বাংলা নিউজ > বায়োস্কোপ > রাত পোশাকে নুসরত ফারিয়া, সাহসী ছবিতে ইন্টারনেট সেনসেশন এই বাংলাদেশি নায়িকা

রাত পোশাকে নুসরত ফারিয়া, সাহসী ছবিতে ইন্টারনেট সেনসেশন এই বাংলাদেশি নায়িকা

  • সিনেমার সেই মিষ্টি মেয়েটাই ফোটোশ্যুটের সময় ধরা দেয় বোল্ড লুকে। যাতে কাবু আট থেকে আশি!
রাত পোশাকেও তিনি সমান সুন্দরী। বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়ার এই ছবি ঘুম কেড়েছে নেটিজেনদের। পিঙ্ক সিল্কের নাইট গাউনে তাঁর এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 
1/6রাত পোশাকেও তিনি সমান সুন্দরী। বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়ার এই ছবি ঘুম কেড়েছে নেটিজেনদের। পিঙ্ক সিল্কের নাইট গাউনে তাঁর এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 
বৃষ্টিভেজা দিনে নুসরত ফারিয়ার ছবিই এনে দেবে উষ্ণতার পরশ। খোলা চুলে আবেদনমাখা দৃষ্টিতে ক্যামেরায় ধরা দিয়েছেন লাস্যময়ী নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6বৃষ্টিভেজা দিনে নুসরত ফারিয়ার ছবিই এনে দেবে উষ্ণতার পরশ। খোলা চুলে আবেদনমাখা দৃষ্টিতে ক্যামেরায় ধরা দিয়েছেন লাস্যময়ী নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম) 
সিনেমা ও ধারাবাহিকে শাড়ি বা ভারতীয় পোশাকেই বেশি দেখা মেলে তাঁর। কিন্তু নেট দুনিয়া কাঁপাতে প্রায়ই সাহসী ছবি পোস্ট করে থাকেন এই অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সিনেমা ও ধারাবাহিকে শাড়ি বা ভারতীয় পোশাকেই বেশি দেখা মেলে তাঁর। কিন্তু নেট দুনিয়া কাঁপাতে প্রায়ই সাহসী ছবি পোস্ট করে থাকেন এই অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনেতা জিতের সঙ্গে জুটি বেধে টলিউডেরও বেশ কিছু ছবিতে কাজ করেছেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6অভিনেতা জিতের সঙ্গে জুটি বেধে টলিউডেরও বেশ কিছু ছবিতে কাজ করেছেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছরে অসংখ্য পুরুষ হৃদয় ভেঙে বাগদান সেরেছেন ৮ বছরের পুরনো প্রেমিক রনি রিয়াদ রশিদকে। অস্ট্রেলিয়ায় এক টেলিফোন নেটওয়ার্ক কম্পানির সিইও রনি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6গত বছরে অসংখ্য পুরুষ হৃদয় ভেঙে বাগদান সেরেছেন ৮ বছরের পুরনো প্রেমিক রনি রিয়াদ রশিদকে। অস্ট্রেলিয়ায় এক টেলিফোন নেটওয়ার্ক কম্পানির সিইও রনি। (ছবি-ইনস্টাগ্রাম)
জানতে চান নুসরতের টোনড ফিগারের রহস্য? জিমে নিয়ম করে ঘাম ঝরান নায়িকা। মাঝেমধ্যে সে ছবি বা ভিডিয়ো শেয়ারও করেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6জানতে চান নুসরতের টোনড ফিগারের রহস্য? জিমে নিয়ম করে ঘাম ঝরান নায়িকা। মাঝেমধ্যে সে ছবি বা ভিডিয়ো শেয়ারও করেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি