বাংলা নিউজ > বায়োস্কোপ > Selfiee Box Office Collection: সেলফি বিপর্যয়! তিনদিনে মাত্র ১০ কোটি ব্যবসা করল অক্ষয়ের ছবি!

Selfiee Box Office Collection: সেলফি বিপর্যয়! তিনদিনে মাত্র ১০ কোটি ব্যবসা করল অক্ষয়ের ছবি!

সেলফি বিপর্যয়!

Selfiee Box Office Collection: বক্স অফিসে কোনও ভাবেই মাথা তুলে দাঁড়াতে পারল না অক্ষয়ের সেলফি। প্রথম সপ্তাহান্তে মাত্র ১০ কোটির ব্যবসা করল এই ছবি।

সেলফির অধঃপতন অব্যাহত! শুক্র, শনিবারের পর রবিবারও বাড়ল না এই ছবির ব্যবসা। অক্ষয় কুমারের ফ্লপ ছবির ট্রেন্ড বজায় রইল এখনও। গত শুক্রবার ২৪ জানুয়ারি মুক্তি পায় অক্ষয় কুমার, ইমরান হাশমি অভিনীত ছবি সেলফি। কিন্তু দর্শকরা কেউ সেলফি তুলতে চান না মনে হয়। ফলে সেটার বহিঃপ্রকাশ বক্স অফিসে দেখা যাচ্ছে। এই ছবি যে কেবল ফ্লপ করেছে এমনটা নয়, এটা অক্ষয়ের জীবনের সব থেকে খারাপ ব্যবসা করা ছবির খেতাব পেল।

তরণ আদর্শ সোমবার টুইট করে জানান এই ছবি শুক্রবার অর্থাৎ যেদিন মুক্তি পেয়েছিল ওইদিন ২.৫৫ কোটির ব্যবসা করে। এরপর শনিবার সামান্য বেড়ে সেটা হয় ৩.৮০ কোটি, এবং রবিবার ৩.৯৫ কোটি। অর্থাৎ প্রথম সপ্তাহে এই ছবিটি মোট ১০.৩০ কোটি টাকার ব্যবসা করে বক্স অফিসে। এমনটাই তরণ আদর্শ তাঁর টুইটে জানিয়েছেন।

একই সঙ্গে তিনি আরও একটি টুইট করেন যেখানে তিনি জানান ন্যাশনাল চেনে এই ছবি কত ব্যবসা করেছে। তাঁর পোস্ট থেকে জানা যায়, পিভিআরে এটি প্রথম দিন ৬৪ লাখ, শনিবার ৮৭ লাখ এবং রবিবার ৯৬ লাখ টাকার ব্যবসা করে। অন্যদিকে আইনক্সে ৪৩ লাখ, ৬০ লাখ এবং ৬৫ লাখ টাকার ব্যবসা করে এই তিনদিনে। আর সিনেপলিসে এটি ২৬ লাখ, ৩৬ লাখ এবং ৩৬ লাখ টাকার ব্যবসা করে। ফলে এই তিন ন্যাশনাল চেন মিলিয়ে এই তিনদিনে ছবিটি যথাক্রমে ১.৩০ কোটি, ১.৮৩ কোটি এবং ১.৯৭ কোটি টাকার ব্যবসা করেছে।

এই নিয়ে এটি পঞ্চম ছবি হল অক্ষয়ের যেটি ফ্লপ করেছে। সেই ২০২১ সালে মুক্তি পাওয়া সূর্যবংশীর পর এখনও পর্যন্ত বক্স অফিসে তাঁর এর কোনও ছবিই চলেনি। গত বছর তো তাঁর প্রতিটি ছবিই বক্স অফিসে ধরাশায়ী হয়েছিল।

এই ছবি অক্ষয়, ইমরান ছাড়াও ডায়না পেন্টি, নুসরত ভারুচাকেও দেখা গিয়েছে। ছবিটির পরিচালনা করেছেন রাজ মেহতা।

বায়োস্কোপ খবর

Latest News

হরিয়ালি তীজ কবে? কেন মেয়েদের কাছে এই ব্রত এত তাৎপর্যপূর্ণ, জেনে নিন গভীর রাতে রাস্তার পাশে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ, ছড়াল চাঞ্চল্য কোপায় কারা গ্লোল্ডেন বুট, গ্লাভস পেলেন? সেরা হলেন কে? রইল পুরো পুরস্কার তালিকা পশ্চিমবঙ্গকে উপদ্রুত এলাকা ঘোষণা করুক কেন্দ্র, দাবি শুভেন্দুর বিদেশ থেকে এসে থাকতে গেলে বিশ্বের সবচেয়ে সস্তা দেশ কোনটি? সেরা দশে ভারত কোথায় ট্রাম্পকে হত্যার চেষ্টা কি কোনও বৃহত্তর ষড়যন্ত্র? তদন্তে নেমে মুখ খুলল FBI জম্মু ও কাশ্মীরে আইন সংশোধন, আরও ক্ষমতা বাড়ল LG-র UEFA Euro 2024-এর পুরস্কার মূল্য আকাশছোঁয়া, কে কী প্রাইজ পেলেন দেখে নিন এক নজরে চোখ গোল গোল, মুখ হাঁ! আম্বানির বিয়ের খাবার খেয়ে এ কী হল ধোনি-কন্যা জিভার খোঁপায় মালা, মাথায় টিকলি! বরের সঙ্গে অনন্তের রিসেপশনে বঙ্গকন্যা বিপাশা

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.