বাংলা নিউজ > বায়োস্কোপ > গৌরীর কাছে এই সত্যিটা ১৭ বছর ধরে লুকিয়ে রেখেছিলেন শাহরুখ, ফাঁস করলেন সতীশ শাহ
শাহরুখ-গৌরী
শাহরুখ-গৌরী

গৌরীর কাছে এই সত্যিটা ১৭ বছর ধরে লুকিয়ে রেখেছিলেন শাহরুখ, ফাঁস করলেন সতীশ শাহ

  • চলতে চলতে ছবির জন্য অতিরিক্ত টাকা পেয়েছিলেন সতীশ শাহ, এ কথা জেনে সত্যিটা গৌরীর কাছে লুকিয়ে রাখতে বলেন শাহরুখ খান!

শাহরুখ-গৌরী শুধু বলিউডের অন্যতম চর্চিত দম্পতি, তাঁদের পার্টনারশিপ শুধু মন্নতের চার দেওয়ালে আবদ্ধ নয়। গৌরী শাহরুখের বিজনেস পার্টনারও বটে। অভিনেতার প্রযোজনা সংস্থা রেড চিলিসের বিরাট কর্মযজ্ঞের অনেকখানি সামলান গৌরী খান। তবে হোম মিনিস্টারকে বিজনেস পার্টনার হিসাবেও যথেষ্ট সমীহ করে চলেন শাহরুখ তার প্রমাণ সম্প্রতি তুলে ধরলেন অভিনেতা সতীশ শাহ। ১৭ বছর পুরোনো এক রহস্য ফাঁস করে। 

বর্ষীয়ান অভিনেতা সতীশ শাহ, যিনি শাহরুখের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি কিং খান সম্পর্কে একটি মজাদার তথ্য ফাঁস করেছেন। মে হুঁ না, কাল হো না হো, রা ওয়ান, ওম শান্তি ওম সহ বহু ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন শাহরুখ খান ও সতীশ শাহ। 

তবে যে গল্পটি সতীশ শাহ শেয়ার করেছেন তা হল ২০০৩ সালে মুক্তি পাওয়া ছবি ‘চলতে চলতে' নিয়ে, যে ছবিতে জুটি বেঁধেছিলেন শাহরুখ-রানি। আজিজ মির্জা পরিচালিত এই ছবি বক্স অফিসে তেমন সফল না হলেও শাহরুখ-রানির রসায়ন চোখ টেনেছিল। চলতি সপ্তাহের শুরুতে সতীশ শাহ টুইটারের দেওয়ালে জানান, এই ছবির জন্য অতিরিক্ত টাকা পেয়েছিলেন তিনি। অ্যাকাউন্টে টাকার পরিমাণ অধিক আসায় চটপট শাহরুখ খানকে ফোন করেছিলেন সতীশ শাহ, জবাবে কিং খান পালটা জানান- ‘কিছু মনে করবেন না সতীশ ভাই, কিন্তু ভুলেও গৌরীকে একথা জানাবেন না’। 

চলতে চলতে প্রযোজনার দায়িত্বে ছিল বর্তমানে অস্তিত্ববিহীন ‘ড্রিমজ আনলিমিটেড'। শাহরুখ খান ও জুহি চাওয়ালার যৌথ উদ্যোগে তৈরি হয়েছিল এই প্রযোজনা সংস্থা। পরবর্তীতে স্ত্রী গৌরীর সঙ্গে মিলে নিজের নতুন ব্যানার ‘রেড চিলিস এন্টারটেনমেন্টে’ তৈরি করেন শাহরুখ। এই ব্যানারের প্রথম ছবি ছিল ‘মেয় হু না’, যা মুক্তি পায় ২০০৪ সালে। 

বক্স অফিসে শাহরুখের শেষ ছবি ছিল জিরো( ২০১৮)। জিরোর ব্যর্থতা ভুলে পাঠান ছবির সঙ্গে রুপোলি পর্দায় ফিরছেন শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে ফের একবার ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ নায়িকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধছেন শাহরুখ। থাকছেন জন আব্রাহামও। ছবি প্রযোজনায় যশ রাজ ফিল্মস। ছবির শ্যুটিং শুরু হয়েছে নভেম্বর মাসেই। পাঠান লুকে শাহরুখের একগুচ্ছ ছবি লেন্সবন্দী করেছেন পাপারাতজিরা। তবে এখনও পর্যন্ত এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

দু-বছর ধরে শাহরুখের কোনও ছবি মুক্তি না পেলেও তাঁর প্রযোজনা সংস্থা কিন্তু থিয়েটার হোক বা স্ট্রিমিং প্ল্যাটফর্ম ছবির রিলিজ জারি রেখেছে। বদলা, বেতাল,বার্ড অফ ব্লাড- এর মতো প্রোজেক্ট সামনে এনেছে রেড চিলিস। আপতত প্রযোজক শাহরুখ-গৌরীর আসন্ন ছবি বব বিশ্বাসের পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। 

বন্ধ করুন