বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বার্থপর আর প্রকৃত ভালোবাসার মানুষের পার্থক্য বুঝিয়ে দিলেন গর্ভবতী নুসরত জাহান
নুসরতের জীবন দর্শন
নুসরতের জীবন দর্শন

স্বার্থপর আর প্রকৃত ভালোবাসার মানুষের পার্থক্য বুঝিয়ে দিলেন গর্ভবতী নুসরত জাহান

  • ‘স্বার্থপর মানুষরা নিজেদের ভালো রাখতে আমাদের তাদের আশেপাশে চায়’, কাকে বিঁধলেন নুসরত জাহান? 

তাঁকে ঘিরে বিতর্কের শেষ নেই। কিন্তু নুসরতের সাহসকিতাকে অনেকেই কুর্নিশ জানাচ্ছেন। নিখিল জৈনের সঙ্গে সম্পর্ককে সহবাসের নাম দিয়েছেন, নিজের হবু সন্তানের পিতার নামও জানাননি সিঙ্গল নুসরত জাহান। স্বাভাবিকভাবেই বিতর্ক পিছু ছাড়ছে না। কিন্তু কুছ পরোয়া নেই নুসরতের। তিনি দিব্বি সময় কাটাচ্ছেন যশ ও তাঁর পোষ্য ‘হ্যাপি’র সঙ্গে। 

জীবনটা নিজের শর্তে বাঁচেন নুসরত। নিয়মের বেড়াজাল ভেঙে স্রোতের বিপরীতে হেঁটে দৃষ্টান্ত স্থাপন করতে অভ্যস্ত তিনি। নুসরতের এই শর্তহীন জীবনের আঁচ মেলে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। মঙ্গবার রাতে ফের জীবনমুখী বার্তা অন্তঃসত্ত্বা অভিনেত্রীর। এদিন হবু মা একটি উদ্ধৃতি শেয়ার করে নেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

কী লেখা সেখানে?

‘যারা আমাদের সত্যি ভালবাসে, তারা আমাদের জীবনের আনন্দ সম্পর্কে ওয়াকিবহাল এবং চিন্তিত। যারা স্বার্থপর, তারা আমাদেরকে শুধু আশেপাশে চায় নিজেদের ভাল রাখার জন্য।’ হালকা নীল ব্যাকগ্রাউন্ডে কালো হরফে লেখা শ্যানন থোমাসেই এই উদ্ধৃতিটি কার উদ্দেশে ভাগ করে নিলেন নুসরত? 

নুসতরের ইনস্টাগ্রাম স্টোরি
নুসতরের ইনস্টাগ্রাম স্টোরি

মুখে কিছু না বলে শব্দবাণে ঠিক কাকে বিঁধতে চাইলেন নুসরত? নিজের প্রাক্তন সহবাস সঙ্গীকেই কি তবে ‘স্বার্থপর’ বলে কটাক্ষ করলেন নায়িকা? নুসরতের প্রকৃত ভালোবাসার মানুষ কি বর্তমানের লিভ ইন পার্টনার যশ? এই প্রশ্নগুলো আপতত আবছাই রয়ে গেল। 

গর্ভবর্তী নুসরত আপতত নিজের মতো করে সময় কাটাচ্ছেন, কখনও যশের পোষ্যকে নিয়ে স্পা-তে ছুটছেন আবার কখনও নিজেকে প্যাম্পার করছেন। অভিনেত্রীর প্রেগন্যান্সি ক্রেভিং থেকে শুরু করে অন্তঃসত্ত্বা অবস্থায় অবসার যাপনের প্রিয় মাধ্যমের ঝলকও আমরা দেখতে পাচ্ছি। সময় পেলেই রঙ তুলি নিয়ে সাদা ক্যানভাস ভরছেন নুসরত জাহান। 

সূত্রের খবর, সেপ্টেম্বর মাসেই সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। অপেক্ষায় রয়েছেন নতুন অতিথির। 

বন্ধ করুন