বাংলা নিউজ > বায়োস্কোপ > এই বয়সে প্রেগন্যান্ট লক্ষ্মী কাকিমা! TRP বাড়াতে শাশুড়ি-বৌমা একসাথে মা হবে নাকি

এই বয়সে প্রেগন্যান্ট লক্ষ্মী কাকিমা! TRP বাড়াতে শাশুড়ি-বৌমা একসাথে মা হবে নাকি

মা হতে চলেছে লক্ষ্মী কাকিমা?

নতুন প্রোমো বলছে লক্ষ্মী কাকিমা নাকি প্রেগন্যান্ট। বড় চমক আসতে চলেছে জি বাংলার অপরাজিতা আঢ্যর ধারাবাহিকে। 

টিআরপি তালিকায় টিকে থাকতে, দর্শকদের আটকে রাখতে কত রকমের টুইস্টই না আনা হয় ধারাবাহিকে। তবে লক্ষ্মীকাকিমা সুপারস্টারে যে মোড় আসতে চলেছে তা চমকে দেওয়ার মতো তো বটেই। একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাতে লক্ষ্মীর মা হওয়ার একটা সম্ভাবনা দেখানো যাচ্ছে। আপাতত তা নিয়েই হচ্ছে চরম খিল্লি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে বমি করছে লক্ষ্মী। অপরাজিতাকে বলতে শোনা যাচ্ছে, কদিন ধরেই বমি হচ্ছে, মাথা ঘোরাচ্ছে কেন বলো তো? এরপর ডাক্তার আসে। এবং পরীক্ষা করে জানায়, সম্ভবত মা হতে চলেছে দর্শকদের প্রিয় লক্ষ্মীকাকিমা। শুনে তো বাড়ির সকলের মুখ হাঁ। বিছানায় উঠে মাথায় হাত দিয়ে দেয় লক্ষ্মীনিজেও। আপাতত এই চমক বেশ মনে ধরেছে দর্শকদের। যদি সত্যিই লক্ষ্মী এই বয়সে সন্তানের জন্ম দেয়, তবে তা বেশ মজার হবে কিন্তু! এদিকে ধারাবাহিকে দিনকয়েক আগেই দেখানো হয়েছে সন্তানসম্ভবা লক্ষ্মীর বড় বউ। তাহলে কি শাশুড়ি আর বউমা দুজনেই একসঙ্গে বাচ্চার জন্ম দেবে নাকি?

তবে বলিউডে কিন্তু এরকম একটা সিনেমা ইতিমধ্যেই আছে। আয়ুষ্মান খুরানার ‘বাধাই হো’। যেখানে নীনাও কিন্তু বাচ্চার জন্ম দিয়েছিলেন। আর সেই সিনেমা খুব হিটও করেছিল। তাই যদি সত্যি লক্ষ্মীকাকিমার প্রেগন্যান্ট হওয়ার ট্র্যাক আসে, তবে মন্দ হবে না কিন্তু।

চলতি সপ্তাহেই টিআরপি-র সেরা দশ থেকে ছিটকে গিয়েছে ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’। এখন যেভাবে নতুন নতুন ধারাবাহিক আনার চল তৈরি হচ্ছে, তাতে নিজেদের টিকিয়ে রাখতে যদি এই টুইস্ট এনে থাকে টেন্ট সিনেমা, তবে অবাক হওয়ারও কিছু নেই।

প্রসঙ্গত, দিনকয়েক আগে বড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। অপরাজিতা আঢ্য নিজেই জানিয়েছিলেন রাত ১২টায় স্টুডিওর মেকআপ রুমে ছিলেন তিনি। আর সেই সময়েই অভিনেত্রীর গাড়ির উপর এলোপাথাড়ি ইটবৃষ্টি শুরু হয়। ভেঙে যায় গাড়ির কাঁচ। দুমড়ে যায় কিছুটা অংশ। কপাল করে সেইসময় গাড়িতে ছিলেন না অপারিজা

বন্ধ করুন