও জনপ্রিয়তা বড় বালাই! গত কয়েক মাস ধরেই এই অভিনেত্রীর সঙ্গে ব্যবসায়ীর ঘনিষ্ঠতার কথা শোনা যাচ্ছে পরিচিতমহলে। দুজনে আবার প্রতিবেশিও। মালে একই আবাসনের বাসিন্দা। পথে-ঘাটে মাঝেমধ্যেই দেখা হত, তবে তখন নায়িকার মনে অন্য প্রেমের আগুন জ্বলছে। হ্যালো-হাইয়ের সম্পর্কটা মাস তিনেক হল ঘনিষ্ঠ হয়েছে। 

সোশ্যাল মিডিয়াতেও সম্প্রতি নিজের সারমেয়কে মিস করবার কথা জানান এই অভিনেত্রী। যদিও করোনাকালে কেন নিজের চারপেয়ে সন্তানকে মিস করছেন, তিনি বুঝতে একটু অসুবিধা হচ্ছিল ভক্তরদের। পুরোটা সামনে এল এবার। পাহাড়ের বিলাসবহুল রিসর্টে অভিনেত্রী আর তাঁর নতুন প্রেমিক উদযাপন করলেন সম্পর্কের কিছু ঘনিষ্ঠ মুহূর্ত। তবে জানা গিয়েছে রিসর্টের খাতাতে পর্যন্ত নিজের নাম নথিভুক্ত করেননি নায়িকা। এই সুন্দরীর রূপের মোহে পাগল লক্ষ পুরুষ হৃদয়, নায়িকার বয়সও যেন কিছুতেই বাড়ে না। তাঁর বাঁকা চাহনি, হালকা হাসিতে ফিদা ভক্তরা। 

তাঁর প্রেমে বরাবরই ধরা দেন পুরুষরা। যদিও প্রেম-বিয়ের মামলায় অভিনেত্রী বরাবরই চোট পেয়েছেন। প্রেম-বিয়ে সবটাই লুকিয়ে রাখতেও বেশ পটু অভিনেত্রী। ঘটনা ঘটে যাওয়ার পর গোপন বিয়ের খবর জানানোর ট্রাক রেকর্ডও রয়েছে তাঁর। যদিও সংবাদমাধ্যমের কাছে চাইলেও কী সবটা লুকানো যায়? 

ইনস্টাগ্রামে এই চর্চিত প্রেমিককে অনুসরণও করেন নায়িকা। তবে প্রেমিকের প্রোফাইলটা তালাবন্ধ। প্রেমে পড়লে তিনি বিয়ে করেন, এটাই দেখা গিয়েছে। তবে বিয়ে না-টেকবার কারণ নিয়ে তিনি বরাবরই স্পিকটি নট। ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতেও চান না মিডিয়ার সামনে। তবে নায়িকার ব্যক্তিগত জীবনে উঁকি-ঝুঁকি দিতে উত্সাহের অন্ত নেই নেটিজেনদের। 

বন্ধ করুন