বাংলা নিউজ > বায়োস্কোপ > SRK-Ambani: ‘আমরাও এটা খাই’, ৩১ টাকার ORS-এর প্যাকেট হাতে মোদীর শপথ গ্রহণে শাহরুখ-আম্বানি

SRK-Ambani: ‘আমরাও এটা খাই’, ৩১ টাকার ORS-এর প্যাকেট হাতে মোদীর শপথ গ্রহণে শাহরুখ-আম্বানি

‘আমরাও এটা খাই’, ৩১ টাকার ORS-এর প্যাকেট হাতে মোদীর শপথ গ্রহণে শাহরুখ-আম্বানি (সৌজন্যে-এক্স)

SRK-Ambani: অনন্ত আম্বানি ও আনন্দ পিরামলের সঙ্গে মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকেশ আম্বানি। পৌঁছেছিলেন শাহরুখ খানও। ৩১ টাকার ওআরএসের প্যাকেট হাতে জমল দুই ধনকুবেরের আড্ডা। 

রবিবার রাষ্ট্রপতি ভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে ছিল তারকার মেলা। ভিআইপি অতিথিদের মধ্যে ছিলেন দেশের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানি এবং বলিউডের কিং শাহরুখ খান। অনুষ্ঠানের ফাঁকে ৩১টাকা দামের  ওআরএসের টেট্রা প্যাকেট নিয়ে বিজনেস টাইকুন এবং বলিউড সুপারস্টারের খোশগল্পে মজে থাকার দৃশ্য দেখে হাঁ নেটপাড়া। 

ওআরএসের এই প্যাকেটের দাম সুইগি ইন্সটামার্টে ৩১ টাকা এবং বিগবাস্কেটে ৩১.৫ টাকা, এত সস্তার জিনিস যে কয়েক হাজার কোটির এই দুই মালিক খেতে পারেন তাই যেন বিশ্বাস হচ্ছে না আম জনতার। ছবিতে কালোরঙা বন্ধগলায় দেখা মিলল শাহরুখের। চোখে সানগ্লাস, ওদিকে সাদা শার্টে হাসিমুখে মুকেশ আম্বানি। যিনি ছোট ছেলের বিয়ের অনুষ্ঠান নিয়ে বেজায় ব্যস্ত।

এক নজরে দেখে নিন সেই ভাইরাল মুহূর্ত:

এক এক্স ব্যবহারকারী রোহিত লেখেন, ‘আমি এই ওআরএস খাওয়ার মতো ধনী হতে চাই জীবনে ব্যাস, আর কিছু না’। মুহুর্তটি একটি রেডিট থ্রেডও ছড়িয়ে পড়েছিল, ব্যবহারকারীরা আম্বানি এবং শাহরুখ খানকে ওআরএস প্যাকেটের সাথে দেখে নানারকম মজার মন্তব্য করেছেন। একজন লেখেন,' এটি সোডা পানীয়ের চেয়ে ভাল। এই গরম আবহাওয়ার জন্য উপযুক্ত। এছাড়াও সম্প্রতি শাহরুখের হিট স্ট্রোক হয়েছিল, সাবধানতা অবলম্বন করা ভাল'। প্রসঙ্গত, গত মাসে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৫৮ বছর বয়সী শাহরুখ খান। 

মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত আম্বানি-আদানি

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানিকে ছেলে অনন্ত আম্বানি এবং জামাই আনন্দ পিরামলকে নিয়ে মোদীর শপথ গ্রহণ অনুষ্ঠানে পৌঁছেছিলেন।গৌতম আদানিও তাঁর স্ত্রী প্রীতি এবং ভাই রাজেশ আদানির সাথে শপথ অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

শাহরুখ খান, তার ম্যানেজার পূজা দাদলানির সাথে ঘটনাস্থলে পৌঁছেছিলেন। সেখানে হাজির অক্ষয় কুমারকে আলিঙ্গনের একটি মুহূর্ত সোশ্যালে ভাইরাল। রাষ্ট্রপতি ভবনে উপস্থিত ছিলেন মেগাস্টার রজনীকান্ত, অনুপম খের, অনিল কাপুর, রবিনা ট্যান্ডন, বিক্রান্ত ম্যাসি এবং রাজকুমার হিরানিও।

মান্ডি থেকে নির্বাচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নরেন্দ্র মোদী তৃতীয়বারের জন্য গত রবিবার প্রধানমন্ত্রী পদে শপথ নেন। সেই ঐতিহাসিক সন্ধ্যায় রাষ্ট্রপতি ভবনের ফোরকোর্টে প্রায় ৮ হাজার মানুষ জড়ো হয়েছিলেন।

প্রসঙ্গত, শাহরুখ খানের সঙ্গে আম্বানিদের সখ্যতা কারুর অজানা নয়। অনন্ত-রাধিকার দুটো প্রি-ওয়েডিং অনুষ্ঠানেই সপরিবারে সামিল হয়েছিলেন শাহরুখ। বিয়েতেও হাজির থাকবেন তিনি, তা স্পষ্ট। 

বায়োস্কোপ খবর

Latest News

WBCS, মিসনেলিয়াস-সহ কবে এই ২৯ সরকারি চাকরির পরীক্ষা? কত প্রার্থী? সূচি দিল PSC দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!অফিসারদের CID ভিজিল্যান্স, কড়া মমতা হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.