বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যাস হয়ে গেলো! প্রেসার কুকার জিততে ‘দিদি নম্বর ১’-এ যাচ্ছে লক্ষ্মী কাকিমা
এবার দিদির মঞ্চে লক্ষ্মী কাকিমা

ব্যাস হয়ে গেলো! প্রেসার কুকার জিততে ‘দিদি নম্বর ১’-এ যাচ্ছে লক্ষ্মী কাকিমা

  • কড়াইতে সেদ্ধ হচ্ছে না খিচুড়ি, দরকার প্রেসার কুকার। তাই দিদির মঞ্চে হাজির হবেন লক্ষ্মী কাকিমা। 

'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-এর সঙ্গে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরেছেন অপরাজিতা আঢ্য। অল্প কয়েকদিনেই দর্শকদের মন জিততে সফল লক্ষ্মী কাকিমা। এবার সিরিয়ালের কাহিনিতে নতুন টুইস্ট। এবার ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়ের মুখোমুখি হবেন লক্ষ্মী কাকিমা! হ্যাঁ, তেমনটাই বলছে ধারাবাহিকের নতুন প্রোমো।

সেখানে দেখা যাচ্ছে ভাড়া বাড়িতে এসে বেশ বেগ পেতে চলছে লক্ষ্মীকাকিমাকে। এদিন পরিবারের লোকজনের ডিম্যান্ড শেষ হয় না! প্রোমোয় দেখা গেল কষ্ট করে স্টোভে খিচুড়ি রাঁধছেন লক্ষ্মীকাকিমা। তবে প্রেসার কুকার নেই, অগত্যা কড়াইতে খিচুড়ি চাপিয়েছেন। ওদিকে বর তাড়া দিচ্ছে খাবার জন্য। এমনই সময়ই

এবার এই শোতেই খেলতে যাবেন স্বয়ং লক্ষী কাকিমা। এই পর্যন্ত পড়ে সকলেই হয়তো ভাবছেন কেসটা কি!আসলে সম্প্রতি চ্যানেলের তরফে লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালের একটি নতুন প্রমো (New Promo) ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। সেই প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে অনেক কষ্ট করে স্টোভ জ্বালিয়ে কড়াইতে খিচুড়ি রান্না করছেন লক্ষী কাকিমা লক্ষ্মীকাকিমার চোখ যায় পাশের বাড়ির টিভির দিকে, সেখানে দিদি নম্বর ১ কেউ জিতে নিচ্ছে প্রেসার কুকার। আর ওমনি লক্ষ্মীকাকিমার মাথায় খেলে গেল বুদ্ধি। তিনি ঠিক করলেন এবার প্রেসার কুকার জিততে তিনি হাজির হবেন দিদি নম্বর ১।

লক্ষ্মীকাকিমার কথা শুনে তাঁর বরের সপাট প্রতিক্রিয়া, ‘ক্ষেপলে নাকি’। কিন্তু ছাড়বার পাত্রী নন লক্ষ্মী, তা সবাই জানে। এই প্রোমো এখন তুুমুল ভাইরাল সোশ্যালে। এখন দেখবার দিদি নম্বর ১-এর মঞ্চে গিয়ে লক্ষ্মী কাকিমা পছন্দের প্রেসার কুকার জিততে পারেন কিনা!

বন্ধ করুন