বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে অভিনেত্রী মধুমিতা সরকার, নেটিজেনরা বলছেন ‘উফ ইয়ে গরমি’!
মধুমিতা সরকার (ছবি-ইনস্টাগ্রাম)
মধুমিতা সরকার (ছবি-ইনস্টাগ্রাম)

বিকিনিতে অভিনেত্রী মধুমিতা সরকার, নেটিজেনরা বলছেন ‘উফ ইয়ে গরমি’!

মাল্টি কালারের বিকিনি আর সাদা সি-থ্রু জ্যাকেটে ফোটোশ্যুট করেছেন অভিনেত্রী। 

আবহাওয়া দফতর বলছে বঙ্গের তাপমাত্রা বাড়ছে। কিন্তু, এই গরমেও নেটিজেনদের ‘উফ ইয়ে গরমি’ বলতে একপ্রকার বাধ্য করছেন অভিনেত্রী মধুমিতা সরকার। রবিবারের উপহার হিসেবে নিজের বিকিনি ফোটো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। আর তাতেই কাত সকলে! খোলা চুলে, টু পিস বিকিনিতে মধুরীমার শারীরিক আবেদনে এখন পাগল তাঁর অনুগামীরা। 

মাল্টি কালারের বিকিনি আর সাদা সি-থ্রু জ্যাকেটে ফোটোশ্যুট করেছেন অভিনেত্রী। মিডল পার্টেড ওয়েভি হেয়ার আর ব্রাউন আইশ্যাডোতে সেজেছন তিনি। মিনিমাল মেকআপেই ক্যামেরায় ধরা দিয়েছেন মধুমিতা। ন্যুড লিপস্টিক যেন কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে তাঁর রূপের ছটা। ফোটো শেয়ার করে ‘লাভ আজ কাল পরশু’-র নায়িকা ক্যাপশনে লিখেছেন, ‘সামার সল্ট’।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সাহসী ছবিতে দেখা মেলে তাঁর। ট্রোলারদের কুরুচিকর কথায় পাত্তা না দিয়ে সাজেন মনের মতো পোশাকে। নারী দিবসের আগে সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে মুখ খুলেছিলেন মধুমিতা। অভিনেত্রীর বিশ্বাস এই দেশে লিঙ্গ বৈষম্য এখনো মেটেনি। এখানে ছেলেদের আর মেয়েদের এখনও এক চোখে দেখাই হয় না। তাঁর কথায়, ‘একটা ছেলে যদি খালি গায়ে অথবা স্যান্ডো গেঞ্জি পরে ছবি পোস্ট করে তা হলে কোনও দোষ নেই। কিন্তু একটি মেয়ে যদি কাজের জন্য শাড়ি বা চুড়িদার ছাড়া মিনি স্কার্ট বা হট প্যান্ট পরে তখন সে কী হয়ে যায়? নটি আমেরিকা’র আর্টিস্ট!’ কেন এই দ্বিচারিতা, তা নিয়ে প্রশ্নও তুলেছিলেন।

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়েলের পাশের বাড়ি মেয়ের ইমেজ ছেড়ে বহুদিন আগেই বেরিয়ে এসেছেন পাখি থুরি মধুমিতা। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন। ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে তাঁর ও অভিনেতা অর্জুন চক্রবর্তীর সাহসী দৃশ্য নিয়েও কম বিতর্ক হয়নি। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখান পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে।

বন্ধ করুন