বাংলা নিউজ > বায়োস্কোপ > তারক মেহতা-র সেটে দেখা নেই দয়াবেনের, অভিনেত্রীকে সরিয়ে দেওয়ার আর্জি ভক্তদের
দয়াবেনের চরিত্রে দিশা বকানি
দয়াবেনের চরিত্রে দিশা বকানি

তারক মেহতা-র সেটে দেখা নেই দয়াবেনের, অভিনেত্রীকে সরিয়ে দেওয়ার আর্জি ভক্তদের

প্রায় ৩ বছর ধরে মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন দিশা বকানি। জানা যায়, পেমেন্ট সংক্রান্ত ইস্যু নিয়ে ঝামেলা হওয়ায় সেটে আসেননি।

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ও দীর্ঘদিন ধরে চলা ধারাবাহিকের মধ্যে ‘তারক মেহতা কা উলটা চশমা’ অন্যতম। প্রায় দশ বছরেরও বেশি সময় ধরে টেলিপ্রেমীদের ঘরে ঘরে দারুণ জনপ্রিয় এই সিরিয়াল। সোনি সাবে প্রচারিত হাস্যরসে ভরপুর এই ধারাবাহিকে বহুদিন ধরেই দেখা নেই দয়াবেনের। প্রায় ৩ বছর ধরে মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন দিশা বকানি।  এবার ক্ষেপে আগুন ভক্তরা। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ধারাবাহিকের পরিচালক মালভকে এক ভক্ত বলেই ফেললেন, ‘প্লিজ নতুন দয়াবেন নিয়ে আসুন স্যার। আপনিই বলুন, এত দিন ধরে অপেক্ষা করেই বা কি হচ্ছে! দয়ার জন্য আর কত অপেক্ষা করব?’  যদিও সেই ভক্তের দাবি মজার ছলে উড়িয়ে দিয়েছেন মালভ— ‘আমি বেশি কিছু বললে ওরা নতুন পরিচালক নিয়ে আসবে! এটা আমার হাতে একেবারেই নেই। আমি শুধু পরিচালনা করি...’

যদিও শোনা যাচ্ছে, সিরিয়াল ছাড়তে পারেন দিশা বকানি। নির্মাতাদের সঙ্গে বহুদিন ধরেই সমস্যা চলছে। যার জেরে সিরিয়ালের সেটেও ফিরছেন না দিশা। জানা গিয়েছিল, মাতৃত্বকালীন ছুটি কাটানোর পর ‘তারক মেহতা কা উলটা চশমা’ সিরিয়ালের প্রযোজকদের সঙ্গে দীর্ঘ আলোচনা হয় দিশার। কামব্যাক প্লটও ঠিক হয়। তবে পেমেন্ট সংক্রান্ত ইস্যু নিয়েই মূলত ঝামেলা। বেশ কয়েকবার মিটিংয়ের পরও সেই সমস্যা মেটেনি। আপাতত পুরো ব্যাপারটা নিয়েই ধোঁয়াশা রয়েছে।

প্রসঙ্গত, ২০২০-র ডিসেম্বরে আত্মহত্যা করেন এই জনপ্রিয় কমেডি ধারাবাহিকের চিত্রনাট্যকার অভিষেক মাকওয়ানা। তারপর থেকেই সিরিয়ালের টিআরপি পড়ে এসেছে। জনপ্রিয় ধারাবাহিককে ট্র্যাকে ফেরাতে এবার বদ্ধপরিকর নির্মাতারা। সিদ্ধান্ত কী হয়, এখন সেটাই দেখার!

বন্ধ করুন