বাংলা নিউজ > বায়োস্কোপ > September upcoming movies: এই সেপ্টেম্বর যেন বিনোদনেরই মাস! কোন কোন ছবি মুক্তি পাবে

September upcoming movies: এই সেপ্টেম্বর যেন বিনোদনেরই মাস! কোন কোন ছবি মুক্তি পাবে

কোন কোন ছবি আসছে সেপ্টেম্বরে?

September upcoming movies: এই বছরের সেপ্টেম্বর মাসটি হয়ে উঠতে চলেছে বিনোদনের মাস। কোন কোন ছবি মুক্তি পাবে এই মাসে?

বেশ কয়েকটি চর্চিত ছবি সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহে এবং ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। দর্শক এবং ভক্তরা এই মাসে চলচ্চিত্রের একটি আকর্ষণীয় লাইনআপের জন্য অপেক্ষা করতে পারেন। এখানে তার মধ্যে থেকে সবচেয়ে আলোচিত ১০টি ছবির একটি তালিকা তৈরি করে দেওয়া হল, যা সেপ্টেম্বরে মুক্তি পাবে। 

১) জওয়ান: 2023 সালের বহুল প্রতীক্ষিত দ্বিতীয় ছবি হিন্দি, তামিল এবং তেলেগুতে ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। আসন্ন অ্যাকশন থ্রিলার ফিল্ম জওয়ান পরিচালনা করেছেন অ্যাটলি প্রধান চরিত্রে শাহরুখ খান। জওয়ানে আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়মণি, রিধি ডোগরা এবং সুনীল গ্রোভার। একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। 

২) জানে জান: কারিনা কাপুরের OTT প্রথম ছবিটি ২১ সেপ্টেম্বর নেটফ্লিক্সে তার জন্মদিনে মুক্তি পাবে। ছবিটি সুজয় ঘোষ পরিচালিত। এটি একটি থ্রিলার। বিজয় ভার্মা এবং জয়দীপ আহলাওয়াতও এতে অভিনয় করেছেন। কারিনাকে এখানে এক মায়ের ভূমিকায় অভিনয় করছেন। ফিল্মটি কালিম্পং-এ তৈরি এবং কেইগো হিগাশিনোর বেস্ট সেলিং উপন্যাস ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’-এর অফিসিয়াল রূপান্তর।

৩) সালার: প্রভাস অভিনীত ‘সালার: পার্ট ১’ আসছে। এতে শ্রুতি হাসানও অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং প্রযোজনা করেছেন হোম্বালে ফিল্মসের বিজয় কিরাগান্দুর। তেলেগু, কন্নড়, মালায়ালাম, তামিল এবং হিন্দি সহ পাঁচটি ভাষায় সালার ২৮ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

৪) দ্য ভ্যাকসিন ওয়ার: বিবেক অগ্নিহোত্রীর ছবিটি ২৮ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে অভিনয় করেছেন নানা পাটেকর, অনুপম খের এবং পল্লবী জোশি। সম্ভবত ভারতীয় জীব-বিজ্ঞানী এবং দেশীয় ভ্যাকসিন সম্পর্কে কিছু কথা বলবে এই ছবি। চলচ্চিত্রটি কোভিড -১৯ মহামারির অনিশ্চিত সময়ে চিকিৎসা এবং বিজ্ঞানীদের প্রতিও শ্রদ্ধা জানাবে। সপ্তমী গৌড়া এবং রাইমা সেনও এই ছবিতে অভিনয় করেছেন।

