বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ব্রাইডসমেট'-এর পারফেক্ট লুক কেমন হবে? ত্বরিতার বিয়েতে দেখিয়ে দিলেন সন্দীপ্তা
ত্বরিতার বিয়েতে যেমন সাজলেন সন্দীপ্তা
ত্বরিতার বিয়েতে যেমন সাজলেন সন্দীপ্তা

'ব্রাইডসমেট'-এর পারফেক্ট লুক কেমন হবে? ত্বরিতার বিয়েতে দেখিয়ে দিলেন সন্দীপ্তা

  • সংগীত, গায়ে হলুদ থেকে বিয়ে- খুব অল্প সময় রেডি হয়েও অভিনেত্রীর এক একটি লুক সেরা। 

যে কোনও অনুষ্ঠানে ভালো পোশাক সকলের নজর কাড়ে। তেমনি পোশাকের সঙ্গে সাযুজ্য রেখে গয়নাও ফ্যাশান স্টেটমেন্টকে একধাপ বাড়িয়ে দেয়। অভিনেত্রী সন্দীপ্তা সেনের ওয়ারড্রোবে রয়েছে এমনই একাধিক সংগ্রহ করা ডিডাইনার পোশাক। ভারতীয় হোক বা পশ্চিমী কিংবা ফিউসন- যে কোনও রকমের পোশাকে নিজেকে মেলে ধরতে সক্ষম তিনি। 

সাত পাকে বাঁধা পড়েছেন সৌরভ বন্দ্যোপাধ্যায় ও ত্বরিতা চট্টোপাধ্যায়। টেলিভিশনের পরিচিত মুখ দুজনেই। তাঁদের বিয়েতে ব্রাইডস মেইড হিসেবে সন্দীপ্তাকে দেখা গেছে ফ্যাশান ডিভা লুকে। এক এক অনুষ্ঠানে এক এক পোশাকে ধরা দিয়েছেন তিনি। সঙ্গীতের অনুষ্ঠানে অভিনেত্রীকে দেখা যায়, ডিজাইনার নীল রঙের গাউনে। পুরো গাউনে এম্ব্রয়ডারি কাজ করা। হাল্কা মেকআপের সঙ্গে চুলটাকে পিছনের তুলে বেঁধে রাখতে দেখা যায় তাঁকে। পারফেক্ট ব্রাইডস মেইড লুকে ধরা দেন অভিনেত্রী।

বান্ধবীর গায়ের হলুদের পর্বে ইন্ডিয়ান ফ্যাশানেবল লুকে ধরা দেন অভিনেত্রী। কালো ফুলহাতা সোয়েটার ব্লাউজের সঙ্গে হলুদ শাড়িতে ধরা দেন। কোমরে কালো মোটা ফ্যাশানেবল কোমরবন্ধনী পরেছেন। পারফেক্ট স্ট্রেইট চুলে, চোখে রোদ চশমায় দেখা যায় অভিনেত্রীকে।

বিয়ের দিন অভিনেত্রীকে হলুদ অপেরা সিল্ক শাড়ির সঙ্গে লাল ব্লাউজে বঙ্গতনয়া লুকে দেখা যায়। সাজের সঙ্গে সাযুজ্য রেখে গলায় হাল্কা গয়না, ডান হাতে ঘড়ি এবং হাতে ছোট ব্যাগ নিয়ে ফ্যাশানেবল লুকে ধরা দেন অভিনেত্রী। কানে বড় ঝোলা দুল। খুব হাল্কা মেকাপে, চোখে স্মোকি আইশ্যাডো, গোলাপি লিপস্টিক, সঙ্গে সাইড পার্ট করা খোলা চুলে দেখা যায় সন্দীপ্তাকে।

খুব অল্প সময় রেডি হতে অভিনেত্রীর এক একটি লুক সেরা। সঙ্গীত, গায়ে হলুদ এবং বিয়ে, আসন্ন বিয়ের মরশুমের জন্য ব্রাইডস মেডের সন্দীপ্তা সেনের এই লুক আমরা বুকমার্ক করে রাখলাম, আর আপনি?

বন্ধ করুন