বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের নির্দেশ, ১০ কেজি ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড সেক্সি অবতারে হাজির শাবানা আজমি!
১০ কেজি ওজন ঝরানোর পর স্লিম অবতারে শাবানা আজমি। (ছবি সৌজন্যে - ফেসবুক)

করণের নির্দেশ, ১০ কেজি ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড সেক্সি অবতারে হাজির শাবানা আজমি!

  • করণ জোহরের পরবর্তী ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির জন্য ১০ কেজি ওজন কমিয়ে একেবারে স্লিম ট্রিম অবতারে হাজির হলেন শাবানা আজমি।

তাঁর অভিনয়ের দক্ষতা সব তর্কের ঊর্ধ্বে। 'তিনি' অর্থাৎ শাবানা আজমি। তথাকথিত 'মেথড অ্যাক্টিং' এর অন্যতম শক্তিশালী অভিনেত্রী। এবার তাঁকেই করণ জোহরের পরবর্তী ছবি 'রকি অউর রানি কি প্রেম কাহানি’ তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। জানা গেছে, পর্দায় সেই চরিত্রকে আরও বিশ্বাসযোগ্য করার জন্য ১০ কেজি ওজন কমিয়ে একেবারে স্লিম অ্যান্ড সেক্সি অবতারে হাজির হয়েছেন পাঁচবারের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।

ছবিতে আলিয়া ভাটের ঠাকুমার ভূমিকাতেই দেখা যাবে শাবানা-কে। তবে আর পাঁচজন মধ্যবিত্ত বাড়ির বয়স্কা ঠাকুমার থেকে অনেকটাই আলাদা হতে চলেছে ছবিতে বর্ষীয়ান অভিনেত্রীর এই চরিত্র। শাবানার কোথায়, ছবিতে আমি একজন অত্যন্ত উচ্চবিত্ত ঘরের বর্ষীয়ান সমস্যা। আলিয়ার ঠাকুমা। তাই করণ আমাকে এই ছবিতে ভীষণ গ্ল্যামারাস এবং আকর্ষনীয় একজন মানুষ হিসেবে হাজির করতে চেয়েছে। ছবিতে আমার পোশাক ডিজাইন করেছেন মনিশ মালহোত্রা'। নিজের ওজন কমানোর প্রসঙ্গেও মুখ খুলেছেন শাবানা, ' সাধারণত কোনও চরিত্রের জন্য ওজন খুব করে বাড়ানো কিংবা কমিয়ে ফেলতে আমি সেভাবে বিশ্বাসী নয়, বিশেষ করে একটা বয়সের পর তো নয়ই। তবে করণের ছবির জন্য এই চরিত্রের জন্য এটি জরুরি ছিল'। বক্তব্য শেষে পরিচালক হিসেবে করণেরও প্রশংসা করেছেন শ্যাম বেনেগাল এর 'মান্ডি' ছবির অভিনেত্রী। প্রসঙ্গত, ১৯৮৩ সালে মুক্তি পাওয়া 'মান্ডি' ছবির জন্য শাবানাকে ১০ কেজি ওজন বাড়াতে হয়েছিল।

উল্লেখ্য, পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। গত অগস্ট থেকেই জোরকদমে শুরু হয়েছে ছবির শ্যুটিং।বিহাইন্ড দ্য সিনের দৃশ্য, লাইট, ক্যামেরা, অ্যাকশন… সেটের প্রস্তুতি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, মেকআপ থেকে চরিত্রের লুক, একটা মন্তাজও তিনি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে আছেন ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন শাবানা ও ধর্মেন্দ্র। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালেই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

বন্ধ করুন