বাংলা নিউজ > বায়োস্কোপ > Animal Leaked Scene: সোশ্যাল মিডিয়ায় ফাঁস ‘অ্যানিম্যাল’-এর দৃশ্য! প্রথম দিনেই ইতিহাস রচে ১০০ কোটির ক্লাবে রণবীর?

Animal Leaked Scene: সোশ্যাল মিডিয়ায় ফাঁস ‘অ্যানিম্যাল’-এর দৃশ্য! প্রথম দিনেই ইতিহাস রচে ১০০ কোটির ক্লাবে রণবীর?

অ্যানিম্যালের একটি ফাঁস হওয়া দৃশ্যে রণবীর 

Animal: রণবীরের কেরিয়ারের সবচেয়ে বড় ওপেনিং, দেশের বক্স অফিসেই হাফ সেঞ্চুরি হাঁকাত পারে ‘অ্যানিম্যাল’। অথচ সোশ্যালে ফাঁস করছে ছবির একাধিক দৃশ্য। 

প্রতীক্ষা শেষ, শুক্রবার বিশ্ব বক্স অফিসে ঝড় তুলতে হাজির রণবীর কাপুরের বহুচর্চিত ছবি ‘অ্যানিম্যাল’। এই ছবিতে রণবীরের রক্তমাখা অবতার চমকে দিয়েছে অনুরাগীদের। ‘কবীর সিং’ পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার এই ছবিতে ধরা পড়েছে বাবার প্রতি ছেলের ‘অসুস্থ ভালোবাসা’। বাবা-ছেলের সম্পর্কের জটিল দ্বন্দ্ব এই প্রেক্ষাপটেই সাজানো এই ছবি।

সকাল থেকেই সিনেমা হলে উপচে পড়ছে ভক্তদের ভিড়। আগাম বুকিং-এর ট্রেন্ড বলছে উত্তর ভারতের বক্স অফিসে সুনামি তুলবে অ্যানিম্যাল। রণবীরের হিংস্র অবতার দেখে ভক্তরা একদিকে যেমন শিউরে উঠছে, তেমনই সিটি-তালিও থামছে না। এদিন সকাল থেকেই অ্যানিম্যাল ছবির বেশ কিছু দৃশ্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপলোড করে দেন অতি উৎসাহী ভক্তরা।

কাপুর-তনয় দীর্ঘ দেড় দশকের ফিল্মি কেরিয়ারে এহেন ‘মাসি অবতার’-এ ধরা দেননি। ফাঁস হওয়ার ছবির একটি দৃশ্যে দেখা গিয়েছে সিগারেট ঠোঁটে জ্বালিয়ে বাইকে চড়ে এন্ট্রি নিচ্ছেন রণবীর। অপর একদৃশ্যে ক্লাসরুমের ভিতর বন্দুক হাতে ঘোরাফেরা করত দেখা যাচ্ছে রণবীরকে।

ক্লাইম্যাক্সের অ্যাকশন-প্যাক মারপিটের অনেক দৃশ্যও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। ফ্যানেদের মতে, ব্লকবাস্টার ছবি হতে চলেছে অ্যানিম্যাল। 

এই ছবিতে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। রণবীরের নায়িকার ভূমিরকায় রয়েছেন রশ্মিকা মন্দানা। তবে রণবীরের পাশে সবচেয়ে বেশি নজর কাড়লেন ছবির ভিলেন ববি দেওল। 

বক্স অফিস বিশেষজ্ঞদের কথায়, মুক্তির প্রথম দিন বিশ্ব বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি ছুঁতে পারে অ্যানিম্যাল। যা বিরাট প্রাপ্তি হবে রণবীরের জন্য। কারণ ভুললে চলবে রণবীরের এই ছবি শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের জন্য। পাশাপশি ছবির দৈর্ঘ্য ৩ ঘন্টা ২১ মিনিট হওয়ায়, শো-এর সংখ্যাও কমেছে। 

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শের মতে, মুক্তির প্রথম দিন অ্যানিম্যালের হিন্দি ভার্সন দেশের বক্স অফিসে ৫০ কোটর আশেপাশে ব্যবসা করবে। যা হবে রণবীরের কেরিয়ারের সবচেয়ে বড় ওপেনিং। এতদিন সেই শিরোপা ছিল গত বছরের ছবি ‘ব্রহ্মাস্ত্র’র (৩৬ কোটি) ঝুলিতে। দু-নম্বরে রয়েছে সঞ্জু (৩৪ কোটি)। এই পরিসংখ্যানকে নিঃসন্দেহে ছাপিয়ে যাবে অ্যানিম্যাল। 

এই ছবিতে নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে রণবীর জানান,‘আমি যে চরিত্রটা তুলে ধরব তা কঠিন এবং আপসহীন’। অভিনেতার কথায়, ‘সন্দীপের নায়কদের যে চারিত্রিক বৈশিষ্ট্য থাকে সেগুলোর কিছু অবশ্যই রয়েছে আমার এই চরিত্রেও। এখানে আমার ব্যক্তিত্ব অত্যন্ত কঠিন এবং আপসহীন। কিন্তু ও বাকিদের যে খানিকটা হলেও আলাদা, কারণ এই চরিত্রের মধ্যে কিছু জটিলতা রয়েছে, ওর চারিত্রিক গভীরতার তলটা অনেকটা গাঢ়।’

বায়োস্কোপ খবর

Latest News

মাঝে মাঝেই অসুস্থ হয়ে পড়েন? আজ থেকে করুন এই কাজগুলি আবহাওয়ার জন্য নয়, লোক হয়নি বলে হাবড়ায় নড্ডার সভা বাতিল, দাবি TMC-র ভোট পরবর্তী হিংসায় হাওড়ায় ঘরছাড়া ২০০ BJP কর্মী, অভুক্ত অবস্থায় কাটছে জঙ্গলে ‘কেন চিন্তা করছেন? যার যা ইচ্ছা…’ অভয় দিলেন মমতা, সুদীপ কি টেনশনে? কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে কারা লাকি? রইল ২৪ মের রাশিফল ‘‌উত্তর কলকাতার মানুষ আপনার জামানত জব্দ করবে’‌, নাম না করে তাপসকে তোপ মমতার সোনামণির পর এবার প্রতীকের ‘জোড়িদার’ রত্নাপ্রিয়া, নয়া উড়ান নিয়ে কী বলছেন নায়ক? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল|

Latest IPL News

‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.