বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জওয়ান’ নায়িকা নয়নতারার বিয়ে, সেজেগুজে হাজির শাহরুখ, বাদশার লুকসে ফিদা ফ্যানেরা
দক্ষিণী তারকার বিয়ের মধ্যমণি শাহরুখ

‘জওয়ান’ নায়িকা নয়নতারার বিয়ে, সেজেগুজে হাজির শাহরুখ, বাদশার লুকসে ফিদা ফ্যানেরা

  • বন্ধগলায় একদম বাদশাহি লুকসে চমকে দিলেন শাহরুখ। সাত পাকে বাঁধা পড়লেন নায়কের ‘জওয়ান’ কো-স্টার। 

রণবীর-আলিয়ার বিয়ের পার্টিতে নিঃসাড়ে পৌঁছেছিলেন শাহরুখ, টের পায়নি কাকপক্ষীও। তবে রীতিমতো ঢাকঢোল পিটিয়ে নয়নতারার বিয়েতে হাজির বলিউড সুপারস্টার। শাহরুখের আসন্ন ছবি ‘জওয়ান’-এর নায়িকা বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসছেন ভিগনেশ শিবিনের সঙ্গে। দক্ষিণী ছবির পরিচিত মুখ নয়নতারার বলিউডে আত্মপ্রকাশ হচ্ছে ‘জওয়ান’ ছবির সঙ্গে, তার আগেই ব্যক্তিগত জীবনে বড়সড় ইনিংস শুরু করছেন অভিনেত্রী।

এদিন চেন্নাইয়ে নয়নতারার বিয়ের ভেন্যু থেকে সেজেগুজে রীতিমতো পোজ দিয়ে ছবি তুললেন শাহরুখ। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি। ছবিতে সাদা-শার্ট আর ক্রিম রঙা বন্ধগলায় ধরা দিয়েছেন শাহরুখ,সঙ্গে ঘন নীল প্যান্ট। চোখে রোদচশমায় ঝলমল করছেন বাদশা। 

জওয়ান পরিচালক অ্য়াটলির সঙ্গেই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছেন শাহরুখ। চেন্নাইয়ের মহাবালিপুরমের এক রিসর্টে বসেছে এই হাই প্রোফাইল বিয়ের আসর। তবে দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতেই বিয়ে সারছেন নয়নতারা।

শুরুতে নয়নতারার ইচ্ছেছিল তিরুপতিতে গিয়ে বিয়ে করবার, তবে শেষমেষ তা হয়ে ওঠেনি। পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের কাহিনি শুরু ‘নানুম রাউড়িধান’ ছবির সেটে। গত বছরই এই প্রেমের গল্পে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী, জানিয়েছিলেন ভিগনেশ তাঁর লিভ ইন পার্টনার। 

এই বিয়ের অনুষ্ঠানে হাজির রয়েছেন রজনীকান্ত থেকে অজিত- সূত্রের খবর ইতিমধ্যেই চারহাত এক হয়েছে নয়ন-ভিগনেশের। নবদম্পতির প্রথম ছবির অপেক্ষায় নেটপাড়া।

 

বন্ধ করুন