বাংলা নিউজ > বায়োস্কোপ > মার্চে ১৭ দিনের জন্য স্পেন যাচ্ছেন দীপিকা-শাহরুখ, ২০২২-এ মুক্তি পেতে পারে পাঠান!
শাহরুখ-দীপিকা। (ছবি সৌজন্যে - ইউটিউব)

মার্চে ১৭ দিনের জন্য স্পেন যাচ্ছেন দীপিকা-শাহরুখ, ২০২২-এ মুক্তি পেতে পারে পাঠান!

  • স্পেনের মালোর্কা এবং ক্যাডিজ অঞ্চলে হাজির হবেন শাহরুখ-দীপিকা।

নিজের পরবর্তী ছবি 'পাঠান' এর বাকি থাকা অংশের শ্যুটিং ফের শুরু করে দিতে চলেছেন শাহরুখ খান। তাঁকে সঙ্গ দেবেন দীপিকা পাড়ুকোন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চেই ১৭ দিনের জন্য স্পেনে 'পাঠান'-এর ইউনিটের সঙ্গে উড়ে যাবেন শাহরুখ-দীপিকা। স্পেনের মালোর্কা এবং ক্যাডিজ অঞ্চল জুড়ে চলবে 'পাঠান'-এর একটি রোম্যান্টিক গানের শ্যুটিং। এই অ্যাকশন থ্রিলারে 'কিং খান'- এর বিপরীতেই দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। প্রসঙ্গত,'পাঠান' এর জন্য স্পেন উড়ে যাওয়ার কথা ছিল শাহরুখের। তবে আরিয়ানের এই ঘটনার পর নাকি সেই যাওয়া বাতিল করে দিয়েছিলেন 'বাদশা'।

সূত্রের খবর, স্পেনের ওই দ্বীপের সৌন্দর্য এবং ছবির মতো সুন্দর চুনাপাথরের পাহাড়ের সারির রুপকে পর্দায় একেবারে সেরকমভাবেই হাজির করতে চান পরিচালক সিদ্ধার্থ আনন্দ। তবে আরও শোনা যাচ্ছে, স্পেনের বেশ কিছু জায়গায় নাকি বেশ কিছু দুর্দান্ত অ্যাকশন সিকোয়েন্স-এও অভিনয় করতে দেখা যাবে এই জুটিকে। তাঁদের সঙ্গে তখন সেখানে থাকবেন জন আব্রাহামও। সেই সূত্র আরও জানিয়েছে, স্পেনের এই অঞ্চলে নাকি এর আগে কখনও কোনও বলিউড ছবির শ্যুটিং হয়নি, যা শোনার পর নড়েচড়ে বসেছে বলিউড। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষেই বড়পর্দায় মুক্তি পাবে 'পাঠান'।

উল্লেখ্য, প্রায় বছর আড়াই পর শ্যুটিং সেটে ফিরেছিলেন শাহরুখ এই ছবির মাধ্যমে। শেষবার বড়পর্দায় 'বাদশাহ'-কে দেখা গেছিল ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবি 'জিরো'। সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর 'লাইট ক্যামেরা অ্যাকশন'-এর দুনিয়া থেকে সাময়িক সন্ন্যাস নিয়েছিলেন তিনি।

ছেলে আরিয়ান মাদক মামালায় জেলে যাওয়ার পরেই কাজের থেকে বিরতি নিয়েছিলেন শাহরুখ। ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। ৩১ অক্টোবর জেল থেকে জামিনে ছাড়া পেয়ে আরিয়ান মন্নতে এলেও এতদিন ধরে ছেলের সাথেই ছিলেন শাহরুখ। মাঝখানে এক বিজ্ঞাপনের শ্যুটে তাঁকে দেখা গিয়েছিল। শোনা যাচ্ছে ২০১৮-র ‘জিরো’র পর যে লম্বা ব্রেক তিনি নিয়েছিলেন তা ভাঙবেন ‘পাঠান’ দিয়েই!

বন্ধ করুন