৫) কুশি: সামান্থা রুথ প্রভু এবং বিজয় দেবেরকোন্ডা-অভিনীত সিনেমাটি তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ১ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। শিব নির্ভানা রচিত ও পরিচালনায়, কুশি প্রযোজনা করেছে মিথ্রি মুভি মেকার্স। জয়রাম, শচীন খেদাকার, মুরালি শর্মা, লক্ষ্মী, আলি, রোহিনী, ভেনেলা কিশোর, রাহুল রামকৃষ্ণ, শ্রীকান্ত আয়েঙ্গার এবং সরনিয়াকেও দেখা যাবে ছবিতে। সিনেমার ট্রেলার আরাধ্যা এবং বিপ্লব দেখায়, যারা আমাদেরকে তাদের রোমান্টিক যাত্রায় নিয়ে যায় এবং আখ্যানের কেন্দ্রে একটি সুন্দর রোম্যান্সের জগত রয়েছে।

৬) হাদ্দি: নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘হাদ্দি’ ৭ সেপ্টেম্বর ZEE5 এ প্রিমিয়ার হবে। প্রতিশোধের কাহিনিটি অক্ষত অজয় শর্মা দ্বারা পরিচালিত, যিনি অদম্য ভাল্লার সঙ্গে চলচ্চিত্রটিও লিখেছেন। 

৭) দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি: ভিকি কৌশল এবং মানুশি চিল্লারের আসন্ন পারিবারিক বিনোদনমূলক ছবির নাম ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’। বিজয় কৃষ্ণ আচার্যের পরিচালনায়, ছবিটি ২২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

৮) সুখী: শিল্পা শেঠির আসন্ন চলচ্চিত্রটি ২২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। একটি মজার কাহিনি হিসাবে তৈরি করা হয়েছে এটি। আসন্ন সিনেমাটি সোনাল জোশী দ্বারা পরিচালিত এবং টি-সিরিজ এবং অ্যাবুন্ড্যান্টিয়া এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজনা করা হয়েছে। ছবিতে, শিল্পা সুখপ্রীত 'সুখী' কালরার নাম ভূমিকায় অভিনয় করবেন। এতে আরও অভিনয় করেছেন কুশা কপিলা, দিলনাজ ইরানি, পাভলিন গুজরাল, চৈতন্য চৌধুরী এবং অমিত সাধ।

৯) দ্য নান 2: দ্য নানের সিক্যুয়েল, যার শিরোনাম টাইসা ফার্মিগা, ৮ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে৷ ভ্যারাইটি অনুসারে, ফ্রান্সে একজন যাজককে নির্মমভাবে খুন করার পরে ১৯৫৬ সালে ছবিটি শুরু হয়৷ ফিল্মটির অফিসিয়াল লগলাইন অনুসারে, এটি ‘সিস্টার আইরিন (তাইসা) কে অনুসরণ করে যখন সে আবারও দানবীয় ভালকের মুখোমুখি হয়’৷ তাইসা বনি অ্যারনস এবং জোনাস ব্লোকেটের সঙ্গে ফিরে আসে যারা যথাক্রমে ভালাক এবং মরিস ‘ফ্রেঞ্চি’ চরিত্রে তাদের ভূমিকা পুনরায় দেখাবেন। এটি পরিচালনা করেছেন মাইকেল শ্যাভস।

১০) ফ্রাইডে নাইট প্ল্যান: বাবিল খান অভিনীত ছবিটি নেটফ্লিক্সে ১ সেপ্টেম্বর মুক্তি পাবে৷ ছবিতে, জুহি চাওলা বাবিলের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন৷ ছবিতে আরও অভিনয় করেছেন অমৃত জয়ান, আধ্যাত্ম আনন্দ, মেধা রানা এবং নিনাদ কামাত। বৎসল নীলকান্তন পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে এক্সেল এন্টারটেইনমেন্ট। মুভিতে, বাবিল খান নের্ডি বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন, এবং তার চরিত্রের পার্টনার-ইন-অপরাধ হল তার দুষ্টু ছোট ভাই, অমৃত জয়ান দুর্দান্তভাবে চিত্রিত করেছেন। একসাথে, তারা চূড়ান্ত জুটি, বছরের সেরা, সবচেয়ে আনন্দদায়ক পার্টি জয় করতে প্রস্তুত।

বায়োস্কোপ খবর

Latest News

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে

T20 WC 2024

সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.