বাংলা নিউজ > বায়োস্কোপ > Shabana Azmi: শাবানা আজমির বোনঝির সঙ্গে ভয়ানক কাণ্ড অ্যাপক্যাব চালকের, নেটমাধ্যমে সরব অভিনেত্রী
শাবানা আজমি। (ফাইল ছবি)

Shabana Azmi: শাবানা আজমির বোনঝির সঙ্গে ভয়ানক কাণ্ড অ্যাপক্যাব চালকের, নেটমাধ্যমে সরব অভিনেত্রী

  • বোনঝির সঙ্গে যা ঘটেছে, তার তীব্র প্রতিবাদ করেছেন অভিনেত্রী। 

মধ্যরাতে অ্যাপক্যাব বুক করেন শাবানা আজমির বোনঝি মেঘনা বিশ্বকর্মা। সেই অ্যাপক্যাব চালক তাঁকে চরম হেনস্থা করেন। সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানান মেঘনা নিজেই। তার পরে ঘটনাটির তীব্র নিন্দা করেন শাবানা আজমি।

কী ঘটেছিল সেই রাতে? 

মেঘনার কথায়, অ্য়াপক্যাব চালক তাঁর সঙ্গে ঝামেলা শুরু করেন। এবং মধ্য রাতে তাঁকে গাড়ি থেকে নেমে যেতে বাধ্য করেন। মেঘনার বক্তব্য, গাড়িতে ওঠার পাঁচ মিনিটের মধ্যে অ্যাপক্যাব তাঁকে জানান, সামনে প্রচুর জ্যাম রয়েছে। ফলে চালকের বাড়ি পৌঁছোতে দেরি হবে। ফলত মেঘনা যেন তাঁর গাড়ি থেকে নেমে যান।

শেষ পর্যন্ত দাদর ব্রিজের মাথায় মেঘনাকে গাড়ি থেকে নামিয়ে দেন ওই চালক। এর পরে শাবানার বোনঝি আর কোনও অ্যাপক্যাব পাননি। প্রায় ২ ঘণ্টা হেঁটে তিনি বাড়ি পৌঁছেছেন বলেও দাবি করেছেন।

মেঘনার এই পোস্টের প্রেক্ষিতে এর পরে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন শাবানা আজমি। তিনি লেখেন, এই ঘটনা কোনও ভাবেই কাঙ্ক্ষিত নয়।

যদিও এর পরেই ওই অ্যাপক্যাবটির তরফে আশ্বাস দেওয়া হয়েছে, তারা এই বিষয়টির যথাযত ব্যবস্থা নেবে। তাদের তরফে ওই ক্যাবটি সম্পর্কিত কয়েকটি তথ্য চাওয়া হয়েছে মেঘনার কাছে। বলা হয়েছে, সেগুলি পেলেই ঘটনার সত্যতা যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে।

বন্ধ করুন