দ্রুত সুস্থ হয়ে উঠছেন শাবানা আজমি (আইএএনএস)
দ্রুত সুস্থ হয়ে উঠছেন শাবানা আজমি (আইএএনএস)

কেমন আছেন শাবানা আজমি, জানালেন বনি কাপুর

  • শাবানা আজমির শারীরিক অবস্থা স্থিতিশীল, এমনটাই জানিয়েছেন চিকিত্সকরা। তবে আইসিইউতে পর্যবেক্ষণের মধ্যে রাখা হয়েছে এই বর্ষীয়ান অভিনেত্রীকে।
  • অভিনেত্রীর শারীরিক পরিস্থিতির খোঁজ নিয়ে হাসপাতালে পৌঁছেছিলেন বনি কাপুর।

শনিবার মুম্বই-পুনে হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম হন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। আপতত মুম্বইয়ের কোহিলাবেন হাসপাতালে চিকিত্সা চলছে তাঁর। রবিবার অভিনেত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিতে সেখানে হাজির হয়েছিলেন প্রযোজক বনি কাপুর।

মুম্বই মিররকে বনি কাপুর জানিয়েছেন, ‘চিকিত্সকদের মতে এখন আর চিন্তার কোনও কারণ নেই। যন্ত্রণার জন্য কড়া ডোজের পেইন কিলারের প্রয়োগ হওয়ায় উনি ওষুধের ঘোরে রয়েছেন। সবকিছু ঠিক রয়েছে। জাভেদ সাহাব, বাবা(শাবানা আজমির ভাই) এবং তনভি(আজমির বৌদি) ছাড়া আইসিইউতে ঢোকার অনুমতি কারুর নেই’।

বনি কাপুর আরও জানান, ‘শাবানাজি একটু ঘোরে রয়েছেন ঠিকই, তবে সাধারণভাবে কথা বলছেন এবং সবাইকে চিনতে পারছেন। এখন তাঁকে পর্যবেক্ষনের মধ্যে রাখা হয়েছে এবং চিকিত্সকরা ভালোভাবে খতিয়ে দেখছেন শরীরের ভিতরে কোনও চোট লেগেছে কিনা। শাবানাজি একজন লড়াকু মানুষ এবং তিনি শীঘ্রই এই খারাপ সময় কাটিয়ে উঠবেন’।


অভিনেতা এবং পরিচালক সতীশ কৌশিক জানিয়েছেন, 'শাবানাজির পরিস্থিতি এখন অনেকটাই স্বাভাবিক এবং ওনার সমস্ত রিপোর্টও স্বাভাবিক রয়েছে। আমি জাভেদ সাহাবের সঙ্গে দেখা করলাম, সবাই এখন চিন্তামুক্ত, ভগবান মুখ তুলে চেয়েছেন’।

শনিবার মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ের খালাপুর টোল বুথের কাছে দুর্ঘটনার কবলে পড়ে শাবানা আজমির এসইউভি। একটি ট্রাকের সঙ্গে ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় শাবানা আজমির গাড়ি। প্রথমে নবি মুম্বইয়ের এমজিএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল অভিনেত্রীকে। পরে সেখান থেকে বান্দ্রার কোকিলাবেন অম্বানি হাসপাতালে নিয়ে আসা হয় শাবানা আজমিকে।



Paying her visit at the hospital were Javed’s ex-wife Honey Irani, Zoya Akhtar, Farhan Akhtar who came with girlfriend Shibani Dandekar, Farhan’s ex-wife Adhuna Akhtar, Vipul Shah, Ashutosh Gowariker and his wife Sunita, Farah Khan, Excel Entertainment’s Ritesh Sidhwani, Vicky Kaushal and Jeetendra.

হাসপাতালে শাবানা আজমিকে দেখতে হাজির হয়েছিলেন জাভেদ আখতারের প্রাক্তন পত্নী হানি হিরানি, জোয়া আখতার,ফারহান আখতার, ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা, গার্লফ্রেন্ড শিবানী দাণ্ডেকর, বিপুল শাহ, আশুতোষ গোয়ারিকর, ফারহা খান, রীতেশ সিদওয়ানি, ভিকি কুশল, জিতেন্দ্র সহ একাধিক বলিউড তারকা।

বেপরয়াভাবে গাড়ি চালানোর অভিযোগে শাবানা আজমির ড্রাইভারে বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।


বন্ধ করুন