বাংলা নিউজ > বায়োস্কোপ > কেকেআরের বোলিংয়ে কুপোকাত হায়দরাবাদ, উচ্ছ্বাসে ফেটে পড়লেন সুহানা গম্ভীর, ছেলেকে জাপটে আদর শাহরুখের

কেকেআরের বোলিংয়ে কুপোকাত হায়দরাবাদ, উচ্ছ্বাসে ফেটে পড়লেন সুহানা গম্ভীর, ছেলেকে জাপটে আদর শাহরুখের

KKR ভার্সেস SRH-এর ম্যাচে ফ্রেমবন্দি শাহরুখ-আব্রামের আদুরে মুহূর্ত

Shah Rukh Khan-Abram: গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এদিন চলছে কেকেআর এবং সানরাইজার্স হায়দরাবাদের কোয়ালিফায়ার ১। সেই ম্যাচেই ফ্রেমবন্দি হল বেশ কিছু আদুরে মুহূর্ত।

এবারের আইপিএলের মরশুমে প্রায় শেষের পথে। এদিন গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে কেকেআর ভার্সেস সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ। এটিই কোয়ালিফায়ার ওয়ান। আর এই ম্যাচেই কেকেআরের দুর্দান্ত বোলিং এবং ফিল্ডিংয়ের কাছে একপ্রকার যেন আত্মসমর্পণ করল হায়দরাবাদ। ১৯.৩ ওভারেই ১৫৯ তান করেছে এই দল। বর্তমানে ব্যাট করছে রিঙ্কুরা। আর এই ম্যাচে একাধিক আদুরে মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। কখনও আব্রামকে জড়িয়ে আদর শাহরুখের, কখনও মেয়েকে নিয়ে উচ্ছ্বাসে ভাসলেন শাহরুখ।

আরও পড়ুন: সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! উল্টে শুরু করেছেন শ্যুটিং

আরও পড়ুন: প্রথমবার রান্নাঘরে ঢুকেই কেলেঙ্কারি বাঁধান ঋদ্ধিমা! গৌরব বললেন, 'পারলে একটা লাঠি দিয়ে...'

কেকেআর ভার্সেস সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচের ভাইরাল মুহূর্ত

এদিন ৩০ বলে মাত্র ২৫ রান করে ৫টি উইকেট খোয়ায় হায়দরাবাদ। একদিকে যখন সেই শিবিরে টালমাটাল অবস্থা, তখন কেকেআর শিবিরে উচ্ছ্বাসে ফেটে পড়তে দেখা গেল শাহরুখ এবং সুহানাদের। বাদ গেলেন না গৌতম গম্ভীরও। আনন্দে চিৎকার করে ওঠেন গৌতম। লাফাতে থাকেন সুহানা। আনন্দে ডগমগ করতে থাকেন খোদ শাহরুখ খানও।

আরও পড়ুন: 'আমি ওঁর ফ্যান...' ঘাটালের ভাইরাল কাকুকে জাপটে ছবি দেবের, চিনতে পারছেন তাঁকে?

আরও পড়ুন: 'কী দুর্ধর্ষ একটা সফর...', মিস ইউনিভার্স খেতাব জয়ের তিন দশক পার, নস্টালজিয়ায় ভাসলেন সুস্মিতা

আব্রামকে আদর শাহরুখের

এদিন ম্যাচের একটি ক্লিপ ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে এই খেলা দেখে আনন্দে লাফাচ্ছে ছোট্ট আব্রাম। ছেলের খুশি দেখে নিজেকে সামলে রাখতে পারেন না খোদ কিং খানও। তিনি ছেলেকে জড়িয়ে এদিন চুমু খান। তাঁদের মিষ্টি মুহূর্তটি বর্তমানে দারুণ ভাইরাল।

আরও পড়ুন: মা হতে চলেছেন ক্যাটরিনা? লন্ডন ট্রিপের ছবি প্রকাশ্যে আসতেই শুরু হইচই! ব্যাপারটা কী?

আরও পড়ুন: 'ঠিক এতটুকু কনফিডেন্স চাই...' দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন নেটপাড়া

কেকেআর ভার্সেস সানরাইজার্স হায়দ্রাবাদ ম্যাচ প্রসঙ্গে

এদিন ১৯.৩ ওভারে সব উইকেট খুইয়ে মোট ১৫৯ রান সংগ্রহ করে হায়দরাবাদ। এই কপি লেখার সময় পর্যন্ত কেকেআর ৬ ওভারে এক উইকেট খুইয়ে ৬৩ রান তুলেছে।গুজরাটের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে চলছে এদিনের ম্যাচ।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.