বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জয়টা খুব স্পেশাল’, টিম ত্রিনবাগো নাইট রাইডার্সের জয়ে উচ্ছ্বসিত শাহরুখ, আরিয়ান
শাহরুখ খান এবং আরিয়ান খান ত্রিনবাগো নাইট রাইডার্সের জয়ে অভিনন্দন জানিয়েছেন।

‘জয়টা খুব স্পেশাল’, টিম ত্রিনবাগো নাইট রাইডার্সের জয়ে উচ্ছ্বসিত শাহরুখ, আরিয়ান

  • ত্রিনবাগো নাইট রাইডার্সের উইমেনস ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (CPL)-এর জয়ে শাহরুখ খান এবং আরিয়ান খান টিমকে শুভেচ্ছা জানিয়েছেন। টিমের মালিকানায় অভিনেতা শাহরুখ খান।

ত্রিনবাগো নাইট রাইডার্সের সহ মালিকানায় অভিনেতা শাহরুখ খান। উইমেনস ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনালে সম্প্রতি জিতেছে টিম। শাহরুখ পুত্র আরিয়ান খান জয়ের উচ্ছ্বাসে ভাসছেন। রবিবার উইমেনস ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বারবাডোস রয়্যালসের বিরুদ্ধে ১০ রানে জয়ী ত্রিনবাগো নাইট রাইডার্স।

টিমের জয়ের উল্লাসে ভাসছেন শাহরুখ নিজেও। ইনস্টাগ্রামে টিমের একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। ক্য়াপশনে লেখেন, ‘প্রত্যেক জয়ই স্পেশাল। কিন্তু @tkriders মহিলা দল দুর্দান্ত খেলেছে। খুবই বিশেষ। খুব ভালো খেলেছ মেয়েরা, তোমার সবাই খুব সুন্দর এবং অসাধারণ। ইয়ে!!’ ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে 'Queen's We Are The Champions' গানটি বাজছে। কমেন্ট বক্সে অনেকেই শুভেচ্ছায় জানিয়েছে। আরও পড়ুন: ‘জুদাই’ ছবিতে অনিল-শ্রীদেবীর ছেলে রোমিকে মনে আছে! সে এখন কী করে জানেন?

ইনস্টাগ্রাম স্টোরিতে টিমের একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন আরিয়ান খান। ট্রফি হাতে টিমের ছবি শেয়ার করে ক্যাপশনে শাহরুখ পুত্র লেখেন, ‘প্রথম মহিলা সিপিএল টুর্নামেন্ট এবং প্রথম জয়। অভিনন্দন মহিলারা! আশাকরি আরও অনেক কিছু আসবে।’ আরও পড়ুন: মা হওয়ার পর জীবন বদলেছে প্রিয়াঙ্কার, মেয়েকে কোলে তুলে আদুরে মুহূর্ত দেশি গার্লের

আরিয়ান খানের শেয়ার করা পোস্ট
আরিয়ান খানের শেয়ার করা পোস্ট

বছরের শুরুতে শাহরুখ তাঁর নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজিকে অভিনন্দন জানিয়েছিলেন, প্রথম মহিলা দলে প্রবেশের জন্য। শাহরুখ কলকাতা নাইট রাইডার্স, লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স এবং আবুধাবি নাইট রাইডার্সের সহ-মালিকানায়। আরও পড়ুন: ‘ব্ল্যাক’-এর সেই জেদি শিশুশিল্পীর কথা মনে আছে? আয়েশা ফিরছেন বড় পর্দায়

লম্বা বিরতির পর ২০২৩ সালের শুরুতে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। আগামী বছরে অভিনেতার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। মুক্তি পাবে শাহরুখের একের পর এক ছবি। ‘পাঠান’ দিয়ে শুরু এরপর ‘জওয়ান’, তালিকায় রয়েছে ‘ডানকি’।

‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং নিয়ে ব্যস্ত কিং খান। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। ছবিতে ক্য়ামিও চরিত্রে থাকছেন শাহরুখ। রণবীর-আলিয়ার এই ছবিতে শাহরুখের উপস্থিতি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে।

 

বন্ধ করুন