বাংলা নিউজ > বায়োস্কোপ > Arpita-Partha-Sreelekha: অর্পিতার ফ্ল্যাটে সেক্স টয়,‘পার্থ বাবুর একটু ইচ্ছে করতে পারে না’,খোঁচা শ্রীলেখার
পার্থ ঘনিষ্ঠ অর্পিতার ফ্ল্যাটে দুটি সেক্স টয়! আর কী মিলল? 

Arpita-Partha-Sreelekha: অর্পিতার ফ্ল্যাটে সেক্স টয়,‘পার্থ বাবুর একটু ইচ্ছে করতে পারে না’,খোঁচা শ্রীলেখার

  • অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটের বেডরুম আর বাথরুম থেকে উদ্ধার হয়েছে প্যাকেটবন্দি টাকা আর টাকা! মিলেছে ২টি সেক্স টয়ও! 

এ যেন পুরো ফিল্মের চিত্রনাট্য! টলিগঞ্জের পর পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকেও উদ্ধার হয়েছে টাকার পাহাড়। বুধবার বেলঘরিয়া ক্লাব টাউনের আবাসনের ব্লক ৫-এ অর্পিতার ফ্ল্যাটের দরজা ভেঙে ঢুকতেই চোখ ছানাবড়া ইডি আধিকারিকদের। একসময় টলিউড ছবিতে মুখ দেখানো এই নায়িকার ফ্ল্যাটের বেডরুম আর বাথরুম থেকে উদ্ধার হয়েছে প্যাকেটবন্দি টাকা আর টাকা।

উদ্ধার হওযা নগদের পরিমাণ ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। মিলেছে সোনার বার, গয়না, একটি সোনার পেন- সেগুলির বাজারমূল্য ৪ কোটি ৩১ লক্ষ টাকা। প্রচুর পরিমাণে রুপোর কয়েন এবং রুপোর বাটিও উদ্ধার হয়েছে। আর মিলেছে সেক্স টয়! ইডি সূত্রে খবর, অর্পিতার ফ্ল্যাট থেকে মিলেছে বেশ কিছু সেক্স টয় বা যৌন খেলনা। সেই খবর প্রকাশ্যে আসতেই হইচই। এই নিয়ে শ্রীলেখা মিত্র কটাক্ষ করতে ছাড়লেন না প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে।

অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার হওয়া সেক্স টয় সংক্রান্ত খবরের স্ক্রিনশট শেয়ার করে শ্রীলেখা লেখেন- ‘আহারে, তোমরা যেনো কী??? পার্থ বাবুর একটু ইচ্ছে করতে পারে না!!! শোনা বয়স বাধা নয়, জাতও কোনও বাধা নয়, সেক্স বারবার #এগিয়ে বাংলা’।

শাসকদলকে খোঁচা দিতে বরাবরই এগিয়ে শ্রীলেখা। বামঘনিষ্ঠ এই অভিনেত্রী পার্থকাণ্ড নিয়ে গত কয়েকদিনে সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড সোচ্চার। বাংলার পরিস্থিতি নিয়ে ক্ষোভ উগরে কদিন আগেই অভিনেত্রী বলেছিলেন, ‘এ রাজ্যে জন্ম না হলেই ভালো হত, বড্ড দমবন্ধ লাগছে’। 

বৃহস্পতিবার সকালেও অর্পিতার ফ্ল্যাটে উদ্ধার হওয়া টাকা ও সোনার ছবি পোস্ট করে শ্রীলেখা বিদ্রুপ করে লেখেন, ‘বাবা মা কি শিক্ষা দিলে গো? কেন তৃণমূলি হোলেম না গো! (আহ! সবকিছু সিরিয়াসলি নিতে নেই)।’

বন্ধ করুন