বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: বাংলার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ, ফিল্ম ফেস্টিভ্যালে থাকছেন না শাহরুখ!

Shah Rukh Khan: বাংলার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সৌরভ, ফিল্ম ফেস্টিভ্যালে থাকছেন না শাহরুখ!

দিদির ‘ভাই’ শাহরুখ আসবেন না চলচ্চিত্র উৎসবে 

Kolkata Film Festival-Shah Rukh Khan: কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী মঞ্চে একসঙ্গে শাহরুখ-সলমনকে দেখার স্বপ্ন পূরণ হবে না ভক্তদের। সূত্রের খবর, কিফে যোগ দেবেন না কিং খান। তবে আসতে পারেন ভাইজান। 

শহর জুড়ে উৎসবের আবহ। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। তবে এটা কোনও ধর্মীয় উৎসব নয়। বড়দিনের আগেই এবার তিলোত্তমা ডুব দেবে ছবি উৎসবে। নন্দন চত্বরে সাজোসাজো রব। ৫ই ডিসেম্বর শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৯তম এডিশন। এর মাঝেই মন খারাপ করা খবর শাহরুখ ভক্তদের জন্য। প্রতিবার কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানের কেন্দ্রবিন্দুতে থাকেন বাদশা। এবার কিফের আসরে একফ্রেমে দেখা যাবে শাহরুখ-সলমনকে, এমন ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সেই আশাপূরণ হচ্ছে না!

কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে বলিউড ও টলিউডের তাবড় তারকাদের দেখা মেলে। এবারও তেমনটাই ঘটবে। কিন্তু অতিথি হিসাবে তিন পরিচিত মুখ থাকবেন না! বাংলার ঘরের ছেলে শাহরুখ এবং জামাই অমিতাভ বচ্চন ও মেয়ে জয়া বচ্চন এই বছর ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত থাকবেন না বলেই নবান্ন সূত্রে জানা যাচ্ছে। শাহরুখ-অমিতাভকে দেখার জন্য অপলক নয়নে চেয়ে থাকেন উপস্থিত দর্শকরা। টিভির পর্দায় চোখ রাখেন হাজারো ভক্ত, কিন্তু এবার তাঁদের ছাড়াই সম্পন্ন হবে অনুষ্ঠান। 

সম্প্রতি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডার হিসাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিযুক্ত করেছেন মুখ্যমন্ত্রী। আগে শাহরুখ ছিলেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডার। তার মাঝেই কিফে তারকার অনুপস্থিতির খবরে মন খারাপ ফ্যানেদের। কিং খান ভক্তদের মনে প্রশ্ন, তবে বাংলার সঙ্গে যোগ ক্রমেই আগলা হচ্ছে? সূত্রের খবর, ডিসেম্বরে নিজের আসন্ন ছবি ‘ডাঙ্কি’র রিলিজ নিয়ে ব্যস্ত থাকবেন শাহরুখ। সেই ব্যস্ততার জেরেই কলকাতা আসবেন না তারকা। মমতা দিদির সঙ্গে শাহরুখের সম্পর্ক আগের মতোই অটুট।

শাহরুখ না এলেও ভাইজান এবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হাজির হতে পারেন। কিছুদিন আগে গোয়ায় অনুষ্ঠিত ইফিতেও পৌঁছেছিলেন সলমন। অনিল কাপুর, কমল হাসানও কলকাতা চলচ্চিত্র উৎসবে হাজির হতে পারেন বলে জানা যাচ্ছে। 

এবারের কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে বিশেষ ভূমিকা পালন করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এবার KIFF -এ অভ্যর্থনা কমিটির চেয়ারম্যান হিসেবে থাকছেন তিনি। ফিল্ম ফেস্টিভ্যালের চেয়ারম্যানের দায়িত্বে এবারও রয়েছেন রাজ চক্রবর্তী। 

এবার কিংবদন্তী পরিচালক মৃণাল সেন ও অভিনেতা দেব আনন্দের জন্মশতবর্ষ উপলক্ষ্যে বিশেষ শ্রদ্ধার্ঘ্য জানানো হবে। ফোকাস কান্ট্রির তালিকায় রয়েছে দুটি দেশ- স্পেন ও অস্ট্রেলিয়া। এখানেই শেষ নয়, বাংলা ছবির জন্য থাকছে বিশেষ উদ্যোগ। বেঙ্গলি প্যানারোমাকে প্রতিযোগিতামূলক বিভাগের অন্তর্ভুক্ত করা হয়েছে। বুধবারই ফিল্ম ফেস্টিভ্যাল নিয়ে সাংবাদিক বৈঠক করবেন রাজ চক্রবর্তী,মন্ত্রী অরুপ বিশ্বাসরা। উপস্থিত থাকার কথা নুসরত-মিমিদেরও। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট? ১৮ বছর পর নতুন ঠিকানায় উঠে আসছে কংগ্রেসের ওয়ার রুম, এটা কার বাংলো জানেন? চিনের ‘স্মার্ট গাড়ি’ থেকে কি পাচার হচ্ছে সংবেদনশীল মার্কিন তথ্য? হবে তদন্ত বৈঠক করতে এসেছিলেন শাহ, গাড়ির নম্বর প্লেটে চোখ যেতেই ......

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.