বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: ‘গঙ্গারাম’ অভিষেকের প্রেমিকা এবার আসছে হরগৌরী পাইস হোটেলে, শুরুতেই ধামাকা
হরগৌরী পাইস হোটেল দিয়ে ফিরছেন সুরভী। 

Serial Update: ‘গঙ্গারাম’ অভিষেকের প্রেমিকা এবার আসছে হরগৌরী পাইস হোটেলে, শুরুতেই ধামাকা

  • ‘হরগৌরী পাইস হোটেল’-এর গল্পে সুরভীর চরিত্র ইতিমধ্যেই সকলের প্রশংসা পাচ্ছে। টিআরপি তালিকায় জায়গা করতে পারবে তো এই ধারাবাহিক?

সোমবার ১২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে শুরু হয়েছে ‘হরগৌরী পাইস হোটেল’। যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনায় তৈরি হয়েছে এই ধারাবাহিক। মুখ্য চরিত্রে থাকছেন রাহুল মজুমদার। আর নায়িকা শুভস্মিতা মুখোপাধ্যায়ের এটাই প্রথম কাজ। ঐশানী আর শঙ্করের প্রেমের কাহিনি এই ধারাবাহিকের মূল বিষয়। বিয়ের পর যখন একটা মেয়ে বাপের বাড়ির পরিবেশ ছেড়ে শ্বশুরবাড়িতে গিয়ে উঠে, তখন তাঁর জীবনে কতটা পরিবর্তন আসে; তাঁর স্বপ্ন-তাঁর পথচলা কতখানি শেকলে বাঁধা পড়ে যায় সেটাই দেখানো হচ্ছে এই ধারাবাহিকে।

ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুরভী মল্লিক। চরিত্রের নাম মিতালী। একদম নতুন রূপে এবার সামনে এলেন ‘গঙ্গারাম’ অভিষেকের প্রেমিকা। নতুন শুরু হওয়া এই ধারাবাহিক নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা-সমালোচনা দর্শকদের। প্রোমো দেখে অনেকেই বলছেন, এই সিরিয়ালের সঙ্গে ‘তোমায় আমায় মিলে’-র কাহিনির অনেকাংশে মিল রয়েছে। এখন দেখার সেই ভুল আদৌ 

‘ইরাবতীর চুপ কথা’ দিয়েই ছোট পর্দায় প্রবেশ করেছিলেন সুরভী। কাজ করেছেন ভাগ্যলক্ষ্মী-তেও। গঙ্গারামেও একটি ছোট চরিত্রে কাজ করেছিলেন। আর তখন থেকেই সম্পর্কে জড়ান অভিষেকের সঙ্গে। তার আগেই ব্রেকআপ হয়েছিল দিয়া আর অভিষেকের। নতুন প্রেমকে সেরা ঘোষণা করে সেইসময় বেশ ভালোবাসামাখা পোস্টও শেয়ার করেছিলেন সেইসময় অভিষেক। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ দুজনেই। হামেশাই একসঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করে থাকেন সুরভি-অভিষেক। এখন সুরভিও নতুন করে ভালোবাসা পাচ্ছেন ‘হরগৌরী পাইস হোটেল’ দিয়ে দর্শকদের থেকে। 

বন্ধ করুন