বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: লুকোচুরি ভুলে ইদের দিন মন্নতের ব্যালকনিতে চেনা মেজাজে শাহরুখ, রইল আইকনিক SRK পোজ
শাহরুখ খান
শাহরুখ খান

Shah Rukh Khan: লুকোচুরি ভুলে ইদের দিন মন্নতের ব্যালকনিতে চেনা মেজাজে শাহরুখ, রইল আইকনিক SRK পোজ

  • তিনি এলেন, দেখলেন, জয় করলেন- ইদের দিন কোনও পর্দা নয়, প্রকাশ্যে এলেন শাহরুখ খান। মন্নতের ব্যালকনিতে দাঁড়িয়ে হাত নাড়লেন ভক্তদের উদ্দেশে। 

কয়েক মিনিটের জন্য কয়েক শো মিটার দূর থেকে ‘ভগবান’কে দর্শনের সুযোগ পাওয়ার আশা, শুধুমাত্র এই আশা নিয়েই মঙ্গলবার ‘মন্নত’-এর সামনে কাতারে কাতারে ভিড় জমিয়েছেন শাহরুখ খান ভক্তরা। এদিন দেশ জুড়ে পালিত হচ্ছে খুশির ইদ। ইদের দিন মন্নতের ব্যালকনিতে দেখা দেন শাহরুখ, হাত নাড়েন ভক্তদের উদ্দেশে। দূর থেকেই জানান, ‘ইদ মোবারক’। এটাই বাদশাহী রীতি, যদিও গত দু-বছর করোনার জেরে তাল কেটেছে এই ঐতিহ্যে।

এই বছর মন্নত-এর ব্যালকনিতে কি দর্শন দেবেন শাহরুখ? তেমন কোনও ইঙ্গিত ছিল না, তবুও শুধুমাত্র এক ঝলক শাহরুখ খানকে দেখতেই কয়েক শো মানুষের ভিড়। না, হতাশ করলেন না কিং খান। ভক্তদের ডাক কানে পৌঁছেছিল বাদশার, সন্ধ্যা সাড়ে ছ'টার পর পড়ন্ত বিকালের আলো গায়ে মেখে মন্নতের ব্যালকনিতে উঠলেন শাহরুখ।

পরনে ব্লু ডেনিম আর ঘন নীল টি-শার্ট, চোখে রোদচশমা- ভক্তদের উদ্দেশে হাত নাড়লেন শাহরুখ খান। এই মুহূর্তটা অপেক্ষারত ভক্তদের খুশির ইদের আমেজটা জাস্ট জমিয়ে দিল।

‘শাহরুখ তোমাকে ভালোবাসি’, হাতে এমন প্ল্যাকার্ড নিয়ে দেশের নানান প্রান্তের ফ্যানেরা পৌঁছেছেন মন্নতের বাইরে। এই বিপুল পরিমাণ ভক্তদের জমায়েতের জেরে মন্নত সংলগ্ন রাস্তায় যান চলাচল স্বাভাবিক রাখতে হিমসিম খাচ্ছে পুলিশ।

গত কয়েক বছর ধরেই ইদের দিন ছোট ছেলে আব্রাহামকে সঙ্গে নিয়েই ভক্তদের সঙ্গে সৌজন্য সাক্ষাত্ সারেন শাহরুখ। এবার যদিও দেখা গেল না তাঁকে। ২০১৯ সালে ইদের শুভেচ্ছা জানাতে গিয়ে মন্নতের ব্যালকনি থেকে ফ্যানেদের সঙ্গে তোলা একটি সেলফি ভিডিয়ো শেয়ার করেছিলেন শাহরুখ।

গত কয়েক মাস বেশ চ্যালেঞ্জিং ছিল শাহরখ খানের কাছে। গত অক্টোবরেই মাদক বিতর্কে নাম জড়ায় শাহরুখ পুত্র আরিয়ানের। প্রায় একমাস জেলবন্দি ছিলেন শাহরুখ-গৌরী পুত্র। বম্বে হাইকোর্টের রায়ে আপতত জামিনে মুক্ত আরিয়ান।

অন্যদিকে আরিয়ান কাণ্ডের পর নিজেকে লাইমলাইট থেকে অনেকখানি গুটিয়ে নিয়েছেন শাহরুখ। রণবীর-আলিয়ার বিয়ের পার্টিতেও পাপারাত্জিদের ক্যামেরায় ধরা দেননি কিং খান। তবে ইদের দিন নিরাশ করলেন না শাহরুখ। তিনি এলেন, দেখলেন আর জয় করলেন। দু-হাত খুলে দিলেন আইকনিক এসআরকে পোজ।

কাজের ক্ষেত্রে, আপতত ‘পাঠান’ এবং ‘ডানকি’ ছবি নিয়ে ব্যস্ত শাহরুখ খান। এছাড়াও অ্যাটলির ‘লায়ন’ ছবির কাজও সারছেন তিনি। যদিও এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়নি এখনও।

বন্ধ করুন