বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪ ফেব্রুয়ারি হবে না সৃজিত বনাম সৃজিত, কাকাবাবু না মিঠু— কোন ছবির মুক্তি পিছলো?
মুক্তি পিছল সাবাশ মিঠু সিনেমার। 

৪ ফেব্রুয়ারি হবে না সৃজিত বনাম সৃজিত, কাকাবাবু না মিঠু— কোন ছবির মুক্তি পিছলো?

একই দিনে পরিচালকের দুটো ছবি দেখার সুযোগ মিস হয়ে গেল অনুরাগীদের।

সৃজিত মুখোপাধ্যায়ের থেকে জোড়া উপহার পাওয়ার তালে ছিলেন চলচ্চিত্র প্রেমীরা। একই দিনে মুক্তির কথা ছিল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ও ‘সাবাশ মিঠু’র। তবে শোনা যাচ্ছে, সেই আশায় জল পড়েছে। একটা ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে। ৪ ফেব্রুয়ারি সৃজিত ভক্তরা তাঁর একটা ছবিই হলে গিয়ে দেখতে পারবেন। 

কোন ছবির মুক্তি পিছলো ভাবছেন? পিছিয়ে গেল ‘সাবাশ মিঠু’। শোনা যাচ্ছে ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে না এই ছবি। ‘সাবাশ মিঠু’-এর পোস্ট প্রোডাকশনের কাজ নিয়ে গত কয়েকদিন ধরেই ব্যস্ত ছিলেন পরিচালক। এমনকী, তাপসীর সাথে ডাবিংয়ের ছবিও শেয়ার করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। হঠাৎ হলটা কী?

এই ব্যাপারে সৃজিতের সাথে যোগাযোগ করা হলে প্রখ্যাত পরিচালক ‘হিন্দুস্তান টাইমস বাংলাকে জানান, 'আমি তো এটা বলতে পারব না, এটা উত্তর একমাত্র ভায়াকম এইটিন দিতে পারবে।' 

সৃজিতের পরিচালনায় কিংবদন্তী মহিলা ক্রিকেটার মিতালি রাজের বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু। ২০১৯ সালের ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে এই ছবির ঘোষণা সেরেছিল প্রযোজক সংস্থা ভায়াকম এইটিন। ৩ নভেম্বর মিতালি রাজের জন্মদিনে তাঁর বায়োপিক মুক্তির তারিখ সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করছিলেন সৃজিত।

যদিও মন খারাপ করার সুযোগই নেই। কারণ আসছে ‘কাকাবাবু’। মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর কাকাবাবু সিরিজের এই ছবিতেও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে সন্তুর ভূমিকায় থাকছেন আরিয়ান ভৌমিক। সুনীল গঙ্গোপাধ্যায়ের কালজয়ী চরিত্রগুলো আবারও ফুটে উঠবে বড় পরদায়। কাকাবাবু যে তাঁর অন্যতম পছন্দের প্রোজেক্ট থেকেছে, তা একাধিকবার জানিয়েছেন সৃজিত স্বয়ং।

বন্ধ করুন