বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: শাহরুখের 'জওয়ান'-এ ক্যামিও করতে পারেন এক দক্ষিণী তারকা? গুঞ্জনে উত্তাল ভক্তমহল
বন্ধুর জন্মদিনে উপস্থিত ছিলেন শাহরুখ।

Shah Rukh Khan: শাহরুখের 'জওয়ান'-এ ক্যামিও করতে পারেন এক দক্ষিণী তারকা? গুঞ্জনে উত্তাল ভক্তমহল

অতীতে বিজয়ের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন আটলী। এ বার শাহরুখের সঙ্গেও কাজ করছেন তিনি। ছবির নাম 'জওয়ান'।

আটলী কুমার, শাহরুখ খান, বিজয়— তিন তারকা এক ফ্রেমে। না, কোনও ছবিতে নয়। দক্ষিণী পরিচালকের জন্মদিনে অতিথি হয়ে এসেছিলেন দুই অভিনেতা। আর সেখানেই লেন্সবন্দি তাঁরা।

জীবনের 'সেরা' জন্মদিন কাটালেন আটলি। দুই বন্ধুর সঙ্গে উদযাপনের ছবি দিয়ে সে কথাই জানালেন পরিচালক। তিন জনের পরনের কালো রঙের পোশাক। মুখে হাসি। সেই ছবি টুইট করে আটলি বলেছিলেন, 'এর থেকে বেশি জন্মদিনে আর কী-ই বা চাইতে পারি। আমার জীবনের দুই ভরসার মানুষের সঙ্গে জীবনের সেরা জন্মদিন কাটালাম।'

অতীতে বিজয়ের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন আটলী। এ বার শাহরুখের সঙ্গেও কাজ করছেন তিনি। ছবির নাম 'জওয়ান'। অ্যাকশন ঘরানার এই ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করবেন দক্ষিণী তারকা নয়নতারা।

দুই বন্ধুর সঙ্গে ছবি দিলেন আটলী।
দুই বন্ধুর সঙ্গে ছবি দিলেন আটলী।

আটলি এবং শাহরুখের সঙ্গে বিজয়ের ছবি দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। অনেকেই মনে করছেন, 'জওয়ান'-এ অতিথি শিল্পী হয়ে আসতে পারেন দক্ষিণী অভিনেতা। জনৈক অনুরাগী প্রশ্ন করেছেন, 'বিজয় কি 'জওয়ান'-এ ক্যামিও করবেন?', অন্য জন লিখেছেন, 'থালাপতির ক্যামিও পাকা? আমি ভাবতে পারছি না। এটা সত্যিই হতে চলেছে?' এ রকমই নানা মন্তব্যে ভরে ওঠে আটলীর কমেন্ট বক্স।

(আরও পড়ুন: মাদক-মামলায় আরিয়ান জেলে থাকার সময় কী হাল ছিল খান পরিবারের? প্রথম মুখ খুললেন গৌরী)

দিন কয়েক আগেই চেন্নাইয়ে গিয়েছিলেন আটলী এবং শাহরুখ। সেখানে তাঁদের সঙ্গে দীপিকা পাডুকোনকেও দেখা যায়। মনে করা হচ্ছে, 'জওয়ান'-এ দেখা যেতে পারে রণবীর-পত্নীকে।

(আরও পড়ুন: আরিয়ানকে এয়ারপোর্টে দেখেই লাল গোলাপ দিল অনুরাগী, বদলে যা করলেন শাহরুখ-পুত্র)

সব ঠিক থাকলে পরের বছর ২ জুন মুক্তি পাবে 'জওয়ান'। হিন্দির সঙ্গেই তামিল, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে এই ছবি। আপাতত জোর কদমে চলছে ছবির কাজ।

বন্ধ করুন