বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Akshay: শাহরুখ-অক্ষয়ের ভাইচারা! মোদী মিলিয়ে দিল খিলাড়ি আর পাঠানকে, ছবি নিয়ে উচ্ছ্বাস

Shah Rukh-Akshay: শাহরুখ-অক্ষয়ের ভাইচারা! মোদী মিলিয়ে দিল খিলাড়ি আর পাঠানকে, ছবি নিয়ে উচ্ছ্বাস

মোদীর শপথ অনুষ্ঠানে আলিঙ্গন শাহরুখ-অক্ষয়ের।

দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথ গ্রহণ অনুষ্ঠানে শাহরুখ খান ও অক্ষয় কুমারকে আলিঙ্গন করতে দেখে উচ্ছ্বসিত ভক্তরা।

প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর টানা তৃতীয়বার শপথ গ্রহণ করলেন রবিবারে। সেই অনুষ্ঠানে ৯ জুন দিল্লিতে এসেছিলেন একঝাঁক তারকা। শাহরুখ খান, অক্ষয় কুমার, কঙ্গনা রানাওয়াত, অনুপম খের, রজনীকান্ত, বিক্রান্ত মাসে এবং চলচ্চিত্র নির্মাতা রাজকুমার হিরানির মতো বলি তারকাদের এদিন রাষ্ট্রপতি ভবনে দেখা গেছে।

তবে যে মুহূর্তটি সবার দৃষ্টি আকর্ষণ করেছে, তা হ'ল অক্ষয় এবং শাহরুখ কীভাবে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: ইউভানকে এক ধারে বসিয়ে রাজের সঙ্গে ঘনিষ্ঠ শুভশ্রী! ‘এ কেমন মা’, ছি ছি নেটপাড়ার

একত্রে শাহরুখ-অক্ষয়:

সংবাদ সংস্থা এএনআইয়ের শেয়ার করা একটি ছবিতে অক্ষয় ও শাহরুখকে একে অপরকে আলিঙ্গন করে শুভেচ্ছা জানাতে দেখা যায়। এটি শেয়ার করে নিউজ পোর্টালটি লিখেছে, ‘দিল্লি | ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দিতে একে অপরকে শুভেচ্ছা জানান শাহরুখ খান ও অক্ষয় কুমার।’

অক্ষয় অনুষ্ঠানের জন্য একটি প্যাস্টেল রঙের ফর্মাল শার্ট এবং গাঢ় ট্রাউজার্স বেছে নিয়েছিলেন, যখন শাহরুখকে একটি গাঢ় স্যুট, একটি পনিটেল এবং চশমা পরে দারুণ দেখাচ্ছিল। মুকেশ ও অনন্ত আম্বানিকে নিয়ে শাহরুখ অনুষ্ঠানে হাজির হন।

আরও পড়ুন: ‘এটা তো গর্বের বিষয়’! এত হিট দিয়েও ‘আউটসাইডার’ তকমা, কী বলছেন কার্তিক আরিয়ান?

ভক্তরা প্রতিক্রিয়া জানিয়েছেন

ভক্তরা এই ছবিটি দেখে রীতিমতো উত্তেজিত। এবং উভয় অভিনেতাকে এক ফ্রেমে দেখে কমেন্টে ভরিয়েছেন। একজন লিখেছেন, ‘মোদীজি নে মিলা দিয়া, শাহরুখ ও অক্ষয় (মোদীজি শাহরুখ ও অক্ষয়কে একসঙ্গে আনতে সাহায্য করেছেন)’। আরেকজন লিখেছেন, ‘এ বছরের সেরা আলিঙ্গন’।

আরও পড়ুন: দাদার মতো ফর্সা নন অক্ষয়-কন্যা নিতারা, ‘কালো মেয়ে’ নিয়ে কী লিখল টুইঙ্কল খান্না?

তৃতীয়জন লেখেন, ‘বলিউড কা খিলাড়ি ও বাদশা এক সাথ (বলিউডের খিলাড়ি ও বাদশা একসঙ্গে)’। অপর আরেকজন লেখেন, ‘ওয়াও খিলাড়ি কুমার মিটিং পাঠান’। আরও একটি কমেন্টে লেখা হয়েছে, 'বলিউডের খিলাড়ি ও কিং। রোমাঞ্চকর ফ্রেম'।

রবিবার টানা তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন নরেন্দ্র মোদী। দিল্লির রাষ্ট্রপতি ভবনের ফোরকোর্টে অনুষ্ঠিত এই অনুষ্ঠান। বিভিন্ন ক্ষেত্র থেকে ৮ হাজারেরও বেশি অতিথি এসেছিলেন। সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে এনডিএ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে। ইতিমধ্যে অনেকেই নরেন্দ্র মোদীকে শুভেচ্ছাও জানিয়ে ফেলেছেন প্রধানমন্ত্রীর আসনে বসতে চলায়। 

বায়োস্কোপ খবর

Latest News

নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! শীঘ্রই গুরুত্বপূর্ণ বৈঠকে নির্মলা, কবে পেশ হতে পারে ‘ঐতিহাসিক’ পূর্ণাঙ্গ বাজেট? ODI-এ অভিষেকেই ভারতের মেয়েদের মধ্যে দ্বিতীয় সেরা বোলিং ফিগারের নজির আশা শোভনার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল সরকারি কর্মীদের মাথায় হাত মুখ্যমন্ত্রীর বড় ঘোষণায়, এবার পকেট থেকে খসবে টাকা ভালোবাসার সম্পর্কে আদর্শ পার্টনার হবেন কীভাবে? রইল ৫ পরামর্শ মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল

T20 WC 2024

আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.