বাংলা নিউজ > বায়োস্কোপ > Dhanush-Aishwaryaa: ৯ মাসে সিদ্ধান্ত বদল? ধনুশ-ঐশ্বর্য নাকি বাতিল করেছেন ডিভোর্স নেওয়ার পরিকল্পনা?

Dhanush-Aishwaryaa: ৯ মাসে সিদ্ধান্ত বদল? ধনুশ-ঐশ্বর্য নাকি বাতিল করেছেন ডিভোর্স নেওয়ার পরিকল্পনা?

বিচ্ছেদ হচ্ছে না ধনুশ-ঐশ্বর্যর?

বছরের শুরুতেই বিচ্ছেদের ঘোষণা করেছিলেন ধনুশ আর ঐশ্বর্য রজনীকান্ত। তবে এখন খবর মিলছে যে আলাদা হওয়ার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছেন তাঁরা। 

চলতি বছরের জানুয়ারি মাসে ঐশ্বর্য রজনীকান্ত আর ধনুশের বিচ্ছেদের ঘোষণা যেন নড়িয়ে দিয়েছিল সকলকে। এতদিন এই জুটিকে কাপল গোল হিসেবেই দেখা হত। তাই তাঁদের আলাদা হওয়ার সিদ্ধান্ত সেইসময় অনেকেই মন থেকে মেনে নিতে পারেনি। তবে মাঝে আশা দেখা গিয়েছিল যে সবটা ঠিক হয়ে যাবে। আর তাই হল। এখন খবর আসছে, ডিভোর্স হচ্ছে না দক্ষিণের দুই তারকার। 

এই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। একজন লিখলেন, ‘আমি আশা করছি এই খবর সত্যি। আমরা খুব খুশি হব যদি আপনারা এই সিদ্ধান্ত নিয়ে থাকেন।’ এক টুইটার ব্যবহারকারী প্রশ্ন তুললেন, ‘সত্যি কি ধনুশ আর ঐশ্বর্য এক হচ্ছেন?’ 

১৮ বছর একসাথে থাকার পর ডিভোর্সের ঘোষণা করেছিলেন ধনুশ আর ঐশ্বর্য। যৌথ বিবৃতি দিয়ে তাঁরা জানিয়েছিলেন, ‘বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বর্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা’।

এরপর শোনা যেতে থাকে মেয়ে-জামাইকে এক করতে হাল ধরেছেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত স্বয়ং। রজনীকান্ত ঘনিষ্ঠ এক সূত্র সেই সময় মিডিয়াকে জানিয়েছিলেন, ‘মেয়ের ঘর ভেঙে যাওয়া রজনীস্যারের উপর মারাত্মক প্রভাব ফেলেছে। তিনি জোর দিচ্ছেন যাতে এই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত সাময়িক হয়। মেয়েকে বারবার অনুরোধ করছেন মিটিয়ে নিয়ে বিয়ে ঠিক করার।’

২০০৪ সালে বিয়ের করেন তাঁরা। দুই ছেলের নাম যাত্রা আর লিঙ্গ। খবর ছিল, কাজের জন্য ধনুশ এতটাই ব্যস্ত থাকেন যে পরিবারকে সময় দিয়ে উঠতে পারতেন না। দুই ছেলে মায়ের কাছেই মানুষ হত। রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যও একজন সফল পরিচালক। কিন্তু তিনি পরিবার আর কাজ একহাতে সামলান। তাই এরকম সিদ্ধান্ত নিয়েছিলেন। যদিও আদৌ কি কারণে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন তা নিয়ে কেউই মুখ খোলেননি সেইসময়।

বায়োস্কোপ খবর

Latest News

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন 'আমি কথা দিয়ে ছিলাম...' হানিমুনের মাঝেই অনুরাগীদের খোলা চিঠি দিলেন আদৃত হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা ২০ হাজার ডলারে বিকোচ্ছে ইন্দো-পাক ম্যাচের টিকিট, বিতর্কে ICC,তুলোধোনা ললিত মোদীর মোদীবাবু, মহাশয়কে বলছি, একটা মঞ্চ তৈরি করুন, তারপর… খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা রেমাল-র ভ্রূকুটি!গতিবেগ সর্বোচ্চ হতে পারে ১২০ কিমি, বহু জেলায় বর্ষণের সতর্কতা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার?

Latest IPL News

ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.