অমিতাভের বাড়িতে হাজির শাহরুখ-গৌরী!
অমিতাভের বাড়িতে হাজির শাহরুখ-গৌরী!

আচমকা সপরিবারে শাহরুখ খান হাজির বিগ বি'র বাড়ি!

  • অমিতাভের জলসায় হাজির শাহরুখ খান। হাজির হয়েছিলেন পত্নী গৌরী খান এবং মেয়ে সুহানাও। সূত্রের খবর খান পরিবারকে ফ্যামিলি ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন শাহেনশা।

অমিতাভের জলসায় হাজির শাহরুখ খান। হাজির হয়েছিলেন পত্নী গৌরী খান এবং মেয়ে সুহানা খানও। সম্প্রতি ভারতীয় চলচ্চিত্রে অবদানের জন্য অমিতাভ বচ্চনকে দাদাসাহেব ফালকে সম্মানে পুরস্কৃত করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। সূত্রের খবর খান পরিবারকে ফ্যামিলি ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন শাহেনশা। বৃহস্পতিবার স্ত্রী ও কন্যাকে সঙ্গে নিয়ে বচ্চনের বাড়ি হাজির হন শাহরুখ।

এদিনও টুইটারে দুনিয়ায় প্রতিদিনের মতোই অ্যাক্টিভ ছিলেন বিগ বি। খুদে এবং সারমেয়দের বেশকিছু মিষ্টি ভিডিও শেয়ার করেন অভিনেতা। পাশাপাশি একজন ফ্যান অভিনেতার সঙ্গে মস্করা করে একটি টুইট করে, সেটিও রিটুইট করেন অমিতাভ বচ্চন।

টুইটে অমিতাভের একটি ছবি পোস্ট করে ফ্যান লেখেন, ‘বর্তমানে একটি বৈজ্ঞানিক গবেষণা জানিয়েছে ২,২৯৩,৬১৮,৩৬৭ জনের মধ্যে ৯৪% এতই অলস যে এই সংখ্যাটি পড়ার প্রয়োজন মনে করে না’।



সেই ৯৪% অলসের তালিকায় যে বচ্চন সত্যিই সামিল তা সেই টুইটের জবাবে জানিয়ে দেন অমিতাভ।

এর পাশাপাশি তিনি এদিন তাঁর বাবা প্রয়াত কবি হরিবংশ রায় বচ্চনের একটি কবিতাও শেয়ার করেন, সঙ্গে দুজনের একটি ছবি। কবিতার সারমর্ম, ‘জীবন একটা বিদ্ধ তীরের মতো..মন ছপপট করে,শরীর কষ্ট পায়..এটাই সত্য,প্রমাণ কোনও প্রয়োজন আছে কি’?



নিজের ব্লগেও এই কবিতা নিয়ে লেখেন বিগ বি। ‘বন্ধ রেকর্ডিং রুমে বসে বাবুজির এই ধরণের মহান কাজে নিজের কন্ঠস্বর যোগ করাটা একটা বিরাট প্রাপ্তি’।

এই ছবিটি নিজের ব্লকে পোস্ট করেছেন অমিতাভ বচ্চন
এই ছবিটি নিজের ব্লকে পোস্ট করেছেন অমিতাভ বচ্চন


এদিন নিজের পুরোনো অ্যালবম ঘেঁটে একটি ছবিও পোস্ট করেন অমিতাভ বচ্চন। যে ছবিতে কালো চশমাতে দেখা মিলল অ্যাংরি ইয়াং ম্যানের। আজ যে এই ট্রেন্ড একদম ‘ইন ফ্যাশন’ তাও জানাতে ভোলেন নি অমিতাভ। তিনি লেখেন, ‘যখন এই ধরণের ডার্ক গ্লাসেস পড়াটাকে বেমানান মনে করা হতো.. কিন্তু এখন পুরো ছবিটা পাল্টে গেছে..’

অমিতাভের পরবর্তী ছবি ব্রহ্মাস্ত্র। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে রণবীর-আলিয়া জুটির সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন বচ্চন।


বন্ধ করুন