বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যমুনা ঢাকি’র জায়গা নিচ্ছে ‘গৌরী এলো’, শেষ হচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক!
আসছে গৌরী এলো

‘যমুনা ঢাকি’র জায়গা নিচ্ছে ‘গৌরী এলো’, শেষ হচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক!

  • অপরাজিতা অপুর পর এবার নতুন সিরিয়ালকে জায়গা ছেড়ে দিতে হচ্ছে যমুনা ঢাকি'কে। 

গত শুক্রবারই জি বাংলার তরফে ঘোষণা করা হয়েছিল শীঘ্রই চ্যানেলে আসতে চলেছে নতুন মেগা ধারাবাহিক ‘গৌরী এলো’। আর দু-দিন যেতে না যেতেই এই আসন্ন সিরিয়ালের সম্প্রচার সময় জানিয়ে দিল চ্যানেল কর্তৃপক্ষ। আসলে টিআরপির দৌড়ে বেশ খানিকটা পিছিয়ে পড়া জি বাংলার মরিয়া পুরোনো স্থান ফিরে পেতে। আর সেই লড়াইয়ে তাঁদের তুরুপের তাস ‘গৌরী এলো’। আসলে ‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘গাঁটছড়া’, ‘আলতা ফড়িং’- জলসার তিন নতুন মেগাই সুপারহিট। সেই সাঁড়াশি চাপেই বিরাট রদবদল হচ্ছে জি বাংলার টাইম স্লটে।

সোমবার থেকেই রাত সাড়ে আট-টায় শুরু হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। আর এই দিনই জানিয়ে দেওয়া হল আগামী ২৮শে ফেব্রুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় (৭.৩০) সম্প্রচারিত হবে ‘গৌরী এলো’। অর্থাত্ স্টার জলসার ‘আলতা ফড়িং’-কে টেক্কা দেবে এই শো। গত কয়েক সপ্তাহে টিআরপি তালিকায় একদম তলানিতে ‘যমুনা ঢাকি’। মাস কয়েক আগে যেখানে এই শো প্রথম তিনে থাকত, সেখানে সেরা দশেও জায়গা হচ্ছে না শ্বেতা-রুবেল অভিনীত এই শোয়ের। তাই দেরি না করেই কোপ পড়ল যমুনার স্লটে। এখন প্রশ্ন হল তবে কি শেষ হচ্ছে যমুনা ঢাকি?

জানা যাচ্ছে না, এখনই যমুনা ঢাকি শেষ হচ্ছে না। তবে রাতের স্লটে চলে যাবে এই শো। সদ্য শুরু হওয়া ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’কে জায়গা ছেড়ে দিতে হয়েছে ‘অপরাজিতা অপু’কে। শেষ হয়েছে জি বাংলার দীর্ঘদিনের সফল পিরিয়ড ড্রামা ‘করুণাময়ী রাণীরাসণি’। এবার টেলিপাড়া সূত্রে খবর শীঘ্রই শেষ হচ্ছে ‘জীবনসাথী’। ওই স্লটেই নাকি চলে যাবে ‘যমুনা ঢাকি’।

‘গৌরী এলো’র সঙ্গে টেলিপাড়া পেতে চলেছে নতুন নায়িকা। এই সিরিয়ালে নামভূমিকায় দেখা যাবে ডান্স বাংলা ডান্স-এর প্রতিযোগী মোহনা মাইতিকে। আর তাঁর বিপরীতে দেখা যাবে দূর্গা দূর্গেশ্বরী খ্যাত বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়।

 

বন্ধ করুন