বাংলা নিউজ > বায়োস্কোপ > শাবানা-জাভেদ-নাসিরুদ্দিনরা টুকরে টুকরে গ্যাং-এর স্লিপার সেল: বিজেপি মন্ত্রী
শাবানা-জাভেদ-নাসিরুদ্দিনদের টুকরে টুকরে গ্যাং-এর সদস্য বললেন বিজেপি মন্ত্রী। 

শাবানা-জাভেদ-নাসিরুদ্দিনরা টুকরে টুকরে গ্যাং-এর স্লিপার সেল: বিজেপি মন্ত্রী

  • ফের একবার বিজেপি-র এক মন্ত্রী ‘ধর্মীয় বিতর্ক’ টেনে এনে আঘাত হানলেন শাবানা-জাভেদ-নাসিরুদ্দিনদের উপরে। 

বরাবরই বিজেপি সরকারের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শাবানা আজমি আর জাভেদ আখতার। তা সে সিএএ-র মতো ইস্যু হোক বা বিলকিস বানো গণধর্ষণ-কাণ্ড, নিজেদের মতামত খোলামেলাভাবে সোশ্যাল মিডিয়ায় জাহির করে নিয়েছেন তারকারা। নাসিরুদ্দিন শাহ-ও একইভাবে নিজের মতামত জাহির করে থাকেন। এবার তা নিয়েই ভেসে এল কটাক্ষ। এই তিন তারকাকে ‘টুকরে টুকরে গ্যাং’ বা ‘স্লিপার সেল’ বলে উল্লেখ করলেন তিনি।  তাঁর অভিযোগ, শুধুমাত্র BJP শাসিত রাজ্যে কিছু হলেই প্রতিবাদ করেন এরা। কিন্তু বিজেপির সঙ্গে কিছু হলে মুখ বুজে থাকেন। প্রশ্ন তোলেন, এর পরেও কি ওঁদের ধর্মনিরপেক্ষ বলা যায়?

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র শুক্রবার বলেন, ‘রাজস্থানে কানহাইয়া লালকে গলা কেটে হত্যা করলে কিংবা ঝাড়খণ্ডে আমাদের বোনকে আগুনে পুড়িয়ে মারলে চুপ থাকেন শাবানা-জাভেদ-নাসিরুদ্দিনরা। শুধু যখন বিজেপি-শাসিত রাজ্যে কোনও ঘটনা হয়, এরা চিৎকার করা শুরু করেন। এদেশে থাকতে ভয় পান। এদেক কীভাবে তাহলে ধর্ম নিরপেক্ষ বলা চলে। মানুষ এখন এদের স্বরূপ বুঝে গিয়েছে।’

বিলকিস বানো গণধর্ষণ-কাণ্ডে সাজাপ্রাপ্ত ১১ জনের প্রসঙ্গে বলতে গিয়ে এক টেলিভিশন চ্যানেলে ঝরঝর করে কেঁদে ফেলেন শাবানা। প্রশ্ন তোলেন, এই ঘটনার পরে যদি দেশে নিরাপত্তাহীনতায় ভোগা শুরু করে মেয়েরা, ধর্ষণের হুমকি পাওয়া মেয়েদের থেকে কী আর আশা করবেন আপনারা? আমরা আমাদের সন্তান, নাতিপুতিদের কী জবাব দেব এরপর? বিলকিসকেই বা আমরা কী জবাব দেব?

বহিষ্কৃত বিজেপি মুখপাত্র নূপুর শর্মাকে নিয়ে কথা বলে দিনকয়েক আগে কটাক্ষ শুনতে হয়েছিল নাসিরুদ্দিনকে। হজরত মহম্মদকে নিয়ে মন্তব্যের জেরে ঝর তুলেছিলেন নুপূর। তারপর নাসিরুদ্দিন সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনুরোধ করেন তিনি যেন এই সব ভুলভাল কথা বলা মানুষগুলোকে সদবুদ্ধি দেন। 

 

বন্ধ করুন