বাংলা নিউজ > বায়োস্কোপ > কপ্টার দুর্ঘটনায় প্রয়াত CDS জেনারেল রাওয়াত, শোকপ্রকাশ বলিউডের

কপ্টার দুর্ঘটনায় প্রয়াত CDS জেনারেল রাওয়াত, শোকপ্রকাশ বলিউডের

সিডিএস জেনারেল রাওয়াত-এর প্রয়াণে তাঁর সঙ্গে একটি পুরোনো ছবি পোস্ট করলেন শোকপ্রকাশ করলেন অনুপম খের। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

সিডিএস জেনারেল বিপিন রাওয়াত-এর প্রয়াণে শোকপ্রকাশ করলেন অনুপম খের, লারা দত্ত, চিত্রাঙ্গদা সিং সহ বিশিষ্ট বলিউড তারকারা।

বুধবার তামিলনাড়ুর কুন্নুরে ভেঙে পড়ে ভারতীয় বায়ুসেনার এমআই-১৭ভি৫ হেলিকপ্টার। তাতে ছিলেন সিডিএস জেনারেল বিপিন  রাওয়াত ও তাঁর স্ত্রী-সহ কয়েকজন উচ্চপদস্থ আধিকারিক। হেলিকপ্টারটি সুলুর বায়ুঘাঁটি থেকে ওয়েলিংটনে যাচ্ছিল। যেভাবে হেলিকপ্টার ভেঙে পড়েছিল, তাতে উদ্বেগ ক্রমশ বাড়ছিল। তারই মধ্যে সন্ধ্যা নাগাদ বায়ুসেনার তরফে জানানো হয়, তামিলনাড়ুতে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রয়াত হয়েছে সিডিএস জেনারেল রাওয়াত। মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াতেরও। তাছাড়া ১১ জন আধিকারিক মারা গিয়েছেন। জেনারেল রাওয়াতের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। পাশাপাশি শোকজ্ঞাপন ভেসে এসেছে বি-টাউন থেকেও। তালিকায় রয়েছে অনুপম খের থেকে শুরু করে লারা দত্ত, ইয়ামি গৌতমের মতো নাম।

টুইটারে সিডিএস জেনারেল রাওয়াত-এর সঙ্গে নিজের তোলা কয়েকটি পুরোনো ছবি পোস্ট করেছেন অনুপম খের। সেই থ্রোব্যাক ছবির কোলাজের ক্যাপশনে প্রয়াত জেনারেল রাওয়াত ও তাঁর স্ত্রীয়ের উদ্দেশে শোকজ্ঞাপন করেছেন এই বর্ষীয়ান অভিনেতা। সঙ্গে লিখেছেন, তাঁর একাধিকবার সৌভাগ্য হয়েছিল জেনারেল রাওয়াতের সঙ্গে মোলাকাত করার। দেশের জন্য গভীর ভালোবাসা ছিল তাঁর। জেনারেল রাওয়াত-এর সঙ্গে হাত মেলানো মাত্রই যে নিজের থেকেই 'জয় হিন্দ' শব্দটুকু তাঁর মুখ থেকে উচ্চারিত হত, সেকথাও টুইট করে জানিয়েছেন অনুপম।

'উরি' ছবির অভিনেত্রী ইয়ামি গৌতম লিখেছেন, 'আমাদের দেশের জন্য অত্যন্ত খারাপ একটি দিন। এখনও এই দুঃসংবাদটি বিশ্বাস করতে মন চাইছে না। গভীর সমবেদনা রইল'।

লারা দত্তের টুইটের পাওয়া গেল একই সুর। এই দিনটিকে 'দুঃখের দিন' বলে অভিহিত করে প্রয়াত জেনারেল ও তাঁর স্ত্রীয়ের পরিবারবর্গের উদ্দেশে সমবেদনা জানিয়েছেন এই বলি-অভিনেত্রী। এই দুর্ঘটনায় আরও যে ১১জন আধিকারিক মারা গেছেনতাঁদের উদ্দেশেও শোকপ্রকাশ করেছেন লারা।

তালিকায় রয়েছেন বিবেক ওবেরয়, চিত্রাঙ্গদা সিং-ও।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ১ কিলো চায়ের দাম ১ লাখ! দার্জিলিং-এ মেলে, পূর্ণিমার রাতের সঙ্গে রয়েছে বিশেষ যোগ চুক্তিভঙ্গ করেছিল পাকিস্তান, নওয়াজ শরিফ স্বীকার করতেই মুখ খুলল ভারত পায়ুপথে সোনা পাচারের চেষ্টা, ধরা পড়ে গেলেন কলকাতার বিমান সেবিকা পিরিয়ডসের দিনগুলিতে অফিস আসতে হবে না, ছুটি চালু সিকিম হাইকোর্টে, বাংলায় কবে হবে? ধাওয়ানের চোট, ঘরের মাঠে ব্যর্থতা, PBKS কে আশার আলো দেখালেন হার্ষাল-শশাঙ্করা বিয়ের আগে অন্তঃসত্ত্বা মেয়ে, দু-বছর পর হার্দিক ও নাতির মুখ দেখেন নাতাশার বাবা-মা ২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.