বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Aryan: জেলের খাবার মুখে রুচছে না আরিয়ানের! বাড়ির খাবার পাঠানোর আর্জি শাহরুখের
আরিয়ানকে বাড়ি থেকে খাবার পাঠানোর আর্জি জানালেন শাহরুখ জেল কর্তৃপক্ষের কাছে। 
আরিয়ানকে বাড়ি থেকে খাবার পাঠানোর আর্জি জানালেন শাহরুখ জেল কর্তৃপক্ষের কাছে। 

Shah Rukh-Aryan: জেলের খাবার মুখে রুচছে না আরিয়ানের! বাড়ির খাবার পাঠানোর আর্জি শাহরুখের

  • ছেলের শোকে ক্ষীর-মিষ্টি ছেড়েছেন নাকি মা গৌরী খানও!

আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর বৃহস্পতিবার প্রথম প্রকাশ্যে আসেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে হাজির হন বলিউড বাদশা। তবে, ছেলের সঙ্গে ছোট্ট সাক্ষাতের পাশাপাশি আরিয়ানের জন্য খাবার পাঠাতে চেয়ে জেল কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেন বলেও জানা গিয়েছে। 

ছেলে ঠিক মতো খাওয়াদাওয়া করছেন কি না, সে বিষয়ে ছেলের কাছে জানতে চান শাহরুখ। যাতে আরিয়ান জানান, জেলের খাবার তাঁর ভালো লাগছে না। তখন জেল কর্তৃপক্ষের কাছে শাহরুখ জানতে চান বাড়ি থেকে খাবার আদৌ পাঠানো যাবে কি না! তখন জেল কর্তারা জানান শাহরুখকে, ‘আদালত অনুমতি দিলেই পাঠানো যাবে’। 

এদিনও বাবার সঙ্গে দেখা করে কেঁদে ফেলেন ২৩ বছরের আরিয়ান। আর্থার রোড জেলে আরিয়ানের নিরাপত্তার ওপর বিশেষ জোর দেওয়া হয়েছে। তাঁকে রাখা হয়েছে স্পেশ্যাল ব্যারাকে। আপাতত আদালতের নির্দেশে জেলের খাবারই তিনবেলা দেওয়া হচ্ছে শাহরুখ-পুত্রকে। তার জন্য খান পরিবারের তরফে মানি অর্ডারে টাকাও পাঠানো হয়েছে। 

এদিন শাহরুখকে জেলের বাইরে প্রায় ছেঁকে ধরেন সাংবাদিকরা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেতার অনুরাগীরা। সকলেরই বক্তব্য, বুম-ক্যামেরা নিয়ে সাংবাদিকরা প্রায় শাহরুখের ঘাড়ে উঠে পড়েছিল! যা নিন্দনীয়। কখনোই একটা সভ্য সমাজে কাম্য নয়।

বন্ধ করুন