বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কাল ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল’, লাইভ শো-এ প্রিয় বন্ধু কেকে-কে শ্রদ্ধা নিবেদন শানের
একসঙ্গে গাওয়া গানের মধ্য দিয়েই বেঁচে থাকবে কেকে-শানের বন্ধুত্ব

‘কাল ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল’, লাইভ শো-এ প্রিয় বন্ধু কেকে-কে শ্রদ্ধা নিবেদন শানের

  • বলিউডে একাধিক জনপ্রিয় গানে দর্শকের মনে তাঁরা জায়গা করেছেন। একসঙ্গে গাওয়া গানের মধ্য দিয়েই বেঁচে থাকবে কেকে-শানের বন্ধুত্ব। প্রিয় বন্ধু-সহকর্মী কেকে-কে আচমকা হারিয়ে শোকস্তব্ধ শান।

বলিউড গায়ক কেকে (কৃষ্ণকুমার কুনাথ)-এর আকস্মিক প্রয়াণ। বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। প্রিয় বন্ধু শানকে নিজের লাইভ শো-এ শেষ শ্রদ্ধা জানিয়েছেন শান। কেকে-এর বিখ্যাত গান 'হাম রাহে ইয়া না রাহে কাল...' গেয়েছেন শান। ইনস্টাগ্রামে সেই লাইভ শো-এর ভিডিয়ো শেয়ার করেছেন গায়ক।

ভিডিয়োয়ে শো-এর শুরুতে শান বলেছেন, এ সন্ধ্যা তিনি চিরসবুজ গানের 'পাল' গানের মাধ্যমে কেকে স্মরণ করে শুরু করতে চান। শান এই গানটি গাইতে শুরু করলে উপস্থিত শ্রোতারাও তাঁকে উৎসাহিত করেন। ব্যাকগ্রাউন্ডে বড় এলইডি স্ক্রিনে শান এবং কেকে-র ছবিও দেখা গিয়েছে। ইভেন্টের মুহূর্তগুলি শেয়ার করে শান সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘কেকের কথা মনে পড়ছে, কেন জানি না, তবে আমি একে কেক্স বলে ডাকতাম।’ আরও পড়ুন: ‘চিরতরুণ, বয়স বাড়লেও বড় হয়ে উঠতে আপত্তি ছিল,’ বন্ধু KK-কে হারিয়ে বিধ্বস্ত শান

ইনস্টাগ্রামে শান এই ভিডিয়ো করতেই আবেগপ্রবণ হয়ে পড়েন নেটিজেন। কোই কাহে, টাইম টু ডিস্কো, দশ বাহানে, গোলমাল সহ একাধিক হিট গান একসঙ্গে গেয়েছেন কেকে এবং শান। তারা শেষবার কপিল শর্মার শোতে একসঙ্গে উপস্থিত হয়েছিল এবং নিজেদের দুর্দান্ত সমীকরণের গল্প ভাগ করেছিলেন। বলিউডে একাধিক জনপ্রিয় গানে দর্শকের মনে তাঁরা জায়গা করেছেন। আর সেই গানের মধ্য দিয়েই বেঁচে থাকবে তাঁদের বন্ধুত্ব।

ইন্ডাস্ট্রিতে শান এবং কেকে-র বন্ধুত্বের কথা কারও অজানা নয়। একসঙ্গে একাধিক গান গেয়েছেন, অনুষ্ঠান করেছেন। গায়কের মৃত্যুর পর তাঁদের একসঙ্গে স্টেজ পারফম্যান্সের একটি ভিডিয়ো শেয়ার করে শান লিখেছিলেন, ‘জীবন একটু একটু করে ভেঙে দেয় আমাদের। মাঝেমধ্যে একেবারে বিধ্বস্ত করে দেয়... কেকে চিরতরুণ হয়েই থেকে যাবে, বয়স বাড়লেও যার বড় হয়ে উঠতে আপত্তি ছিল বরাবর। দুর্নীতি কিংবা ভেজাল যাকে এতটুকু স্পর্শ করতে পারেনি। সহজ, সরল, মনের মতো করে জীবন কাটিয়ে গেল এত বছর।’

বন্ধ করুন