সাবাস মিঠু
সাবাস মিঠু

'সাবাস মিঠু' - অবিকল মিতালি রূপে চমক তাপসীর

আগামী বছর ফেব্রুয়ারিতে এই ছবি রিলিজ হওয়ার কথা।

কিংবদন্তী মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। বুধবার সাবাস মিঠু ছবির ফার্স্ট লুক সকলের সামনে আনলেন অভিনেত্রী। হুবহু মিতালি রাজকে পর্দায় তুলে আনছেন তাপসী, প্রথম লুকেই সেটি স্পষ্ট হয়ে গেল।সেই মিতালির ট্রেডমার্ক স্ক্যোয়ার কাট খেলেছেন তাপসী। দুই চোখে দৃঢ় প্রত্যায় দলকে জেতানোর। ফ্লপি হ্যাট পরা তাপসীকে দেখে বোঝার প্রায় উপায় নেই যে সেটি মিতালি রাজ নয়।

এদিন পোস্টার শেয়ার করার সঙ্গে মিতালীকে গেম চেঞ্জার বলে সম্বোধন করেন তাপসী। তাঁর কথায়, সকলকে জিজ্ঞেস করা হয়, কিন্তু প্রিয় মহিলা ক্রিকেটার কে, সেটি জিজ্ঞেস করা উচিত।

ভারতের প্রাক্তন অধিনায়ক মিতালি আন্তর্জাতিক ক্রিকেটে মহিলাদের মধ্যে সবচেয়ে রানের মালিক। একমাত্র মহিলা হিসাবে ওডিআইতে ৬০০০ রান পেরিয়েছেন মিতালি। এই মাসের শুরুতে এই রোলের জন্য প্রস্তুতি শুরু করেন তাপসী। তাপসী কোনও দিন ক্রিকেট খেলেননি, তাই সড়গ়ড় হতে কিছুটা সময় নেবেন তিনি।

মিতালির কোট শেয়ার করছেন তাপসী
মিতালির কোট শেয়ার করছেন তাপসী

এই বছরের মাঝামাঝি শুটিং শুরু হবে সাবাস মিঠুর। রাহুল ঢোলাকিয়ার নির্দেশনায় এই ছবি ২০২১ সালের ৫ ফেব্রুয়ারি রিলিজ হওয়ার কথা। বায়োপিক হচ্ছে আরেক কিংবদন্তী ঝুলন গোস্বামীরও। তাঁর চরিত্রে অভিনয় করবেন অনুষ্কা শর্মা।




বন্ধ করুন