বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan's dance with Gauri: অনন্যা পাণ্ডের বোনের বিয়েতে জমিয়ে নাচলেন শাহরুখ-গৌরী, কোন গানে পা মেলালেন দু'জন?

Shah Rukh Khan's dance with Gauri: অনন্যা পাণ্ডের বোনের বিয়েতে জমিয়ে নাচলেন শাহরুখ-গৌরী, কোন গানে পা মেলালেন দু'জন?

অনন্যার বোন আলানার বিয়েতে নাচলেন শাহরুখ-গৌরী। 

চাঙ্কি পান্ডের ভাই চিক্কি পাণ্ডে এবং স্ত্রী ডিন পান্ডের কন্যা আলানা পাণ্ডের বিয়েতে হাজির ছিলেন শাহরুখ ও গৌরী খান। সেখানে ডান্স ফ্লোরা মাতাতে দেখা গেল তাঁদের। রইল ভিডিয়ো। 

অনন্যা পাণ্ডের তুতো বোন আলানা পাণ্ডের বিয়েতে গত কয়েকদিন ধরে মজেছিল গোটা বলিউড। বিয়ের একাধিক ছবি ও ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়। বিদেশী মুণ্ডা আইভর ম্যাকক্রের সঙ্গে দেশি স্টাইলে গাঁটছড়া বেঁধেছেন আলানা। পাণ্ডে পরিবারের এই ওয়েডিং পার্টিতে নজর কেড়েছেন সস্ত্রীক শাহরুখ খান। শুধু তাই নয় গৌরীকে পাশে নিয়ে কিং খানের নাচের ভিডিয়োও ছড়িয়ে পড়েছে সোশ্যালে।

প্রসঙ্গত, চাঙ্কি পান্ডের ভাই চিক্কি পান্ডে এবং স্ত্রী ডিন পান্ডের কন্যা আলানা। একটি ভিডিয়োতে শাহরুখ এবং গৌরীকে ড্যান্স ফ্লোরে ডিনের সঙ্গে দেখা গেল। এপি ধিল্লনের গানে জমিয়ে নাচলেন তিন জন।

শাহরুখ পার্টিতে এসেছিলেন সাদা শার্টের সঙ্গে একটি কালো স্যুট পরে। আর গৌরি বেছে নিয়েছিলেন সবুজ গাউন। পিছনে এক ঝলক চোখে পড়ল অনন্যা পাণ্ডে-সহ অন্যান্যদেরও। আরও পড়ুন: স্বামীর সাথে বিচ্ছেদ, সোহমের সঙ্গে প্রেম, চর্চায় শোলাঙ্কি! জবাব, ‘গসিপ ভালোবাসি’

শাহরুখ খান এবং গৌরী খান আলানার বাবা-মা চিক্কি এবং ডিন পান্ডের পাশাপাশি তাঁর কাকা, অভিনেতা চাঙ্কি পান্ডে এবং ভাবনা পান্ডের বন্ধু। এর আগে, গৌরী এবং শাহরুখের মেয়ে সুহানা খানকেও মুম্বাইতে আলানার প্রাক-বিবাহ উৎসবে দেখা গিয়েছিল। সুহানা, যিনি এই বছর ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে ডেবিউ করবেন পরেছিলেন একটি শিমারি শাড়ি।

অ্যালানা এবং আইভার ১৬ মার্চ মুম্বইতে পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন। অভিনেতা কিম শর্মা, সোনাক্ষী সিনহা, শিবানী দান্ডেকর, ভিজে আনুশা দান্ডেকর, সালমান খানের বোন আলভিরা খান এবং স্বামী-চলচ্চিত্র নির্মাতা অতুল অগ্নিহোত্রী সহ আরও অনেকে এই বিয়েতে নিমন্ত্রিত ছিলেন। শানায়া কাপুর, নীলম কোঠারি এবং মহীপ কাপুরকেও আলানার বিয়ের ভিডিয়ো এবং ফোটোতে দেখা গিয়েছে যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আলানার বর আইভার একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সর, মার্কিন যুক্তরাষ্ট্রের ফোটোগ্রাফার। আরও পড়ুন: কপিলের প্রথম চাকরি ফোন বুথে, তারপর কাপড়ের মিলে! বেতনের অঙ্ক সত্যিই অবিশ্বাস্য

বিয়েতে সাদা চিকনকারি লেহেঙ্গা পরেন আলানা। সঙ্গে হিরের গয়না। চুল না বেঁধে কার্ল করে খোলাই রেখেছিলেন। অন্য দিকে, কনের সঙ্গে মিলিয়ে আইভরও পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি, সঙ্গে ছিল ম্যাচ করা ওড়না এবং পাগড়ি।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.