বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Leaked Photo: বড় চুল, সিক্স প্যাক অ্যাবসে শাহরুখ, লাল টপে দীপিকা, পাঠানের সেট থেকে ছবি ফাঁস
পাঠানের সেট থেকে ভাইরাল শাহরুখ-দীপিকার ছবি।

Pathaan Leaked Photo: বড় চুল, সিক্স প্যাক অ্যাবসে শাহরুখ, লাল টপে দীপিকা, পাঠানের সেট থেকে ছবি ফাঁস

  • কোনও এক ভক্তের ক্যামেরায় বন্দি হয়েছেন দুই তারকা। দেখুন ভাইরাল হওয়া ছবিগুলি। 

শাহরুখ খান আর দীপিকা পাড়ুকোন এখন স্পেনে। ‘পাঠান’ ছবির কাজ চলছে জোর কদমে। আর সেই ছবির সেট থেকেই ভাইরাল হল ছবি। শাহরুখ আর দীপিকার লুক দেখে উৎফুল্ল ভক্তরা!

‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে জুটি বেঁধেছে শাহরুক আর দীপিকা। আর সবক'টি হিট। জুটি হিসেবে দীপিকা-শাহরুখের চাহিদাও খুব।

চলুন দেখে নেই ফাঁস হওয়া ছবিগুলি-

শাহরুখ-দীপিকা।
শাহরুখ-দীপিকা।
চলছে পাঠানের শ্যুট।
চলছে পাঠানের শ্যুট।

শার্টবিহীন শাহরুখের অ্যাবস দেখে চোক্ষুস্থির ভক্তদের। মাথার চুল বড় বড়, চোখে কালো সানগ্লাস। ‘পাঠান’ কিং খানের এই ছবি ভাইরাল হতেই পাগল হতে শুরু করেছে তাঁর ভক্তরা। দীপিকাকে দেখা গেল একটি লাল পোশাকে। বাদবাকি ছবি দুটো গান শ্যুটের!

শাহরুখ-দীপিকা ছাড়া এই ছবিতে দেখা মিলবে জন আব্রাহামেরও। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটি ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পাবে। বহু প্রতীক্ষিত বলিউড ছবি এটি। প্রায় পাঁচ বছর পরে বড় পরদায় ফিরবেন শাহরুখ।

চলতি মাসের শুরুতেই ‘পাঠান’-এর প্রথম টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শাহরুখ খান। অ্যাকশন-থ্রিলার ধর্মী এই ছবিতে একজন স্পাইয়ের চরিত্রে দেখা মিলবে তাঁর। টিজারে দেখা গিয়েছিল জন আর দীপিকা পরিচয় করিয়ে দিচ্ছেন ‘পাঠান’ শাহরুখ খানের সাথে। জানাচ্ছেন নাম ছাড়া মানুষ সে। তবে দেশের রক্ষা করাই তাঁর প্রধান লক্ষ্য। সাদা শার্ট আর বড় চুলে শাহরুখকে হেঁটে আসতে দেখা গিয়েছে অন্ধকারের ভিতর দিয়ে। নিজের দেশের প্রতি ভালোবাসা নিয়ে কথাও বললেন। যদিও মুখ স্পষ্ট না।

বন্ধ করুন