বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: খড়কুটো-মন ফাগুন-আয় তবে সহচরীর পর আরও এক মেগা শেষ হচ্ছে জলসায়, কার কপাল পুড়ল?

Serial Update: খড়কুটো-মন ফাগুন-আয় তবে সহচরীর পর আরও এক মেগা শেষ হচ্ছে জলসায়, কার কপাল পুড়ল?

এবার বন্ধ হচ্ছে স্টার জলসার খেলাঘর। 

নতুন নতুন মেগা আসছে আর খুব জলদি তা বন্ধও হয়ে যাচ্ছে। হতাশ দর্শক, তারকারাও। 

স্টার জলসায় একের পর এক ধারাবাহিক শেষ হচ্ছে স্টার জলসায়। এমনকী নতুন নতুন সিরিয়ালও বন্ধ করে দেওয়া হচ্ছে মাসখানেকের ভিতরে। যা বেশ বড় হতাশার কারণ হয়ে দাঁড়াচ্ছে শিল্পীদের, সঙ্গে দর্শকদেরও। ‘বৌমা একঘর’, ‘খড়কুটো’, ‘মন ফাগুন’, ‘আয় তবে সহচরী’-র পর এবার বন্ধ হতে চলল ‘খেলাঘর’। 

শান্টু আর পূর্ণার গল্প প্রথম দিকে দর্শক মনে জায়গা করেছিল ভালোই। তবে পরের দিকে টিআরপি পড়ে এলে এই ধারাবাহিককে পাঠিয়ে দেওয়া হয় বিকেলের স্লটে। প্রায় দু’বছর ধরে চলছিল ‘খেলাঘর’। তবে এবার তা শেষ হচ্ছে। ২৭ অগস্ট শনিবার হবে শেষ দিনের শ্যুট। ৬৩০ পর্বে শেষ হয়ে যাচ্ছে সিরিয়ালটি। আরও পড়ুন: ‘আমি কি দারোয়ান’, জোম্যাটো ফোন করে দরজা খুলতে বলায় রাগলেন রান্নাঘরের সুদীপা!

ধারাবাহিক শেষ হওয়ায় মন খারাপ ‘খেলাঘর’-এর শান্টু ওরফে সৈয়দ আরেফিনের। তাই শেষ দিনে উদযাপনের চেয়ে মনটা একটু বেশিই খারাপ ছিল।এক বাংলা সংবাদমাধ্যমকে বলেন, ‘এর আগের ধারাবাহিকটার জন্যও খুব ভালোবাসা পেয়েছিলাম। এটাও সবাই পছন্দ করেছে। ভয় হচ্ছে তৃতীয়টার ক্ষেত্রেও সেটা হবে তো।’ সঙ্গে এটাও জানান, একটা ছোট ব্রেক নেওয়ার ইচ্ছে তাঁর রয়েছে। তারপর ফিরবেন একদম নতুন রূপে। প্রসঙ্গত, সৈয়দের আগের ধারাবাহিক ছিল ‘ইরাবতীর চুপকথা’। বিপরীতে ছিলেন মনামী ঘোষ। আরও পড়ুন: ‘এটা মহালয়া না কমেডি শো’, প্রথমবার দেবী দুর্গা হয়ে ট্রোলড ঋতুপর্ণা সেনগুপ্ত

একাধিক ধারাবাহিক যেমন বন্ধ হচ্ছে, তেমন আসছেও। ‘নবাব নন্দিনী’ এল ‘বৌমা একঘর’-এর জায়গায়। ‘মন ফাগুন’-এর জায়গা নিচ্ছে ‘মাধবীলতা’। ‘এক্কা দোক্কা’র আগমনে জায়গা ছাড়তে হয়েছে ‘আয় তবে সহচরী’কে। এখন দেখার নতুন ঘোষিত হওয়া ‘হরগৌরী পাইস হোটেল’-কে কোন স্লটে দেওয়া হয়। সঙ্গে আসার কথা আছে টেন্ট সিনেমার নতুন সিরিয়ালের যেখানে জুটিতে ফিরবেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক খ্যাত তিয়াসা-নীল। সেপ্টেম্বর থেকেই জলসার টাইম স্লটে আসবে বড় রদবদল। 

 

বন্ধ করুন