বাংলা নিউজ > বায়োস্কোপ > কপ্টার দুর্ঘটনায় প্রয়াত CDS জেনারেল রাওয়াত, শোকপ্রকাশ বলিউডের
সিডিএস জেনারেল রাওয়াত-এর প্রয়াণে তাঁর সঙ্গে একটি পুরোনো ছবি পোস্ট করলেন শোকপ্রকাশ করলেন অনুপম খের। (ছবি সৌজন্যে- হিন্দুস্তান টাইমস)

কপ্টার দুর্ঘটনায় প্রয়াত CDS জেনারেল রাওয়াত, শোকপ্রকাশ বলিউডের

  • সিডিএস জেনারেল বিপিন রাওয়াত-এর প্রয়াণে শোকপ্রকাশ করলেন অনুপম খের, লারা দত্ত, চিত্রাঙ্গদা সিং সহ বিশিষ্ট বলিউড তারকারা।

বুধবার তামিলনাড়ুর কুন্নুরে ভেঙে পড়ে ভারতীয় বায়ুসেনার এমআই-১৭ভি৫ হেলিকপ্টার। তাতে ছিলেন সিডিএস জেনারেল বিপিন  রাওয়াত ও তাঁর স্ত্রী-সহ কয়েকজন উচ্চপদস্থ আধিকারিক। হেলিকপ্টারটি সুলুর বায়ুঘাঁটি থেকে ওয়েলিংটনে যাচ্ছিল। যেভাবে হেলিকপ্টার ভেঙে পড়েছিল, তাতে উদ্বেগ ক্রমশ বাড়ছিল। তারই মধ্যে সন্ধ্যা নাগাদ বায়ুসেনার তরফে জানানো হয়, তামিলনাড়ুতে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রয়াত হয়েছে সিডিএস জেনারেল রাওয়াত। মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াতেরও। তাছাড়া ১১ জন আধিকারিক মারা গিয়েছেন। জেনারেল রাওয়াতের প্রয়াণে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। পাশাপাশি শোকজ্ঞাপন ভেসে এসেছে বি-টাউন থেকেও। তালিকায় রয়েছে অনুপম খের থেকে শুরু করে লারা দত্ত, ইয়ামি গৌতমের মতো নাম।

টুইটারে সিডিএস জেনারেল রাওয়াত-এর সঙ্গে নিজের তোলা কয়েকটি পুরোনো ছবি পোস্ট করেছেন অনুপম খের। সেই থ্রোব্যাক ছবির কোলাজের ক্যাপশনে প্রয়াত জেনারেল রাওয়াত ও তাঁর স্ত্রীয়ের উদ্দেশে শোকজ্ঞাপন করেছেন এই বর্ষীয়ান অভিনেতা। সঙ্গে লিখেছেন, তাঁর একাধিকবার সৌভাগ্য হয়েছিল জেনারেল রাওয়াতের সঙ্গে মোলাকাত করার। দেশের জন্য গভীর ভালোবাসা ছিল তাঁর। জেনারেল রাওয়াত-এর সঙ্গে হাত মেলানো মাত্রই যে নিজের থেকেই 'জয় হিন্দ' শব্দটুকু তাঁর মুখ থেকে উচ্চারিত হত, সেকথাও টুইট করে জানিয়েছেন অনুপম।

'উরি' ছবির অভিনেত্রী ইয়ামি গৌতম লিখেছেন, 'আমাদের দেশের জন্য অত্যন্ত খারাপ একটি দিন। এখনও এই দুঃসংবাদটি বিশ্বাস করতে মন চাইছে না। গভীর সমবেদনা রইল'।

লারা দত্তের টুইটের পাওয়া গেল একই সুর। এই দিনটিকে 'দুঃখের দিন' বলে অভিহিত করে প্রয়াত জেনারেল ও তাঁর স্ত্রীয়ের পরিবারবর্গের উদ্দেশে সমবেদনা জানিয়েছেন এই বলি-অভিনেত্রী। এই দুর্ঘটনায় আরও যে ১১জন আধিকারিক মারা গেছেনতাঁদের উদ্দেশেও শোকপ্রকাশ করেছেন লারা।

তালিকায় রয়েছেন বিবেক ওবেরয়, চিত্রাঙ্গদা সিং-ও।

বন্ধ করুন