বাংলা নিউজ > বায়োস্কোপ > শুরুতেই রান আউট ‘সাবাশ মিঠু’, প্রথমদিনে সৃজিতের ছবি ব্যবসা করল মাত্র ৪০ লাখ
প্রথমদিনে সাবাশ মিঠু ঘরে তুলল ৪০ কোটি।

শুরুতেই রান আউট ‘সাবাশ মিঠু’, প্রথমদিনে সৃজিতের ছবি ব্যবসা করল মাত্র ৪০ লাখ

ভারতীয় মহিলা ক্রিকেট টিমের মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’। তবে ছবি নিয়ে যত উত্তেজনা ছিল, তা পূরণ হল না। প্রথমদিনে ছবি ঘরে তুলল ৪০ লাখ। 

সৃজিত মুখোপাধ্যায়ের বলি ডেবিউ নিয়ে উন্মাদনা ছিল প্রথম থেকেই। ১৫ জুলাই শুক্রবার মুক্তি পেয়েছে ছবিখানা। তবে শুরুটা খুব একটা অনুকূল হল না টিম সাবাশ মিঠু-র। কারণ বক্স অফিস কালেকশন মাত্র ৪০ লাখ। 

ভারতীয় মহিলা ক্রিকেট টিমের মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন তাপসী পান্নু। এই প্রথম কোনও মহিলা ক্রিকেটারের গল্প দেখবে দর্শক বড় পরদায়। তবুও বক্স অফিসে ছাপ ফেলতে পারল না ছবিখানা। চলচ্চিত্র সমালোচকরা বলছেন, শনি-রবিবারে ঘুরে দাঁড়ানোর সম্ভাবনাও খুব কম। 

মহিলা ক্রিকেট টিমের ক্যাপ্টেন ছিলেন মিতালি। তাঁর ২৩ বছরের ক্রিকেট জীবনই সৃজিত তুলে ধরেছেন ছবিতে। সঙ্গে মহিলা ক্রিকেট টিম যে ধরনের প্রতিবন্ধকতার সম্মুখীন হয়েছে, তাও দেখানো হয়েছে ‘সাবাশ মিঠু’-তে। 

Box Office India-র রিপোর্ট অনুসারে শুক্রবার ৪০ লাখের ব্যবসা করেছে। তবে শুরুটা এত কম যে ঘুরে দাঁড়ানো একটু মুশকিল। তার উপর ছবির বাজেটও ছিল বেশ হাই। সুতরাং যতটা বিনিয়োগ হয়েছে তা তুলতেই কালঘাম ছুটবে। যদি না স্যাটেলাইট আর ডিজিট্যাল রাইটস সিনেমাকে লাভের জায়গায় নিয়ে যায়। 

ফলত বলিউডের আর দুটো ছবি নিয়েও আশঙ্কা কাজ করছে, যা তৈরি হচ্ছে দুই মহিলা ক্রিকেটারকে নিয়ে। বাংলার ঝুলন গোস্বামীর বায়োপিকে কাজ করছেন অনুষ্কা শর্মা। সঙ্গে এক মহিলা ক্রিকেটারপের ভূমিকায় দেখা যাবে জাহ্নবীকেও।

বন্ধ করুন