বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Gauri: সবে বিয়ে হয়েছে, ৩০ বছর আগের ভিডিয়োয় শাহরুখের পাশে গৌরীকে দেখে মুগ্ধ নেটপাড়া
শাহরুখ-গৌরীর রসায়ন

Shah Rukh-Gauri: সবে বিয়ে হয়েছে, ৩০ বছর আগের ভিডিয়োয় শাহরুখের পাশে গৌরীকে দেখে মুগ্ধ নেটপাড়া

  • ১৯৯১ সালে এক অ্যাওয়ার্ড সেরেমানিতে সদ্যবিবাহিতা গৌরী হাজির হয়েছিলেন স্বামী শাহরুখের সঙ্গে। 

বলিউডের অন্যতম আদর্শ দম্পতি তাঁরা। শাহরুখ খানকে বলা হয় বি-টাউনের ‘কিং অফ রোম্যান্স’, আর এই রোম্যান্স কিং কিন্তু লাইমলাইটে উঠে আসবার আগে থেকেই ছিলেন বিবাহিত। শাহরুখের কলেজ জীবনের প্রেমিকা গৌরী, নব্বইয়ের দশকের একদম গোড়াতেই দিল্লির এই কন্যেকে বিয়ে করেন শাহরুখ। ১৯৯১ সালের ২৫শে অক্টোবর বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন দুজনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সদ্য বিবাহিত শাহরুখ-গৌরীর এক ভিডিয়ো। যেখানে স্বামীর সঙ্গে এক অ্যাওয়ার্ড ফাংশনে হাজির হয়েছিলেন গৌরী।

তিন দশক পুরোনো এই ভিডিয়োতে গৌরীকে দেখে চেনা দায়! তবে গ্ল্যামার আর স্টাইলের মামলায় যে কোনও বলিউড হিরোইনের চেয়ে কম দেখাচ্ছিল না তাঁকে। গৌরী খানের ফ্যান পেজের তরফে শেয়ার করা এই ভিডিয়ো এখন হু হু গতিতে ভাইরাল। গৌরীর মা সবিতা ছিব্বার সঙ্গে নবদম্পতি ধরা দিয়েছেন এই ভিডিয়োয়, আর্শীবাদ ফিল্ম অ্যাওয়ার্ডস ১৯৯২-এর আসরের এই ভিডিয়ো দেখে নস্টালজিয়ায় ভাসছে কিং খানের ভক্তরা।

পুরস্কার বিতরণীর মঞ্চে সাদা টি-শার্ট আর শার্টে ধরা দিলেন শাহরুখ, গৌরীর পরনে ছিল বেগুনি রঙা টপ সঙ্গে হাই-ওয়েস্ট কালো জিনস। দুজনের লুক একদম পারফেক্ট ছিল তা বলার অপেক্ষা রাখে না। গৌরীকে গর্জাস দেখাচ্ছে, তা একবাক্যে মেনে নিয়েছেন শাহরুখ ভক্তরা।

১৯৮৪ সালে দিল্লিতে এক পার্টিতে প্রথম পরিচয় শাহরুখ-গৌরীর। প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম। যদিও শাহরুখের কথায়, সেটা শুধুই অ্যাফেয়ার ছিল। শাহরুখের মাত্রাতিরিক্ত পজেসিভ আচরণের জন্য সম্পর্ক ভেঙেও দিয়েছিলেন গৌরী। কিন্তু প্রিয়তমার মন আবারও জিতে নেন শাহরুখ, এরপর দেরি করেননি। সমাজের চোখ রাঙানি এড়িয়েই গৌরীকে বিয়ে করেন তিনি। তিন সন্তান (আরিয়ান, সুহানা, আব্রাম)-কে নিয়ে সুখী গৃহকোণ তাঁদের। মাদককাণ্ডের ছায়ায় মাস কয়েক আগে মন্নতে অশান্তির কালো মেঘ ঘর করে ঠিকই, তবে সবটা দক্ষতার সঙ্গে সামলেছেন দুজনেই। আপতত মেয়ে সুহানার বলিউড ডেবিউ-এর অপেক্ষায় শাহরুখ-গৌরী।

 

বন্ধ করুন