বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Suhana: লন্ডনে খান পরিবারের ক্রিকেট ম্যাচ, ব্যাটিং করছে সুহানা, ‘বেচারা’ শাহরুখের ঘাড়ে কোন দায়িত্ব পড়ল?

Shah Rukh-Suhana: লন্ডনে খান পরিবারের ক্রিকেট ম্যাচ, ব্যাটিং করছে সুহানা, ‘বেচারা’ শাহরুখের ঘাড়ে কোন দায়িত্ব পড়ল?

লন্ডনের মাঠে ক্রিকেট খেলছেন শাহরুখ ও সুহানা।

গত সপ্তাহেই পরিবারকে নিয়ে ইংল্যান্ডে উড়ে যান শাহরুখ খান। এবার কিং খানকে দেখা গেল মাঠে ক্রিকেট খেলতে মেয়ে সুহানার সঙ্গে। 

২০২৩ সালে পরপর ৩টে হিট দিয়েছেন শাহরুখ খান। এর মধ্যে দুটো সিনেমা পাঠান আর জওয়ান ৫০০ কোটির ঘর পেরিয়েছে। আর ডিসেম্বরে মুক্তি পাওয়া রাজকুমার হিরানি পরিচালিত ডাঙ্কি পৌঁছেছিল ৩০০ কোটির ঘরে। তবে তারপর থেকে এখনও নিজের পরের প্রোজেক্টের ঘোষণা করেনি কিং খান নিজে। ভক্তদের অধীর অপেক্ষা এখনও বর্তমান।

তবে এরই মাঝে দেখা পাওয়া গেল কিং খানের। লন্ডনে পরিবারের সঙ্গে ছবি কাটাচ্ছেন তিনি। গত সপ্তাহেই ইংল্যান্ডে উড়ে গিয়েছিলেন শাহরুখ। আর সেখানেই পরিবারের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গেল কিং খানকে।

আরও পড়ুন: শাহরুখ-সলমন নন! এই অভিনেতাকে বিয়েতে আমন্ত্রণ জানাতে নিজে হাজির অনন্ত আম্বানি

নীল টি শার্ট, টর্নড জিন্স পরে থাকতে দেখা গেল অভিনেতাকে। মাথায় টুপি দিয়ে করছেন ফিল্ডিং। মাঠে রয়েছেন সুহানা খানও। যাকে দেখা গেল উইকেটের সামনে ব্যাট হাতে। মেয়ে-বাবার জুটি পুরোপুরি স্পোর্টি মুডে।

আরও পড়ুন: কার্গিল যুদ্ধে ভারতীয় সেনার অংশ ছিলেন জাতীয় পুরস্কার জয়ী এই বলি-অভিনেতা, বলুন তো কে?

খান পরিবারের ডে আউটের এই ছবিতে দেখা পাওয়া গেল দিদা সবিতা ছিব্বারকে। তিনি গৌরী খানের মা, শাহরুখ খানের শাশুড়ি। অনেক আগেই মা-বাবাকে হারিয়েছেন শাহরুখ। দিদি যদিও থাকে কিং খানের সঙ্গেই। তবে, শ্বশুরবাড়ির আশীর্বাদ এখনও রয়েছে তাঁর মাথার উপরে।

এক নেটনাগরিক মন্তব্যে লিখলেন, ‘বেচারা শাহরুখ। বাবাদের সব সময় ফিল্ডিং করেই শান্ত থাকতে হয়। আমার মেয়েও এমনটাই করে আমার সঙ্গে’। দ্বিতীয় জনের মন্তব্য, ‘সত্যিকারের ফ্যামিলি ম্যান। আই লাভ ইউ স্যার’। তৃতীয়জন লেখেন, ‘সিনেমার কাজ শুরু করুন প্লিজ। আমরা আর পারছি না অপেক্ষা করতে। জলদি হলে গিয়ে শাহরুখ শাহরুখ চিৎকার করতে চাই।’

আরও পড়ুন: নায়িকা যখন নেত্রী! লোকসভা সদস্য হিসাবে সাদা শাড়ি আর ব্লাউজে শপথ নিলেন কঙ্গনা

খবর রয়েছে, শাহরুখ কাজে ফিরবেন ‘কিং’ দিয়ে। যেখানে প্রথমবার তিনি স্ক্রিন শেয়ার করবেন কন্যা সুহানা খানের সঙ্গে। এটাই হতে চলেছে বাদশার মেয়ের বড় পর্দায় প্রথম কাজ। যদিও বলিউডে ডেবিউ করে ফেলেছেন সুহানা খান ২০২৩ সালেই। জোয়া আখতারের পরিচালনায় নেটফ্লিক্সের জন্য কাজ করেন ‘দ্য আর্চিজ’-এ। তবে সেটি সেভাবে দর্শক মনে ছাপ ফেলে যেতে পারেনি। সুহানার অভিনয় দক্ষতা নিয়েও কম কটাক্ষ হয়নি। এখন দেখার, মেয়ের ডুবতে থাকা নৌকা বাঁচাতে পারেন কি না শাহরুখ তাঁর স্টারডম দিয়ে।

 

বায়োস্কোপ খবর

Latest News

নেটে স্টাম্প ভাঙা শুরু শামির, শ্রীলঙ্কা সফরে কামব্যাকের সম্ভাবনা কতটা?- ভিডিয়ো মহরমের আগে ওমানে মসজিদ হামলায় এক ভারতীয় সহ মৃত ছয় মহরমে কয়েকটি শহরে খোলা থাকবে ব্যাঙ্ক, কলকাতায় কি হবে? সরকারি অফিসে কাজ চলবে? কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ,অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হল স্কুল-কলেজ মাথায় ঘোমটা দিয়ে বসে নতুন বউ, প্রকাশ্যে এল সোহিনী-শোভনের বিয়ের পর প্রথম ছবি শুভমনকে ‘স্বার্থপর’ মানতে নারাজ, সেঞ্চুরি মিস হলেও অধিনায়কের পাশে যশস্বী RCB মানে শুধুই কোহলি, ডি'ভিলিয়র্স আর গেইল, বিস্ফোরক মন্তব্য পার্থিব প্যাটেলের 'আত্মীয়দের থেকে পাওয়া আঘাতের তুলনায় কম...' হঠাৎ কেন এমন লিখলেন মনোজ মুরলি? ভাইয়ের বিয়ের শেষ দিনে সব্যসাচীতে সাজলেন ইশা আম্বানি, চমক থ্রিডি লেহেঙ্গাতে Video: দুর্গম পাহাড়ের মাঝে চলল ভারত-মঙ্গোলিয়া যৌথ সেনা মহড়া!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.